ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা ২১ বছর ধরে ভেঙে পড়ে আছে সেতু, ভোগান্তিতে লক্ষাধিক মানুষ শিক্ষামন্ত্রীর উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি বাহারের বক্তব্য প্রধানমন্ত্রী দেখছেন গভীর উদ্বেগের সঙ্গে মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

লক্ষ্মীপুরে বউ-শাশুড়ি মারামারি : অতঃপর গৃহবধূর মৃত্যু

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০২২  

লক্ষ্মীপুরে প্রবাসীর স্ত্রী কুসুম আক্তারকে (২৭) নির্যাতনের পর হত্যার অভিযোগ উঠেছে তার শ্বশুর খোকন ও শাশুড়ি ছলমা বেগমের বিরুদ্ধে। ঘটনার পর থেকে অভিযুক্ত শ্বশুর-শাশুড়ি পলাতক রয়েছে।

খবর পেয়ে বৃহস্পতিবার (২৭ অক্টোবর) রাত ৮টার দিকে লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির সদস্যরা নিহতের লাশ উদ্ধার করে সদর হাসপাতালে মর্গে প্রেরণ করে।

নিহত কুসুম লক্ষ্মীপুর পৌরসভার (১২নং ওয়ার্ড) আবিরনগর গ্রামের গনু মিয়ার সর্দার বাড়ীর (সৌদিআরব) প্রবাসী ইয়াছিনের স্ত্রী ও পাশ্ববর্তী নূড়িগাছ তলা এলাকার দিনমজুর আনোয়ারুল হকের মেয়ে এবং দুই কন্যা সন্তানের জননী।

নিহতদের স্বজনরা জানান, ১১ বছর পূর্বে ইয়াছিনের সঙ্গে কুসুমের পারিবারিকভাবে বিবাহ হয়। বিয়ের পর থেকে কারণে-অকারণে নির্যাতনের শিকার হয়তো কুসুম। এনিয়ে একাধিকবার বৈঠক হয়েছে। তবুও থেমে নেই শ্বশুর বাড়ির লোকজনের নির্যাতনের মাত্রা। সর্বশেষ (বৃহস্পতিবার) দুপুরে বিকেল ৩টার দিকে শাশুড়ি ছলমার সঙ্গে বাকবিতণ্ডায় জড়ান কুসুম। একপর্যায়ে বৌ-শাশুড়ি মারামারিতে জড়িয়ে পড়ে। তখন (গৃহবধূ) কুসুমের ছোট বোন স্বপনা দুইজনকে থামাতে আসলে, কুসুমের শাশুড়ি স্বপনাকে লাথি ও মারধর করে। একসময় স্বপনা কান্নাকাটি করে বোনের বাড়ি থেকে চলে যায় নিজ বাড়িতে। যাওয়ার সময় স্বপনা তার বোনের ৭ বছর মেয়ে সাদিয়া আক্তার জান্নাতকে সঙ্গে করে নিয়ে যান। পরে বিকেল সাড়ে ৪ টার দিকে খবর পান কুসুম গলায় ফাঁস দিয়ে আত্মাহত্যা করছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসলেহ উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে গৃহবধূ লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।