ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

ব্রাহ্মণবাড়িয়ায় বঙ্গবন্ধুর জন্মদিন পালিত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৮ মার্চ ২০২৩  

ব্রাহ্মণবাড়িয়ায় জাতির জনক বঙ্গবন্ধুর ১০৩তম জন্মদিন পালিত হয়েছে। এ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানো হয়। 

শুক্রবার সকালে জেলা প্রশাসনের আয়োজনে জেলা শহরের লোকনাথ ট্যাংকের পাড় ময়দান থেকে ডিসি মো. শাহগীর আলম ও এসপি মোহাম্মদ শাখাওয়াত হোসেনের নেতৃত্বে বর্ণাঢ্য র‌্যালি বের হয়। এতে বিভিন্ন সরকারি-বেসরকারি কর্মকর্তা-কর্মচারী, শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী, সামাজিক ও সাংস্কৃতি সংগঠনের নেতারা অংশ নেন। 

 

বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে র‌্যালি

বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে র‌্যালি

পরে র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে বঙ্গবন্ধু স্কয়ারে এসে শেষ হয়। র‍্যালি শেষে বঙ্গবন্ধু স্কয়ারে জাতির পিতার প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের এমপি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী। পরে জেলা প্রশাসনের পক্ষ থেকে ডিসি মো. শাহগীর আলম ও জেলা পুলিশের পক্ষে এসপি মোহাম্মদ শাখাওয়াত হোসেন জাতির জনকের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন।