ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

ফরিদগঞ্জে একটি পাগলা কুকুরের কামড়ে ৪ গ্রামের ৩০ জন গুরুতর আহত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২২  

চাঁদপুরে একটি মাত্র পাগলা কুকুরের কামড়ে ৪ গ্রামের শিশু বৃদ্ধসহ অন্তত ৩০ জন নারী-পুরুষ গুরুতর আহত হয়েছে। ২৩ নভেম্বর বুধবার দুপুরে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ৯ নং উত্তর গোবিন্দপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের সোবহান গ্রামে থেকে শুরু করে ৪ নং ওয়ার্ডে এই ঘটনা ঘটে।

আহতরা বুধবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত পর্যায়ক্রমে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে গিয়ে জলাতঙ্ক চিকিৎসা সেবা নিয়েছেন।

আহতরা হলেন ওই উপজেলার সোবহান গ্রামের রাব্বি (১০), তাসলিমা (১০), জুবায়েদ (৫), ইদ্রিস গাজী (২৮), আব্দুল রাফি (৯), রাকিব (১৭), ফাতেমা খাতুন (৯০), খাদিজা আক্তার সাড় (৪), আদুমা আক্তার (১০), রায়হান (৬), পান্না আক্তার (২৫) শাওন (১৩), খাদিজা বেগম ৭৫ হাসিনা বেগম ৪০ পারভেজ (২৬), হারুন (৫৫) ও ঈমান (২২)।

এছাড়াও ওই চার গ্রামের আরো বেশ কিছু নারী-পুরুষ শিশু বৃদ্ধরা ওই একটি মাত্র পাগলা কুকুরের কামড়ে গুরুতর আহত হয়েছেন বলে জানিয়েছেন হাসপাতালে চিকিৎসা সেবা নিতে আসা আহতরা।

আহতরা এবং তাদের সাথে আসা পরিবারের লোকজন জানান, বুধবার দুপুরে ফরিদগঞ্জের সোবহান গ্রামে একটি পাগলা কুকুর বিভিন্ন বাড়িতে এবং পথে, ঘাটে, মাঠে যাকে সামনে পেয়েছেন তার উপরই ঝাঁপিয়ে পড়ে শরীরের বিভিন্ন স্থানে কামড়ে রক্তাক্ত জখম করেছেন।

বেশ কয়েকজন জানান,এই পাগলা কুকুরটি যে ব্যক্তির সামনে পড়েছে তারা তাকে তাড়িয়ে দিতে চাইলেই তাদের উপরেই কুকুরটি দূর থেকে ঝাঁপিয়ে পড়ে শরীরে কামড় বসিয়ে দিয়েছেন। এতে করে সোবহান গ্রামের বিভিন্ন বাড়ির শিশু, নারী, পুরুষ বৃদ্ধসহ অন্তত ৩০ জনের অধিক মানুষ রক্তাক্ত জখম হয়ে গুরুতর আহত হয়েছেন।

তারা জানান, মানুষকে কামড় দেয়া ওই পাগলা কুকুরটিকে কেউই ধরতে এবং মারতে পারেনি। বিভিন্ন জনকে কামড়ানোর পর পরই মুহূর্তে সেটি সবার চোখের আড়াল হয়ে যায়।