ব্রেকিং:
কুমিল্লা সমাবেশে রুমিনের মোবাইল ছিনতাই করল যুবদল কর্মী হাইমচরে নৌকার পক্ষে প্রচারণায় মাঠে ডা:টিপু ও মেয়র জুয়েল চাঁদপুর শহরের গ্রীণ ডায়াগনস্টিক সেন্টারকে ১০ হাজার টাকা জরিমানা আজ বিশেষ মুনাজাতের মধ্যে শেষ হচ্ছে চাঁদপুর জেলা ইজতেমা মতলব উত্তর ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ রামপুরে বিষ প্রয়োগে অসহার কৃষকের মাছ নিধন ‘গুসি শান্তি পুরস্কার’ পেলেন শিক্ষামন্ত্রী মতলবের ধনাগোদা নদীতে কচুরিপানা জটে নৌ চলাচল বন্ধ ৩৫ বছরে শৈশবের স্বাদ, হতে চান উচ্চশিক্ষিত লক্ষ্মীপুরে ছাত্রদলের ১৫১ জনের বিরুদ্ধে মামলা দক্ষিণ আফ্রিকায় নোয়াখালীর ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষ, প্রাণ গেল ২ তরুণের মুরাদনগরের সিদল যাচ্ছে বিদেশে ট্রেনে কাটা পড়ে নারীসহ ২ জনের মৃত্যু যোগাযোগ সম্প্রসারণে বাংলাদেশের সহযোগিতা চায় আমিরাত বঙ্গবন্ধু টানেলে গাড়ি চলবে জানুয়ারিতে বিদেশিদের মন্তব্যে বিরক্ত সরকার আমনের বাম্পার ফলন রামপাল বিদ্যুৎকেন্দ্রে পরীক্ষামূলক উৎপাদন শুরু প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আইওআরএ মন্ত্রীদের সাক্ষাৎ
  • রোববার   ২৭ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৩ ১৪২৯

  • || ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

পিকআপে চট্টগ্রামে যাচ্ছিল ৭০ কেজি গাঁজা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২২  

ফেনীর মধ্যম রামপুর এলাকায় অভিযান চালিয়ে ৭০ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য ১০ লাখ ৫০ হাজার টাকা। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপ জব্দ করা হয়।

আটকরা হলেন- রাঙ্গামাটি জেলার কোতয়ালী থানার ফিশারি ঘাট শান্তিনগরের মো. আলী আকবরের ছেলে মো. ইসমাইল হোসেন (২৯), লংগদু থানার করলাছড়ি গ্রামের মো. জয়নাল হাওলাদারের ছেলে মো. হেলাল (২৬), কক্সবাজার জেলার সদর থানার ঝিরঝিরি পাড়ার জাফর আলমের ছেলে মো. ওসমান সরওয়ার (২৪)।

র‌্যাব-৭ এর ফেনী ক্যাম্প জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে কতিপয় মাদক ব্যবসায়ী পিকআপে গাঁজা নিয়ে বিক্রির উদ্দেশে কুমিল্লা থেকে চট্টগ্রাম যাচ্ছে। র‌্যাবের একটি দল ঢাকা-চট্টগ্রামগামী মহাসড়কের ফেনীর মধ্যম রামপুর মদিনা অটো মোবাইলস অ্যান্ড কার ওয়াশের সামনে অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এ সময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি পিকআপের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা পিকআপটিকে থামানোর সংকেত দিলে পিকআপটি না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা গাড়িসহ তিনজনকে আটক করে।

আটককৃতদের জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করে পিকআপের পেছনে মালামাল বহন করার জায়গা থেকে তিনটি প্লাস্টিকের বস্তায় ৭০ কেজি গাঁজা উদ্ধার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা জানান, তারা দীর্ঘদিন পরস্পরের যোগসাজসে ড্রাইভিং পেশার আড়ালে গাঁজা কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে ক্রয় করে পরবর্তীতে চট্টগ্রাম, কক্সবাজার জেলাসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রি করে আসছিল।

ফেনীস্থ র‍্যাবের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী জানান, আটক ব্যক্তি ও উদ্ধারকৃত গাঁজা আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হবে।