ব্রেকিং:
সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই অবশেষে ন্যাটোর সদস্যপদ পেলো সুইডেন বাজারে নেই নতুন দামের সয়াবিন তেল, দাম বেড়েছে সবকিছুর ভারতে পর্যটককে ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৮ কার্গো জাহাজে হুথিদের ক্ষেপণাস্ত্র হামলা, নিহত ৩ চলছে কর্মযজ্ঞ, অক্টোবরে শাহজালালের তৃতীয় টার্মিনাল চালু আরব আমিরাত ও যুক্তরাজ্যের উদ্দেশে ঢাকা ছেড়েছেন রাষ্ট্রপতি গার্ডেন থিয়েটার কুমিল্লার একক নাট্য প্রদর্শনী
  • মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

ব্রাহ্মণবাড়িয়ায় ৩০ কেজি গাঁজাসহ ৪ জন আটক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১ জুন ২০২৩  

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় পৃথক অভিযানে ৩০ কেজি গাঁজাসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। বুধবার বিকেলে উপজেলার পঞ্চগ্রাম ও রাতে বিলঘর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। 

আটকরা হলেন কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার পীর মহেশপুর (মধ্যপাড়া) এলাকার আবু তাহেরের ছেলে হাবিবুর রহমান হাবিব, ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কুইয়া পানিয়া এলাকার মোখলেছুর রহমানের ছেলে মো. হৃদয় মিয়া, একই উপজেলার নোয়াপাড়া এলাকার মো. অবিদ মিয়ার ছেলে মো. মাইনউদ্দিন ও আকবপুর এলাকার ইসমাইল হোসেনের স্ত্রী অরুনা আক্তার ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কসবা থানার ওসি মো. মহিউদ্দিন জানান, বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বিনাউটি ইউপির পঞ্চগ্রাম ঈদগাহ মাঠের সামনে অভিযান পরিচালনা করে সিএনজিচালিত অটোরিকসাসহ হাবিবুর রহমানকে আটক করা হয়। পরে তার অটোরিকসা তল্লাসী করে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, রাত ৯ টার দিকে পৃথক অভিযানে উপজেলার কুটি ইউপির বিলঘর এলাকায় অভিযান চালিয়ে ব্যাটারিচালিত অটোবাইকসহ হৃদয়, মাইনউদ্দিন ও অরুনা আক্তারকে আটক করা হয়। পরে ব্যাটারিচালিত অটোবাইক তল্লাসী করে ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মাদকের বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে।