ব্রেকিং:
‘স্মার্ট দেশ’ গড়তে নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী রাজশাহীবাসীর জন্য প্রধানমন্ত্রীর ‘উপহার’ ২৬ প্রকল্প রাজশাহীতে ১০ হাজার কোটি টাকার প্রকল্প বাস্তবায়ন করেছি আওয়ামী লীগ কখনো পালায় না - রাজশাহীর জনসভায় প্রধানমন্ত্রী রাজশাহী এখন দেশের সবচেয়ে সুন্দর শহর: তথ্যমন্ত্রী বিএনপি আমাদের লাল কার্ড দেখায়, তারা এখন কই: ওবায়দুল কাদের ২৬ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ১৪ বছরে বদলে গেছে রাজশাহী উৎপাদনে ফিরছে ॥ রামপাল বিদ্যুৎ কেন্দ্র প্রতিদিন গড়ে ৬ কোটি ৩৭ লাখ ডলার রেমিট্যান্স আসছে দেশের শান্তি রক্ষায় নিরলসভাবে কাজ করছে পুলিশ: প্রধানমন্ত্রী দেবীদ্বারে আ’লীগের পূর্ণাঙ্গ কমিটি, জানেন না উপজেলা সম্পাদক কুমিল্লায় ৬ মাসের সাজা নিয়ে পলাতক দশ বছর,অবশেষে আটক পূর্ব শাহতলীতে ওয়াজ ও দোয়ার মাহফিল সম্পন্ন চাঁদপুর সদর ও পৌর আওয়ামী লীগের মতবিনিময় চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা চাঁদপুরে খেলাফত যুব মজলিশের বিক্ষোভ মিছিল চাঁদপুরে সুবিধাবঞ্চিত শিশু শিক্ষার্থীরা পেল হ্যান্ডওয়াশ টেন্ডারকৃত রাস্তায় কাজ না করিয়ে অন্যস্থানে করায় মানববন্ধন চাঁদপুর ডাকাতিয়া নদীর পাড়ে ব্র্যাক শিক্ষা তরীর উদ্বোধন
  • সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৭ ১৪২৯

  • || ০৭ রজব ১৪৪৪

তিন সন্তান রেখে ৫ লাখ টাকা ও ৪ ভরি স্বর্ণসহ প্রবাসীর স্ত্রী উধাও

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২৩  

ফেনীতে তিন সন্তান রেখে পরকীয়া প্রেমিকের হাত ধরে পালালো এক প্রবাসীর স্ত্রী। পালিয়ে যাওয়ার সময় প্রবাসীর স্ত্রী টাকা, স্বর্ণালংকার ও কাপড়-চোপড় নিয়ে গেছেন বলে অভিযোগ করেছেন তার স্বামী রিপন ।ফেনী সদরের ধুমসাদ্দা আক্তার বিবিরহাট গ্রামে এ ঘটনা ঘটেছে।

ফেনী সদর থানায় অভিযোগ সূত্রে জানা যায়, ফেনী ধুমসাদ্দা আক্তার বিবিরহাট বাসিন্দা মোঃ রিপন দীর্ঘ তিন বছর ধরে সৌদি আরবে রয়েছেন। তার নামে ব্যাংক একাউন্ট করে তার সকল টাকা-পয়সা সব সময় সে তার স্ত্রীর একাউন্টে পাঠায়।স্বামী না থাকায় নিয়মিত দোকানে বাজারে যাতায়াত করতে গিয়ে জালালের সঙ্গে পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে দুইজনের মধ্যে পরকীয়া সম্পর্ক গড়ে উঠে। মোঃ রিপন ও শিরিন আক্তার পারভিন, সংসারে ৩ ছেলে রয়েছে। অপরদিকে জালাল বিবাহিত ও সন্তানের জনক।

গত ০৩/০১/২৩ প্রবাসীর স্ত্রী শিরিন আক্তার পারভিন, তার বাপের বাড়ি লেমুয়া ইউনিয়নের উত্তর চাঁদপুর গ্রামের বেড়াতে গিয়ে, বড় ছেলে মেহেদী হাসান, মেজো ছেলে জায়েদ ইসলামকে ফেলে ছোট সন্তান আল আমিন হোসেনকে সঙ্গে নিয়ে প্রেমিক জালালের সঙ্গে পালিয়ে যায়।

লোকলজ্জার ভয়ে নীরবে সন্তান ও স্বজনরা শিরিন আক্তার পারভিনকে খুঁজতে থাকে। ঘটনার পর থেকে প্রেমিক জালালকে এলাকায় দেখা যাচ্ছে না। বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধিরা সমাধান করার কথা বলায় ও খোঁজাখুঁজি করতে গিয়ে অনেক সময় অতিবাহিত হওয়ায় অভিযোগ করতে বিলম্ব হয় বলে জানায় স্বামী মোঃ রিপন।

রিপন আরো বলেন, দেশে আসবো বলে পাঁচ লাখ টাকা তার একাউন্টে পাঠিয়ে ছিলাম ও এক মাস আগে ৪ ভরি স্বর্ণ পাঠাইছিলাম। স্বর্ণালংকার এবং ব্যবহৃত কাপড়-চোপড় সঙ্গে নিয়ে আমার স্ত্রী পালিয়েছে। বিষয়টি এলাকায় জানাজানি হলে, আত্মীয়-স্বজন অনেকে তার ব্যবহৃত মোবাইলে ফোন দিয়ে যোগাযোগের চেষ্টা করে ব্যর্থ হয়। বর্তমানে দুই ভাই-তার বাবার কাছে আছে।

রিপনের পিতা রুহুল আমিন জানান, আমার ছেলে রিপন, এতদিন পর দেশে আসছে, তার দিন যেতেছে এখন টেনশন আর টেনশনে কে থামাবে ছোট অবুঝ শিশু দুই বাচ্চার কান্না, আমার ছেলে ৩বছর প্রবাসে থেকে অর্জিত টাকা ও সম্পদ নিয়ে প্রেমিকের হাত ধরে পালিয়েছে শিরিন আক্তার পারভিন,বড় ২টি সন্তানের কান্না থামাতে পারছি না সঙ্গে নিয়ে যাওয়া ছোট সন্তানটি কি অবস্থায় আছে জানি না। সন্তান ফেলে চলে যায় এ কেমন মা?

এ বিষয়ে ফেনী মডেল থানার এস আই দেবাশীষ জানান, প্রবাসীর স্ত্রী পালিয়ে যাওয়ার ঘটনা সত্য, অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেব।