ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা ২১ বছর ধরে ভেঙে পড়ে আছে সেতু, ভোগান্তিতে লক্ষাধিক মানুষ শিক্ষামন্ত্রীর উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি বাহারের বক্তব্য প্রধানমন্ত্রী দেখছেন গভীর উদ্বেগের সঙ্গে মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

নগ্ন ছবি তুলে ব্ল্যাকমেইল, ডিবির জালে ধরা সেই ৩ জন কারাগারে

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২২  

ফেনী শহরের হাজারী রোডের একটি বাসায় আটকে রেখে ব্যবসায়ীর নগ্ন ছবি তুলে ব্ল্যাকমেলের ঘটনায় গ্রেফতার তিন প্রতারককে মঙ্গলবার বিকেলে কারাগারে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, গ্রেফতার বিবি হাজেরা নুপুর, তার দুই সহযোগী রমজান আলী রুবেল ও মো. সিরাজকে আদালতে হাজির করা হয়। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কামরুল হাসান তাদেরকে ফেনী জেলা কারাগারে প্রেরণ করেন।

মামলার তদন্ত কর্মকর্তা ও জেলা ডিবি পুলিশের এসআই সৈয়দ ফারুক আহমদ জানান, তারা তিনজন একটি সংঘবদ্ধ প্রতারক চক্র। তাদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলে অনেক তথ্য বেরিয়ে আসবে। এজন্য আদালতে ৭ দিনের রিমান্ড চাইবেন বলে তিনি জানান।

গত ৭ নভেম্বর দুপুরে ফেনী সদর উপজেলার ধলিয়া ইউপির রাজারহাট বাজারের ওই ওষুধ ব্যবসায়ী মালামাল কিনতে শহরের ট্রাংক রোডে আসেন। দোয়েল চত্ত্বর এলাকায় তাকে ঠিকানা যাচাইয়ের কথা বলে সিএনজি অটোরিকশায় তুলে হাজারী রোডে নিয়ে যায় নুপুর নামে ওই নারী। সেখানে জহির আলী ম্যানশনের নিচতলার একটি বাসায় নিয়ে গেলে পূর্ব থেকে ওঁৎপেতে থাকা দুই সহযোগী ওই ব্যবসায়ীকে মারধর করে নগ্ন ছবি তুলে। পরে বিকাশে ১৫ হাজার টাকা দিয়ে কৌশলে বাসা থেকে বের হয়ে বাড়ি ফিরে যান মাছিমপুর এলাকার ওই বাসিন্দা। প্রথমে লোকলজ্জায় বিষয়টি গোপন রাখতে চাইলেও পরে স্বজনদের পরামর্শে তিনি পুলিশের শরণাপন্ন হন। এ ঘটনায় তিনি বাদী হয়ে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেছেন।