ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

পরশুরামে আ.লীগের সাংগঠনিক কার্যক্রম স্থগিত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৮ ফেব্রুয়ারি ২০২৩  

পরশুরাম উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে অনির্দিষ্টকালের জন্য বন্ধ ও দলের সাংগঠনিক কার্যক্রম স্থগিত করা হয়েছে। মঙ্গলবার জেলা আওয়ামী লীগের নেতারা উপজেলা কার্যালয়ে উপস্থিত হয়ে এ কথা জানান। এ সময় তাঁরা কার্যালয়ে তালা ঝুলিয়ে দেন।

এর আগে আইনজীবী হাফেজ আহম্মদের সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের ভার্চুয়াল বৈঠকে তুরস্ক থেকে যুক্ত হন দলের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী। বৈঠকে সিদ্ধান্ত মোতাবেক পরশুরাম উপজেলা আওয়ামী লীগের কার্যক্রম অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত উপজেলা আওয়ামী লীগের কার্যালয় বন্ধ থাকবে। 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন মজুদার এবং সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেলের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পাল্টাপাল্টি হামলা-মামলা ঘটনা ঘটে। এ ঘটনার জেরে একে-অন্যের বিরুদ্ধে ফেসবুক পেজে কুরুচিপূর্ণ বক্তব্য প্রচার করে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন করায় এই সিন্ধান্ত গ্রহণ করে জেলা আওয়ামী লীগ। 

গত শনিবার জেলা আওয়ামী লীগের তদন্ত কমিটির সদস্যরা পরশুরাম গিয়ে সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে দুই নেতাকে সতর্ক করেন। কিন্তু তাতেও তাঁরা ক্ষান্ত না হয়ে ফেসবুকে একে-অন্যের বিরুদ্ধে বিষোদ্গার, পাল্টাপাল্টি বিবৃতি ও সাংবাদিক সম্মেলন করেন।

তদন্ত কমিটির প্রধান ফেনী জেলা আওয়ামী লীগের সহসভাপতি মাস্টার লিয়াকত আলী বলেন, ‘পরশুরাম উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিকসহ সব ধরনের কার্যক্রম স্থগিত করা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এই আদেশ বলবৎ থাকবে। একই আদেশে পরশুরাম উপজেলা আওয়ামী লীগ কার্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেওয়া হয়েছে।’ 

তিনি আরও বলেন, ‘জেলা আওয়ামী লীগের জরুরি ভার্চুয়াল বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।’

ভার্চুয়াল বৈঠকে তদন্ত কমিটির প্রধান ফেনী জেলা আওয়ামী লীগের সহসভাপতি মাস্টার লিয়াকত আলী, সদস্য ও ফেনী সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শহীদ খন্দকার, জেলা যুবলীগের সভাপতি ও দাগনভূঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবীর রতন, ফেনী পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী, পরশুরাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন মজুমদার ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল উপস্থিত ছিলেন।