ব্রেকিং:
কুমিল্লা সমাবেশে রুমিনের মোবাইল ছিনতাই করল যুবদল কর্মী হাইমচরে নৌকার পক্ষে প্রচারণায় মাঠে ডা:টিপু ও মেয়র জুয়েল চাঁদপুর শহরের গ্রীণ ডায়াগনস্টিক সেন্টারকে ১০ হাজার টাকা জরিমানা আজ বিশেষ মুনাজাতের মধ্যে শেষ হচ্ছে চাঁদপুর জেলা ইজতেমা মতলব উত্তর ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ রামপুরে বিষ প্রয়োগে অসহার কৃষকের মাছ নিধন ‘গুসি শান্তি পুরস্কার’ পেলেন শিক্ষামন্ত্রী মতলবের ধনাগোদা নদীতে কচুরিপানা জটে নৌ চলাচল বন্ধ ৩৫ বছরে শৈশবের স্বাদ, হতে চান উচ্চশিক্ষিত লক্ষ্মীপুরে ছাত্রদলের ১৫১ জনের বিরুদ্ধে মামলা দক্ষিণ আফ্রিকায় নোয়াখালীর ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষ, প্রাণ গেল ২ তরুণের মুরাদনগরের সিদল যাচ্ছে বিদেশে ট্রেনে কাটা পড়ে নারীসহ ২ জনের মৃত্যু যোগাযোগ সম্প্রসারণে বাংলাদেশের সহযোগিতা চায় আমিরাত বঙ্গবন্ধু টানেলে গাড়ি চলবে জানুয়ারিতে বিদেশিদের মন্তব্যে বিরক্ত সরকার আমনের বাম্পার ফলন রামপাল বিদ্যুৎকেন্দ্রে পরীক্ষামূলক উৎপাদন শুরু প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আইওআরএ মন্ত্রীদের সাক্ষাৎ
  • রোববার   ২৭ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৩ ১৪২৯

  • || ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

নগ্ন ছবি তুলে ব্ল্যাকমেইল, ডিবির জালে ধরা সেই ৩ জন কারাগারে

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২২  

ফেনী শহরের হাজারী রোডের একটি বাসায় আটকে রেখে ব্যবসায়ীর নগ্ন ছবি তুলে ব্ল্যাকমেলের ঘটনায় গ্রেফতার তিন প্রতারককে মঙ্গলবার বিকেলে কারাগারে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, গ্রেফতার বিবি হাজেরা নুপুর, তার দুই সহযোগী রমজান আলী রুবেল ও মো. সিরাজকে আদালতে হাজির করা হয়। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কামরুল হাসান তাদেরকে ফেনী জেলা কারাগারে প্রেরণ করেন।

মামলার তদন্ত কর্মকর্তা ও জেলা ডিবি পুলিশের এসআই সৈয়দ ফারুক আহমদ জানান, তারা তিনজন একটি সংঘবদ্ধ প্রতারক চক্র। তাদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলে অনেক তথ্য বেরিয়ে আসবে। এজন্য আদালতে ৭ দিনের রিমান্ড চাইবেন বলে তিনি জানান।

গত ৭ নভেম্বর দুপুরে ফেনী সদর উপজেলার ধলিয়া ইউপির রাজারহাট বাজারের ওই ওষুধ ব্যবসায়ী মালামাল কিনতে শহরের ট্রাংক রোডে আসেন। দোয়েল চত্ত্বর এলাকায় তাকে ঠিকানা যাচাইয়ের কথা বলে সিএনজি অটোরিকশায় তুলে হাজারী রোডে নিয়ে যায় নুপুর নামে ওই নারী। সেখানে জহির আলী ম্যানশনের নিচতলার একটি বাসায় নিয়ে গেলে পূর্ব থেকে ওঁৎপেতে থাকা দুই সহযোগী ওই ব্যবসায়ীকে মারধর করে নগ্ন ছবি তুলে। পরে বিকাশে ১৫ হাজার টাকা দিয়ে কৌশলে বাসা থেকে বের হয়ে বাড়ি ফিরে যান মাছিমপুর এলাকার ওই বাসিন্দা। প্রথমে লোকলজ্জায় বিষয়টি গোপন রাখতে চাইলেও পরে স্বজনদের পরামর্শে তিনি পুলিশের শরণাপন্ন হন। এ ঘটনায় তিনি বাদী হয়ে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেছেন।