ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

ফেনীর যুবদল-ছাত্রদলের ৩৫ কর্মীর আগাম জামিন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১ জুন ২০২৩  

ফেনী জেলা যুবদলের সভাপতি জসিম উদ্দিন, ঢাকা মহানগর পূর্ব ছাত্রদলের আহ্বায়ক জ্যাকি, ফেনী জেলা ছাত্রদলের সভাপতি মামুন ও সাধারণ সম্পাদক মোরশেদ আলমসহ ৩৫ নেতাকর্মীকে আগামী ১১ আগস্ট পর্যন্ত আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট। একই সঙ্গে ১১ আগস্টের মধ্যে তাদের মামলা অনুসারে ঢাকা মহানগর দায়রা আদালত ও ফেনী দায়রা আদালতে আত্মসমর্পণের নির্দেশ দিয়েছেন আদালত।

বুধবার (৩১ মে) হাইকোর্টের বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মো. আমিনুল ইসলামের সমন্বয়ে গঠিত বেঞ্চ এ আদেশ দেন। আদালতে আজ আবেদনকারীদের পক্ষে শুনানি করেন ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল। তার সঙ্গে ছিলেন অ্যাডভোকেট সৈয়দ নুরে আলম সিদ্দিকী (সোহাগ), মো. মোসাদ্দেক বিল্লাহ ও মো. আব্দুল্লাহিল মারুফ ফাহিম।

jagonews24

এর আগে গত ২৩ মে বিএনপি ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত ধানমন্ডিতে অনুষ্ঠিত পদযাত্রা কর্মসূচিতে পুলিশের সাথে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে। ওই ঘটনায় পুলিশ বাদী হয়ে গত ২৪ মে ধানমন্ডি ও নিউ মার্কেট থানায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী বাবু গয়েশ্বর চন্দ্র রায়সহ অর্ধশতাধিক নেতাদের নাম উল্লেখ পূর্বক অজ্ঞাত আরও অনেকের বিরুদ্ধে তিনটি ভিন্ন ভিন্ন মামলা দায়ের করে।

অন্যদিকে গত ২৩ মে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনুর গ্রেফতারের প্রতিবাদে ফেনীতে বিক্ষোভ মিছিল চলাকালে পুলিশের সাথে সংঘর্ষের ঘটনায় ফেনী সদর থানায় নেতাদের বিরুদ্ধে মামলা দায়ের করে।

উপরোল্লিখিত দুটি ঘটনায় বিএনপি ও অঙ্গ সংঘটনে অর্ধ শতাধিক নেতাকর্মী আহত হয়। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য শেখ রবিউল আলমসহ বহু নেতাকর্মীকে আটক করে।