ব্রেকিং:
‘স্মার্ট দেশ’ গড়তে নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী রাজশাহীবাসীর জন্য প্রধানমন্ত্রীর ‘উপহার’ ২৬ প্রকল্প রাজশাহীতে ১০ হাজার কোটি টাকার প্রকল্প বাস্তবায়ন করেছি আওয়ামী লীগ কখনো পালায় না - রাজশাহীর জনসভায় প্রধানমন্ত্রী রাজশাহী এখন দেশের সবচেয়ে সুন্দর শহর: তথ্যমন্ত্রী বিএনপি আমাদের লাল কার্ড দেখায়, তারা এখন কই: ওবায়দুল কাদের ২৬ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ১৪ বছরে বদলে গেছে রাজশাহী উৎপাদনে ফিরছে ॥ রামপাল বিদ্যুৎ কেন্দ্র প্রতিদিন গড়ে ৬ কোটি ৩৭ লাখ ডলার রেমিট্যান্স আসছে দেশের শান্তি রক্ষায় নিরলসভাবে কাজ করছে পুলিশ: প্রধানমন্ত্রী দেবীদ্বারে আ’লীগের পূর্ণাঙ্গ কমিটি, জানেন না উপজেলা সম্পাদক কুমিল্লায় ৬ মাসের সাজা নিয়ে পলাতক দশ বছর,অবশেষে আটক পূর্ব শাহতলীতে ওয়াজ ও দোয়ার মাহফিল সম্পন্ন চাঁদপুর সদর ও পৌর আওয়ামী লীগের মতবিনিময় চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা চাঁদপুরে খেলাফত যুব মজলিশের বিক্ষোভ মিছিল চাঁদপুরে সুবিধাবঞ্চিত শিশু শিক্ষার্থীরা পেল হ্যান্ডওয়াশ টেন্ডারকৃত রাস্তায় কাজ না করিয়ে অন্যস্থানে করায় মানববন্ধন চাঁদপুর ডাকাতিয়া নদীর পাড়ে ব্র্যাক শিক্ষা তরীর উদ্বোধন
  • সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৭ ১৪২৯

  • || ০৭ রজব ১৪৪৪

মতলব উত্তরে চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২৩  

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন করা হয়েছে।

চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পরিকল্পনা প্রতিমন্ত্রী ও আওয়ামীলীগের উপদেষ্টা কমিটির সদস্য ড. শামসুল আলম।

২১ জানুয়ারী শনিবার দিনব্যাপী অনুষ্ঠানের শুভ উদ্বোধন করে বিচারপতি কেএম জাহিদ সারওয়ার কাজল।

অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর-২ নির্বাচনী আসনের সংসদ সদস্য আলহাজ্ব এড. নুরুল আমিন রুহুল।

চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন কমিটির আহবায়ক গোলাম রাব্বানী পাপ্পুর সভাপতিত্বে এবং সদস্য সচিব মহসীন সরকারের সঞ্চালনায় বক্তব্য রাখেন কর্নেল সালাউল্লাহ খান, ড.ইব্রাহিম খলিল সেরাজল, উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল হাসান, সাংবাদিক শামসুজ্জামান ডলার, এএসপি ইয়াছির আরাফাত, ফরাজীকান্দি ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার রেজাউল করিম, স্কুলের প্রধান শিক্ষক দলিল উদ্দিন প্রমূখ।

শুভেচ্ছা বক্তব্য রাখেন, যুগ্মসচিব আতাউর রহমান খান।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, গাজী ইলিয়াছুর রহমান, ক্যপ্টেন(আবঃ)আফজাল হোসেন, আমিনুল ইসলাম, আবুল বাশার, এড. ইসমাইল হোসেন, সোহেল সরকার, গোলাম জিলানী চৌধুরী টিপু, এড. জসিম উদ্দিন, ওয়াসিম আকরাম তুষার, মানসুর আহমেদ, ডা. আবু সাইদ প্রমূখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,সরকার বছরের প্রথম দিনে শিক্ষার্থীদের হাতে বই দিচ্ছে, উপবৃত্তি দিচ্ছে। শিক্ষকদের যুগোপযোগী শিক্ষা দেয়ার জন্য ট্রেনিং দিচ্ছে।সব মিলিয়ে এই সরকার শিক্ষার উন্নয়নে ব্যপক কাজ করে যাচ্ছে।

তিনি আরো বলেন, আওয়ামীলীগ উন্নয়নে বিশ্বাসী, উন্নয়ন করাই তাদের কাজ। দলটি অনেক পুরনো এবং বড়দল তাই দলে ছোটখাটো বিভেদ থাকলেও দলের বৃহৎ স্বার্থে তারা সময় মতো ঐক্যবদ্ধ হবে এটা আমার বিশ্বাস।

অনুষ্ঠানের উদ্বোধক বিচারপতি জাহিদ সারওয়ার কাজল বলেন, লেখাপড়া করে আমাদেরকে মানুষের মতো মানুষ হতে হবে। আর মানুষের মতো মানুষ হতে হলে আমাদেরকে মন দিয়ে লেখাপড়া করতে হবে। কেননা, লেখাপড়ার কোন বিকল্প নেই।