ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

চাঁদপুর বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলীর বিদায়

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৭ মার্চ ২০২৩  

নির্বাহী প্রকৌশলী দপ্তর বিক্রয় ও বিতরণ বিভাগ বিউবো চাঁদপুর এর নির্বাহী প্রকৌশলীদের বিদায় ও বরণ অনুষ্ঠিত হয়েছে।

১৬ মার্চ বৃহস্পতিবার বেলা ১২ টায় বিউবো,র হলরুমে সকল কর্মকর্তা কর্মচারীর আয়োজনে এ বিদায় ও বরণ অনুষ্ঠিত হয়।

এসময় বিবিবি বিউবো চাঁদপুরের নির্বাহী প্রকৌশলী মোঃ মিজানুর রহমানকে বিদায় এবং নবাগত ভারপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী মোঃ মেহেদী হাসান ভূঞাকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিউবো বিতরণ কুমিল্লা অঞ্চলের প্রধান প্রকৌশলী মোঃ তোফাজ্জল হোসেন প্রামানিক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর ১৫০ মেগাওয়াট সিসিপিপি বিদুৎ কেন্দ্রের ব্যবস্থাপক প্রকৌশলী মোঃ নুরুল আবছার।

বিউবো চাঁদপুরের সহকারী প্রকৌশলী শাহরিয়ার আদিবের সভাপতিত্বে ও চাঁদপুর বিদ্যুৎ শ্রমিক লীগের সভাপতি মোঃ ইসমাইল হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন, ১৫০ মেঃ ওঃ সিসিপিপির সহকারী পরিচালক সুমন মিয়া,পিসিজিবির উপ-সহকারী প্রকৌশলী রহমত উল্যাহ, চাঁদপুর বিউবোর উপ- সহকারী প্রকৌশলী জামাল হোসেন, আব্দুল মোক্তাদী, সাইফুল ইসলাম, হিসাব রক্ষক আব্দুল আউয়াল মজুমদার, সিবিএর সাধারন আবুল বাসার সাংবাদিক হাসান মাহমুদ,ম্যানটেনিজ গ্রোপের দলনেতা আবুল কালাম আজাদ, এসবিএর নেতা নজরুল ইসলাম, ঠিকাদার সমিতির নেতা ফারুক পাটওয়ারী, সিবিএর সিনিয়র লাইন ম্যান কাজী মোস্তাক আহমেদ, প্রধান উপদেষ্টা আহসান হাবিব,ইউডি নজরুল ইসলাম ভূইয়া, সিবিএ নেতা মোস্তফা ভূইয়া,মামুন গাজী প্রমূখ।

প্রধান অতিথি বলেন, আজকে এটি আমার কাছে একটি পারিবারিক অনুষ্ঠান মনে হয়েছে।এর সফলতা হলো বিদায়ী নির্বাহী প্রকৌশলী মিজানুর রহমানের। তিনি এখানে এমন একটা পরিবেশ তৈরি করেছে যা আমরা অনেকেই পারিনা। ইদানীং আমি বেশ কয়েকটি অনুষ্ঠান করেছি, কিন্তু এটি ছিল ব্যতিক্রমী।আপনাদের দপ্তর ভালো আছে।শুধু একটি সমস্যা রয়েছে পৌরসভার সাথে। আমি মনে করি পৌরসভার মেয়রের সাথে বসে এটিও সমাধান সম্ভব।

তিনি বলেন, বঙ্গবন্ধ যেমন বলেছে আমি তোমাদের কাছে কিছু চাইনি শুধু দেশটাকে ভালো রেখো।কাজেই আমাদেরকেও আমাদের কাজের মধ্যে দিয়ে দেশটাকে ভালো রাখতে হবে।আর ভালো রাখতে মানুষের সমস্যা গুলো শুনতে হবে এবং সেই সমস্যা সমাধানে কাজ করতে হবে। সবচেয়ে বড় কথা আপনারা যারা আছেন তাদেরকে অবশ্যই মানুষের সাথে ভালো ব্যবহার করতে হবে। যেকোন সমস্যায় মানুষকে বুঝিয়ে বলতে হবে।

বিদায়ী নির্বাহী প্রকৌশলী বলেন, চাঁদপুরের মানুষ খুবই বন্ধু প্রবন।শুধু মাত্র তারা একটু ভালো সার্ভিস চায়।এখানে অপরাধ প্রবনতাও অনেক কম।আমার অনেক কিছু চাঁদপুর থেকে শুরু। যেমন আমার সংসার জীবন ও দুটি বাচ্চার জন্ম এখানেই।কাজেই আমি চাইলেই চাঁদপুরকে ভূলতে পারবো না।