ব্রেকিং:
নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই অবশেষে ন্যাটোর সদস্যপদ পেলো সুইডেন বাজারে নেই নতুন দামের সয়াবিন তেল, দাম বেড়েছে সবকিছুর ভারতে পর্যটককে ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৮ কার্গো জাহাজে হুথিদের ক্ষেপণাস্ত্র হামলা, নিহত ৩ চলছে কর্মযজ্ঞ, অক্টোবরে শাহজালালের তৃতীয় টার্মিনাল চালু আরব আমিরাত ও যুক্তরাজ্যের উদ্দেশে ঢাকা ছেড়েছেন রাষ্ট্রপতি গার্ডেন থিয়েটার কুমিল্লার একক নাট্য প্রদর্শনী ১০ রাষ্ট্রদূতকে দেশে ফেরার নির্দেশ ইঞ্জিন বিকল, উত্তরবঙ্গের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ বন্ধ রোজায় কমলো অফিসের সময়সূচি গাড়ি তৈরি করবে প্রগতি ইন্ডাস্ট্রিজ: শিল্পমন্ত্রী পরিবেশ রক্ষায় চুক্তি স্বাক্ষরে সম্মত বাংলাদেশ ও সৌদি আরব
  • মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

নাঙ্গলকোটে সুইপারের লাশ উদ্ধার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩০ মে ২০২৩  

কুমিল্লার নাঙ্গলকোটের জোড্ডা পূর্ব ইউনিয়নের আটঘরা গ্রামের প্রবাসী ইউসুফ মজুমদারের বাড়িতে সেপটিক ট্যাংক পরিস্কার করতে নেমে লাশ হলেন পাশ্ববর্তী লালমাই উপজেলার পেরুল দক্ষিণ ইউনিয়নের ছিলোনিয়া গ্রামের মৃত আশ্রাফের ছেলে শাহ জালাল (৫৮)। সোমবার সকাল ১০টার দিকে এ দুর্ঘটণা ঘটে বলে জানান স্থানীয়রা। জাতীয় জরুরী সেবার মাধ্যমে খবর পেয়ে লাকসাম ফায়ার সার্ভিস স্টেশনের একটি ইউনিট এসে তাকে উদ্ধার করে নাঙ্গলকোট থানা পুলিশে হস্তান্তর করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, কুমিল্লার লালমাই উপজেলার ছিলোনিয়া গ্রামের শাহ জালাল ৪০ বছর পূর্বে একই জেলার নাঙ্গলকোট উপজেলার জোড্ডা পূর্ব ইউনিয়নের শ্রীহাস্য গ্রামের মৃত আলি মিয়ার মেয়ে হালিমা বেগমকে বিয়ে করে শ্বশুর বাড়িতে স্থায়ী ভাবে বসবাস শুরু করে। শাহজালাল ও হালিমা দম্পত্তির কোন সন্তান নেই। গত ২ বছর পূর্বে হালিমা মারা গেলেও এলাকার টানে তিনি থেকে যান শ্বশুর বাড়িতে। শাহ জালাল নিজ এলাকায় পূর্বে একটি বিয়ে করে ওই পরিবারে তার ২টি কন্যা সন্তান রয়েছে বলে জানা গেছে। শাহ জালাল সুইপারের কাজ করে জীবিকা নির্বাহ করতেন। সোমবার সকালে শাহ জালাল প্রথমে আটঘরা গ্রামের শাহ আলম মেস্ত্রীর সেপটিক ট্যাংক পরিস্কার করে পরে পাশ্ববর্তী বাড়ির ইউসুফ মজুমদারের সেপটিক ট্যাংকে সাবমার্সেবল পাম্প দিয়ে পরিস্কার কাজ শরু করেন। পানি পরিস্কারের পর নিচের ময়লা গুলো পরিস্কার করতে তিনি ট্যাংকের ভিতরে গিয়ে অনেক্ষণ যাবৎ বের না হওয়ায় উপর থেকে স্থানীয়রা তাকে পড়ে থাকতে দেখে জাতীয় জরুরী সেবায় ৯৯৯ এ ফোন দেয়। জরুরী সেবার মাধ্যমে খবর পেয়ে লাকসাম ফায়ার সার্ভিস স্টেশন থেকে একটি ইউনিট ও নাঙ্গলকোট থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে সুইপারের মৃত লাশ উদ্ধার।

লাকসাম ফায়ার সার্ভিস স্টেশনে কর্মরত লিডার মোর্শেদ আলম বলেন, একটি ব্যবহৃত সেপটিক ট্যাংক থেকে লাশটি উদ্ধার করে নাঙ্গলকোট থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে।

নাঙ্গলকোট থানা পুলিশের উপ পরিদর্শক রবিউল জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছি। পরে লাকসাম ফায়ার সার্ভিস স্টেশনের একটি ইউনিট এসে সেপটিক ট্যাংক থেকে ওই সুইপারের লাশ উদ্ধার করে আমাদের নিকট হস্তান্তর করে। সুইপার শাহ জালালের লাশ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।