ব্রেকিং:
নভেম্বরে আসছে জাতীয় ডেবিট কার্ড গণমাধ্যমে মার্কিন ভিসা নীতি: নিন্দা জানালেন ১৯০ বিশিষ্ট নাগরিক সেপ্টেম্বরে রপ্তানি বেড়েছে ১০ শতাংশ এবার শুরু হচ্ছে পাতালরেল বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার পাচ্ছে ১২ শিল্পপ্রতিষ্ঠান শিশুদের মনে বড় হওয়ার স্বপ্ন জাগাতে সরকার বদ্ধপরিকর-প্রধানমন্ত্রী যাত্রীবেশে গাঁজা পাচার, আটক ১ চান্দিনায় বন্ধুর হাতে যুবক খুন নোয়াখালীতে আগুনে পুড়ল ৬ বসতঘর ভারত সব সময় বাংলাদেশের পাশে আছে : ভারতীয় হাইকমিশনার অটোরিকশা ছিনতাইয়ের জন্য চালককে হত্যা, গ্রেফতার ৫ সরু ও জরাজীর্ণ গোমতী নদীর বেইলি ব্রিজে নিত্য যানজট নৌকা চালিয়ে বাড়তি আয় ব্রাহ্মণবাড়িয়ায় দৌড় প্রতিযোগিতায় সব বয়সী মানুষের ঢল জমি নিয়ে বিরোধ, ভাইয়ের লাঠির আঘাতে ভাই নিহত পরকীয়া দেখে ফেলায় মেয়েকে নৃশংসভাবে খুন করেন মা ও তার প্রেমিক জলদস্যুদের গুলিতে আহত আরেক জেলের মৃত্যু ফেনীতে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত ব্যক্তির মৃত্যু দাউদকান্দিতে দেশীয় অস্ত্রসহ দুই ডাকাত গ্রেফতার নৌকা উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক, নৌকায় ভোট দিন : রাজী ফখরুল
  • মঙ্গলবার ০৩ অক্টোবর ২০২৩ ||

  • আশ্বিন ১৭ ১৪৩০

  • || ১৬ রবিউল আউয়াল ১৪৪৫

চাঁদপুর শহরের গুয়াখোলা সপ্রাবি প্রতি মাসে বিদুতের তার চুরি !

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২৩  

চাঁদপুর শহরের গুয়াখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রতি মাসে বিদুতের তার চুরির ঘটনা ঘটেছে। গতকাল ১৭সেপ্টেম্বর (রবিবার) বিদ্যালয়ের পেছনের পিলার থেকে বিদ্যুতের তার কেটে নিয়ে গেছে।

বিষয়টি গতকাল বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা হাসিনা আক্তার শিল্পী তার ফেসবুক ফেইজে এ তথ্য নিশ্চিত করেন ।
এতে বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষকদের ভোগান্তি সৃষ্টি হয় ও পানি সমস্যা দেখা দেয়।

এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসিনা আক্তার দৈনিক চাঁদপুর খবরকে জানান শহরের প্রানকেন্দ্রে অবস্থিত গুয়াখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রতি মাসে চুরির ঘটনা ঘটেছে। এতে করে নানা বিড়ম্বনায় পড়তে হচ্ছে । চোর সনাক্ত করা যাচ্ছে না । নতুন করে তার কিনতে আর্থিক সমস্যায় পড়ছি । আমি ঘটনাটি চাঁদপুর পুলিশ সুপার ও মডেল থানার ওসির সুদৃষ্টি কামনা করছি । দ্রুত তদন্ত করে চোর সনাক্ত ও চুরিকৃত বিদুতের তার উদ্ধারের দাবী করছি ।

এ ছাড়াও তিনি ও তার সহকারী শিক্ষকরা জানান, বিদ্যালয়ে নানাবিধ সমস্যায় জর্জরিত। বিদ্যালয় চলাকালীন শব্দদূষণ, বিদ্যালয় সম্মুখে সি এন জি পার্কিং, সবজি বিক্রি, ফলফলাদি সহ নানা আইটেমের ভ্যানগাড়ি, বিলবোর্ড ইত্যাদি’র কারনে পাঠদান বিঘ্ন হয়।