ব্রেকিং:
কোটাবিরোধীতায় অশুভ শক্তি নেমেছে : ওবায়দুল কাদের প্রান্তিক মানুষের চিকিৎসাসেবা নিশ্চিত করতে সব করব : সামন্ত লাল চোরাই মোবাইলের স্বর্গরাজ্য চট্টগ্রামের রিয়াজউদ্দিন বাজার বৃষ্টির পানিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ ফার্নিচার কর্মচারীর মৃত্যু ২২ কেজির কোরাল বিক্রি হলো ২৬ হাজার টাকায় আন্দোলনরত শিক্ষকদের সঙ্গে বৈঠকে ওবায়দুল কাদের প্রতিবন্ধী তরুণকে কুকুর লেলিয়ে হত্যা করল ইসরায়েলি সেনারা ফেনী বন্যাদুর্গত ৭০০ পরিবার পেলো ত্রাণ সামগ্রী এক সপ্তাহে ৭৪১১ কোটি টাকা বাজার মূলধন হারালো ডিএসই রাজধানীতে পিতার ১ কোটি ৬৬ লাখ টাকা চুরি করলেন মেয়ে নৈশ প্রহরীকে বেঁধে বাজারে দুর্ধর্ষ ডাকাতি পচা কাঠের পোকা, দাম ৭৫ লাখ! জানেন কেন? দেশে ফিরেছেন ৬৭৯৭৪ হাজি সারাদেশে ইন্টারনেটে ধীরগতি আন্দোলনকারীরা বক্তব্য দিতে চাইলে আপিল বিভাগ বিবেচনায় নেবেন সচেতনতার অভাবে অনেক মানুষ বিভিন্ন দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত জনদুর্ভোগ সৃষ্টি করলে আইনি ব্যবস্থা নেয়া হবে : ডিএমপি গমের উৎপাদন বাড়াতে সিমিট ও মেক্সিকোর সহযোগিতা জনদুর্ভোগ সৃষ্টি থেকে বিরত থাকুন : আরাফাত বঙ্গবন্ধুর সমাধিতে সমাজসেবা অধিদপ্তরের পরিচালকের শ্রদ্ধা
  • রোববার ১৪ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ৩০ ১৪৩১

  • || ০৬ মুহররম ১৪৪৬

নাঙ্গলকোটে সুইপারের লাশ উদ্ধার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩০ মে ২০২৩  

কুমিল্লার নাঙ্গলকোটের জোড্ডা পূর্ব ইউনিয়নের আটঘরা গ্রামের প্রবাসী ইউসুফ মজুমদারের বাড়িতে সেপটিক ট্যাংক পরিস্কার করতে নেমে লাশ হলেন পাশ্ববর্তী লালমাই উপজেলার পেরুল দক্ষিণ ইউনিয়নের ছিলোনিয়া গ্রামের মৃত আশ্রাফের ছেলে শাহ জালাল (৫৮)। সোমবার সকাল ১০টার দিকে এ দুর্ঘটণা ঘটে বলে জানান স্থানীয়রা। জাতীয় জরুরী সেবার মাধ্যমে খবর পেয়ে লাকসাম ফায়ার সার্ভিস স্টেশনের একটি ইউনিট এসে তাকে উদ্ধার করে নাঙ্গলকোট থানা পুলিশে হস্তান্তর করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, কুমিল্লার লালমাই উপজেলার ছিলোনিয়া গ্রামের শাহ জালাল ৪০ বছর পূর্বে একই জেলার নাঙ্গলকোট উপজেলার জোড্ডা পূর্ব ইউনিয়নের শ্রীহাস্য গ্রামের মৃত আলি মিয়ার মেয়ে হালিমা বেগমকে বিয়ে করে শ্বশুর বাড়িতে স্থায়ী ভাবে বসবাস শুরু করে। শাহজালাল ও হালিমা দম্পত্তির কোন সন্তান নেই। গত ২ বছর পূর্বে হালিমা মারা গেলেও এলাকার টানে তিনি থেকে যান শ্বশুর বাড়িতে। শাহ জালাল নিজ এলাকায় পূর্বে একটি বিয়ে করে ওই পরিবারে তার ২টি কন্যা সন্তান রয়েছে বলে জানা গেছে। শাহ জালাল সুইপারের কাজ করে জীবিকা নির্বাহ করতেন। সোমবার সকালে শাহ জালাল প্রথমে আটঘরা গ্রামের শাহ আলম মেস্ত্রীর সেপটিক ট্যাংক পরিস্কার করে পরে পাশ্ববর্তী বাড়ির ইউসুফ মজুমদারের সেপটিক ট্যাংকে সাবমার্সেবল পাম্প দিয়ে পরিস্কার কাজ শরু করেন। পানি পরিস্কারের পর নিচের ময়লা গুলো পরিস্কার করতে তিনি ট্যাংকের ভিতরে গিয়ে অনেক্ষণ যাবৎ বের না হওয়ায় উপর থেকে স্থানীয়রা তাকে পড়ে থাকতে দেখে জাতীয় জরুরী সেবায় ৯৯৯ এ ফোন দেয়। জরুরী সেবার মাধ্যমে খবর পেয়ে লাকসাম ফায়ার সার্ভিস স্টেশন থেকে একটি ইউনিট ও নাঙ্গলকোট থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে সুইপারের মৃত লাশ উদ্ধার।

লাকসাম ফায়ার সার্ভিস স্টেশনে কর্মরত লিডার মোর্শেদ আলম বলেন, একটি ব্যবহৃত সেপটিক ট্যাংক থেকে লাশটি উদ্ধার করে নাঙ্গলকোট থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে।

নাঙ্গলকোট থানা পুলিশের উপ পরিদর্শক রবিউল জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছি। পরে লাকসাম ফায়ার সার্ভিস স্টেশনের একটি ইউনিট এসে সেপটিক ট্যাংক থেকে ওই সুইপারের লাশ উদ্ধার করে আমাদের নিকট হস্তান্তর করে। সুইপার শাহ জালালের লাশ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।