ব্রেকিং:
একই জমিতে ৭ ফসলের চাষ বর্জ্যব্যবস্থাপনায় সহযোগিতা বাড়ানোর তাগিদ সরকারের কড়া নজরে কোটা আন্দোলন আইটি সেক্টর থেকে ৫ বিলিয়ন ডলার রপ্তানি আয় হবে লালমনিরহাটে লাম্পি স্কিন রোগে ২ শতাধিক গরুর মৃত্যু দিনাজপুরে নদীতে নিখোঁজ দুই কৃষকের মরদেহ উদ্ধার মংলায় সুবিধাবঞ্চিত ৪৫৫ রোগীর চোখের অপারেশন সম্পন্ন সিন্দুক ভেঙে চুরি ১ কোটি ৬৬ লাখ টাকা: শান্তকে নিয়ে যা বলছে স্বজন যানজট ও জনদুর্ভোগ:শুধু শুক্রবারে সভা-সমাবেশ চেয়ে লিগ্যাল নোটিশ পেনশন নিয়ে শিক্ষকদের ভ্রান্ত ধারণা আছে: প্রধানমন্ত্রী নাটোরের রেল লাইনে পড়ে ছিল গাঁজা, কুড়াতে মানুষের ভিড় বঙ্গবন্ধুর জীবিত খুনীদেরকে ধরে আদালতের রায় কার্য করবো কোটাবিরোধীতায় অশুভ শক্তি নেমেছে : ওবায়দুল কাদের প্রান্তিক মানুষের চিকিৎসাসেবা নিশ্চিত করতে সব করব : সামন্ত লাল চোরাই মোবাইলের স্বর্গরাজ্য চট্টগ্রামের রিয়াজউদ্দিন বাজার বৃষ্টির পানিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ ফার্নিচার কর্মচারীর মৃত্যু ২২ কেজির কোরাল বিক্রি হলো ২৬ হাজার টাকায় আন্দোলনরত শিক্ষকদের সঙ্গে বৈঠকে ওবায়দুল কাদের প্রতিবন্ধী তরুণকে কুকুর লেলিয়ে হত্যা করল ইসরায়েলি সেনারা ফেনী বন্যাদুর্গত ৭০০ পরিবার পেলো ত্রাণ সামগ্রী
  • সোমবার ১৫ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ৩০ ১৪৩১

  • || ০৭ মুহররম ১৪৪৬

নিজ ঘরে মিলল মা-ছেলের লাশ, পরিবারের দাবি হত্যা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৬ জুন ২০২৩  

ফেনীর সোনাগাজীতে হাজেরা খাতুন (২৬) নামে এক নারী ও তার শিশুপুত্র ইয়ামিনের (৫) লাশ উদ্ধার করেছে পুলিশ।

হাজেরা খাতুনের মায়ের দাবি, তার জামাতা শিশুপুত্রকে শ্বাসরোধ করে এবং তার মেয়েকে পেটে ছুরি মেরে হত্যা করে নিজ ঘরে ফাঁসিতে ঝুলিয়ে পালিয়ে গেছেন। ওই দম্পতির এক বছর বয়সী আরেক শিশুপুত্রকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

সোমবার দুপুরে উপজেলার উত্তর চরডুব্বা গ্রামের শুক্কুর বলির বাড়ি থেকে হাজেরা খাতুন (২৬) ও এমরান হোসেন ইয়ামিনের (৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। 

হাজেরার শাশুড়ি কমলা বেগমের দাবি, জমি কেনাকে কেন্দ্র করে স্বামীর সঙ্গে পারিবারিক কলহের জেরে নিজ শিশুপুত্রকে শ্বাসরোধে হত্যা করে নিজে পেটে ছুরি মেরে ও গলায় ফাঁস লাগিয়ে তার পুত্রবধূ আত্মহত্যা করেছেন।

তবে হাজেরার মা জাহানারা বেগমের দাবি, তার জামাতা মোহাম্মদ সোহেল তাদের হত্যা করে তার মেয়ের লাশ নিজ ঘরে ফাঁসিতে ঝুলিয়ে পালিয়ে গেছেন। 

এ দম্পতির আরেক শিশুপুত্র ইরাফান হোসেন আরাফাতকে মুমূর্ষু অবস্থায় ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযোগ উঠেছে তাকেও হত্যার চেষ্টা করা হয়েছিল।

পুলিশ ও নিহতদের পারিবার জানায়, সোহেল ব্যাটারিচালিত অটোরিকশা চালক। কিছুদিন আগে তিনি এক প্রতিবেশীর কাছ থেকে দশ শতক জমি দশ লাখ টাকায় কেনার জন্য বায়নাপত্র করেন। তার স্ত্রী হাজেরা জমি কেনায় রাজি ছিলেন না। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ সৃষ্টি হয়। সোহেল শাশুড়ির কাছ থেকে জমি কেনার জন্য বিশ হাজার টাকা ধারও এনেছেন। জমি কেনার জন্য শ্বশুর বাড়ি থেকে আরও টাকা আনতে হাজেরার ওপর সোহেল মানসিক ও শারীরিক নির্যাতন করে আসছিলেন।

সোনাগাজী মডেল থানার ওসি মুহাম্মদ খালেদ হোসেন বলেন, সিআইডি ও পিবিআইয়ের বিশেষজ্ঞ দল ঘটনাস্থলে আলামত সংগ্রহ করেছে। দুটি লাশের ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।