ব্রেকিং:
নভেম্বরে আসছে জাতীয় ডেবিট কার্ড গণমাধ্যমে মার্কিন ভিসা নীতি: নিন্দা জানালেন ১৯০ বিশিষ্ট নাগরিক সেপ্টেম্বরে রপ্তানি বেড়েছে ১০ শতাংশ এবার শুরু হচ্ছে পাতালরেল বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার পাচ্ছে ১২ শিল্পপ্রতিষ্ঠান শিশুদের মনে বড় হওয়ার স্বপ্ন জাগাতে সরকার বদ্ধপরিকর-প্রধানমন্ত্রী যাত্রীবেশে গাঁজা পাচার, আটক ১ চান্দিনায় বন্ধুর হাতে যুবক খুন নোয়াখালীতে আগুনে পুড়ল ৬ বসতঘর ভারত সব সময় বাংলাদেশের পাশে আছে : ভারতীয় হাইকমিশনার অটোরিকশা ছিনতাইয়ের জন্য চালককে হত্যা, গ্রেফতার ৫ সরু ও জরাজীর্ণ গোমতী নদীর বেইলি ব্রিজে নিত্য যানজট নৌকা চালিয়ে বাড়তি আয় ব্রাহ্মণবাড়িয়ায় দৌড় প্রতিযোগিতায় সব বয়সী মানুষের ঢল জমি নিয়ে বিরোধ, ভাইয়ের লাঠির আঘাতে ভাই নিহত পরকীয়া দেখে ফেলায় মেয়েকে নৃশংসভাবে খুন করেন মা ও তার প্রেমিক জলদস্যুদের গুলিতে আহত আরেক জেলের মৃত্যু ফেনীতে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত ব্যক্তির মৃত্যু দাউদকান্দিতে দেশীয় অস্ত্রসহ দুই ডাকাত গ্রেফতার নৌকা উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক, নৌকায় ভোট দিন : রাজী ফখরুল
  • মঙ্গলবার ০৩ অক্টোবর ২০২৩ ||

  • আশ্বিন ১৭ ১৪৩০

  • || ১৬ রবিউল আউয়াল ১৪৪৫

কুমিল্লায় পুকুরে ডুবে প্রাণ গেল দুই চাচাতো ভাইয়ের

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২৩  

কুমিল্লার চান্দিনায় পুকুরে ডুবে আহনাফ হাসান (৭) এবং আদনান হোসেন (৮) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে। রোববার(১৭ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে উপজেলার বাতাঘাসি ইউনিয়নের দক্ষিণ মোহনপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আহনাফ হাসান মোহনপুর গ্রামের প্রবাসী আব্দুল্লাহ আল নোমানের ছেলে এবং আদনান একই বাড়ির শাহরিয়ার সুমনের ছেলে। নিহতরা সম্পর্কে চাচাতো ভাই।

বাতাঘাসি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সাদেকুর রহমান জানান, আজ দুপুরে স্কুল থেকে ফিরে দুই শিশু বাড়ির পাশে পুকুরে গোসল করতে যায়। দীর্ঘ সময় অতিবাহিত হলেও বাড়িতে না ফেরায় খুঁজতে পুকুরে তল্লাশি চালায় স্বজনরা। দীর্ঘ সময় খোঁজার পর শিশু দুটির মরদেহ পানির নিচে খুঁজে পান স্বজনরা। পরে তাদেরকে প্রথমে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে কুমিল্লার একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চান্দিনা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাবুদ্দিন খান ঢাকা পোস্টকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। কিন্তু এ বিষয়ে কেউ কোনো অভিযোগ করেনি।