ব্রেকিং:
কুমিল্লা সমাবেশে রুমিনের মোবাইল ছিনতাই করল যুবদল কর্মী হাইমচরে নৌকার পক্ষে প্রচারণায় মাঠে ডা:টিপু ও মেয়র জুয়েল চাঁদপুর শহরের গ্রীণ ডায়াগনস্টিক সেন্টারকে ১০ হাজার টাকা জরিমানা আজ বিশেষ মুনাজাতের মধ্যে শেষ হচ্ছে চাঁদপুর জেলা ইজতেমা মতলব উত্তর ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ রামপুরে বিষ প্রয়োগে অসহার কৃষকের মাছ নিধন ‘গুসি শান্তি পুরস্কার’ পেলেন শিক্ষামন্ত্রী মতলবের ধনাগোদা নদীতে কচুরিপানা জটে নৌ চলাচল বন্ধ ৩৫ বছরে শৈশবের স্বাদ, হতে চান উচ্চশিক্ষিত লক্ষ্মীপুরে ছাত্রদলের ১৫১ জনের বিরুদ্ধে মামলা দক্ষিণ আফ্রিকায় নোয়াখালীর ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষ, প্রাণ গেল ২ তরুণের মুরাদনগরের সিদল যাচ্ছে বিদেশে ট্রেনে কাটা পড়ে নারীসহ ২ জনের মৃত্যু যোগাযোগ সম্প্রসারণে বাংলাদেশের সহযোগিতা চায় আমিরাত বঙ্গবন্ধু টানেলে গাড়ি চলবে জানুয়ারিতে বিদেশিদের মন্তব্যে বিরক্ত সরকার আমনের বাম্পার ফলন রামপাল বিদ্যুৎকেন্দ্রে পরীক্ষামূলক উৎপাদন শুরু প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আইওআরএ মন্ত্রীদের সাক্ষাৎ
  • রোববার   ২৭ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৩ ১৪২৯

  • || ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

ফরিদগঞ্জে একটি পাগলা কুকুরের কামড়ে ৪ গ্রামের ৩০ জন গুরুতর আহত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২২  

চাঁদপুরে একটি মাত্র পাগলা কুকুরের কামড়ে ৪ গ্রামের শিশু বৃদ্ধসহ অন্তত ৩০ জন নারী-পুরুষ গুরুতর আহত হয়েছে। ২৩ নভেম্বর বুধবার দুপুরে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ৯ নং উত্তর গোবিন্দপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের সোবহান গ্রামে থেকে শুরু করে ৪ নং ওয়ার্ডে এই ঘটনা ঘটে।

আহতরা বুধবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত পর্যায়ক্রমে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে গিয়ে জলাতঙ্ক চিকিৎসা সেবা নিয়েছেন।

আহতরা হলেন ওই উপজেলার সোবহান গ্রামের রাব্বি (১০), তাসলিমা (১০), জুবায়েদ (৫), ইদ্রিস গাজী (২৮), আব্দুল রাফি (৯), রাকিব (১৭), ফাতেমা খাতুন (৯০), খাদিজা আক্তার সাড় (৪), আদুমা আক্তার (১০), রায়হান (৬), পান্না আক্তার (২৫) শাওন (১৩), খাদিজা বেগম ৭৫ হাসিনা বেগম ৪০ পারভেজ (২৬), হারুন (৫৫) ও ঈমান (২২)।

এছাড়াও ওই চার গ্রামের আরো বেশ কিছু নারী-পুরুষ শিশু বৃদ্ধরা ওই একটি মাত্র পাগলা কুকুরের কামড়ে গুরুতর আহত হয়েছেন বলে জানিয়েছেন হাসপাতালে চিকিৎসা সেবা নিতে আসা আহতরা।

আহতরা এবং তাদের সাথে আসা পরিবারের লোকজন জানান, বুধবার দুপুরে ফরিদগঞ্জের সোবহান গ্রামে একটি পাগলা কুকুর বিভিন্ন বাড়িতে এবং পথে, ঘাটে, মাঠে যাকে সামনে পেয়েছেন তার উপরই ঝাঁপিয়ে পড়ে শরীরের বিভিন্ন স্থানে কামড়ে রক্তাক্ত জখম করেছেন।

বেশ কয়েকজন জানান,এই পাগলা কুকুরটি যে ব্যক্তির সামনে পড়েছে তারা তাকে তাড়িয়ে দিতে চাইলেই তাদের উপরেই কুকুরটি দূর থেকে ঝাঁপিয়ে পড়ে শরীরে কামড় বসিয়ে দিয়েছেন। এতে করে সোবহান গ্রামের বিভিন্ন বাড়ির শিশু, নারী, পুরুষ বৃদ্ধসহ অন্তত ৩০ জনের অধিক মানুষ রক্তাক্ত জখম হয়ে গুরুতর আহত হয়েছেন।

তারা জানান, মানুষকে কামড় দেয়া ওই পাগলা কুকুরটিকে কেউই ধরতে এবং মারতে পারেনি। বিভিন্ন জনকে কামড়ানোর পর পরই মুহূর্তে সেটি সবার চোখের আড়াল হয়ে যায়।