ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা ২১ বছর ধরে ভেঙে পড়ে আছে সেতু, ভোগান্তিতে লক্ষাধিক মানুষ শিক্ষামন্ত্রীর উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি বাহারের বক্তব্য প্রধানমন্ত্রী দেখছেন গভীর উদ্বেগের সঙ্গে মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

চাঁদপুর ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের নব-নির্বাচিত কমিটির প্রথম সভা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩১ মার্চ ২০২৩  

বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার নব নির্বাচিত কার্যকরী কমিটির প্রথম সভা অনু্ষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকাল ৩টায় ক্যাফে কর্ণারের ৪র্থ তলায় ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের অস্থায়ী কার্যালয়ে সংগঠনের সভাপতি এম এ লতিফের সভাপতিত্বে সাধারণ সম্পাদক শাওন পাটওয়ারীর পরিচালনায় বক্তব্য রাখেন সংগঠনের নব -নির্বাচিত সিনিয়র সহ-সভাপতি কবির হোসেন মিজি, সহ-সভাপতি এস এম সোহেল, সাংগঠনিক সম্পাদক মাওলানা আবদুর রহমান গাজী,

সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম অনিক, যুগ্ম সম্পাদক শরিফুল ইসলাম, কোষাধ্যক্ষ কে এম সালাউদ্দিন, দপ্তর সম্পাদক সজীব খান, সাংস্কৃতিক ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আনোয়ারুল হক, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ বাদশা ভূঁইয়া, কার্যকরী কমিটির সদস্য অ্যাড. চৌধুরী ইয়াছিন ইকরাম, সাইফুল আজম, শেখ আল মামুন।

সভার আলোচ্য বিষয় ছিলঃ বিগত সভার কার্যবিবরনী পাঠ, আয় ব্যয় হিসাব, কার্যকরী পরিষদের শূন্য সদস্যপদ, ইফতার মাহফিল ও ঈদ বাজার, নতুন কমিটির অভিষেক, মানিক দাসের সদস্য পদ ও বিবিধ।

কোরআন তেলওয়াতের মাধ্যমে সভার কার্যক্রম শুরু হয়। পরে সংগঠনের নিহত ও অসুস্থ সদস্যদের জন্য দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়। এরপর বিগত সবার কার্যবিবরনী পাঠ করেন সংগঠনের সাধারণ সম্পাদক শাওন পাটওয়ারী।

উপস্থিত সকল সদস্যের সম্মতিক্রমে সংগঠনের ইফতার করার জন্য উপ- কমিটি গঠন করা হয়। কমিটির আহ্বায়ক সাইফুল আজম, সদস্য সচিব শেখ আল মামুনকে নির্বাচিত করা হয়। আগামী ২৩ রমজান সংগঠনের ইফতার মাহফিলের তারিখ নির্ধারণ করা হয়।

এ ছাড়া কার্যকরী কমিটির শূন্য পদে গোলাম মোস্তফার নাম প্রস্তাবনা আসায় সর্বসম্মতিক্রমে গোলাম মোস্তফাকে সংগঠনের শূন্য পদে কার্যকরি কমিটির সদস্য হিসেবে অন্তঃর্ভুক্ত করা হয়। এ ছাড়া আগামী ১ বছরের জন্য বিভিন্ন পরিকল্পনা গ্রহণ করা হয়।