ব্রেকিং:
কোটাবিরোধীতায় অশুভ শক্তি নেমেছে : ওবায়দুল কাদের প্রান্তিক মানুষের চিকিৎসাসেবা নিশ্চিত করতে সব করব : সামন্ত লাল চোরাই মোবাইলের স্বর্গরাজ্য চট্টগ্রামের রিয়াজউদ্দিন বাজার বৃষ্টির পানিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ ফার্নিচার কর্মচারীর মৃত্যু ২২ কেজির কোরাল বিক্রি হলো ২৬ হাজার টাকায় আন্দোলনরত শিক্ষকদের সঙ্গে বৈঠকে ওবায়দুল কাদের প্রতিবন্ধী তরুণকে কুকুর লেলিয়ে হত্যা করল ইসরায়েলি সেনারা ফেনী বন্যাদুর্গত ৭০০ পরিবার পেলো ত্রাণ সামগ্রী এক সপ্তাহে ৭৪১১ কোটি টাকা বাজার মূলধন হারালো ডিএসই রাজধানীতে পিতার ১ কোটি ৬৬ লাখ টাকা চুরি করলেন মেয়ে নৈশ প্রহরীকে বেঁধে বাজারে দুর্ধর্ষ ডাকাতি পচা কাঠের পোকা, দাম ৭৫ লাখ! জানেন কেন? দেশে ফিরেছেন ৬৭৯৭৪ হাজি সারাদেশে ইন্টারনেটে ধীরগতি আন্দোলনকারীরা বক্তব্য দিতে চাইলে আপিল বিভাগ বিবেচনায় নেবেন সচেতনতার অভাবে অনেক মানুষ বিভিন্ন দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত জনদুর্ভোগ সৃষ্টি করলে আইনি ব্যবস্থা নেয়া হবে : ডিএমপি গমের উৎপাদন বাড়াতে সিমিট ও মেক্সিকোর সহযোগিতা জনদুর্ভোগ সৃষ্টি থেকে বিরত থাকুন : আরাফাত বঙ্গবন্ধুর সমাধিতে সমাজসেবা অধিদপ্তরের পরিচালকের শ্রদ্ধা
  • রোববার ১৪ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ৩০ ১৪৩১

  • || ০৬ মুহররম ১৪৪৬

ফাঁদ পাতে পুলিশ, নকল সোনার বারসহ গ্রেফতার ৩

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৭ আগস্ট ২০২৩  

ফেনীর দাগনভূঞা উপজেলার বেকের বাজার এলাকায় অভিনব কায়দায় নকল সোনার বার দিয়ে প্রতারণাকালে নারীসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ একটি নকল সোনার বার ও সিএনজিচালিত অটোরিকশা জব্দ করেছে।

শনিবার দুপুরে প্রতারণার মামলা দিয়ে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

দাগনভূঞা থানার এসআই রাসেল মিয়া জানান, প্রতারকদের ধরতে শুক্রবার (২৫ আগস্ট) রাতে ছদ্মবেশে ফাঁদ পাতে পুলিশ। এ সময় প্রতারকদের একজন নোয়াখালীর সেনবাগ থানার ইয়ারপুর গ্রামের ইমন আলীর ছেলে সাইফুল ইসলাম অটোরিকশাচালক সেজে গাড়িটি চালাচ্ছিলেন। পেছনে যাত্রী বেশে বসেন নোয়াখালীর বেগমগঞ্জ থানার জাহাঙ্গীরের ছেলে মোহাম্মদ মিলন ও চট্টগ্রাম সন্দীপ উপজেলার মাইটভাঙ্গা গ্রামের ইলিয়াস সওদাগর মেয়ে রাশেদা আক্তার। ছদ্মবেশে তাদের সঙ্গে যোগ দেন এক পুলিশ সদস্য।

তারা পুলিশ সদস্যকে অটোরিকশার মাঝের সিটে বসান। এরপর অটোরিকশাচালক যাত্রীদের উদ্দেশ্যে বলেন, আমি অশিক্ষিত মানুষ কাগজে মোড়ানো এক টুকরো সোনা আছে আপনারা কি দেখবেন? যাত্রীরা দেখেন কাগজের টুকরো লেখা আছে ‘এই সোনা দিয়ে একটি কাকন ও নাকের ফুল ও কানের দুল বানানোর জন্য স্বর্ণকার কাছে নিয়ে যান’।

এ সময় প্রতারক সদস্যদের একজন বলেন, ‘এটা তো সত্যিকারের সোনা আমার কাছে টাকা থাকলে নিয়ে নিতাম’। অপরজন বলেন, ‘এটা তো আসলেই সোনা আপনি নিয়ে নেন’। এই বলে ছদ্মবেশে থাকা পুলিশ সদস্যকে প্রলুব্ধ করতে প্রতারণার চেষ্টা করেন। এ সময় পুলিশ হাতেনাতে প্রতারকদের গ্রেফতার করে এবং তাদের সঙ্গে থাকা নকল সোনার বারটি উদ্ধার করে। পরে এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করে।

দাগনভূঞা থানার ওসি নিজাম উদ্দিন বলেন, গ্রেফতারের পর আদালতের মাধ্যমে প্রতারকদের কারাগারে পাঠানো হয়েছে।