ব্রেকিং:
কুমিল্লা সমাবেশে রুমিনের মোবাইল ছিনতাই করল যুবদল কর্মী হাইমচরে নৌকার পক্ষে প্রচারণায় মাঠে ডা:টিপু ও মেয়র জুয়েল চাঁদপুর শহরের গ্রীণ ডায়াগনস্টিক সেন্টারকে ১০ হাজার টাকা জরিমানা আজ বিশেষ মুনাজাতের মধ্যে শেষ হচ্ছে চাঁদপুর জেলা ইজতেমা মতলব উত্তর ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ রামপুরে বিষ প্রয়োগে অসহার কৃষকের মাছ নিধন ‘গুসি শান্তি পুরস্কার’ পেলেন শিক্ষামন্ত্রী মতলবের ধনাগোদা নদীতে কচুরিপানা জটে নৌ চলাচল বন্ধ ৩৫ বছরে শৈশবের স্বাদ, হতে চান উচ্চশিক্ষিত লক্ষ্মীপুরে ছাত্রদলের ১৫১ জনের বিরুদ্ধে মামলা দক্ষিণ আফ্রিকায় নোয়াখালীর ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষ, প্রাণ গেল ২ তরুণের মুরাদনগরের সিদল যাচ্ছে বিদেশে ট্রেনে কাটা পড়ে নারীসহ ২ জনের মৃত্যু যোগাযোগ সম্প্রসারণে বাংলাদেশের সহযোগিতা চায় আমিরাত বঙ্গবন্ধু টানেলে গাড়ি চলবে জানুয়ারিতে বিদেশিদের মন্তব্যে বিরক্ত সরকার আমনের বাম্পার ফলন রামপাল বিদ্যুৎকেন্দ্রে পরীক্ষামূলক উৎপাদন শুরু প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আইওআরএ মন্ত্রীদের সাক্ষাৎ
  • রোববার   ২৭ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৩ ১৪২৯

  • || ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

চাঁদপুরে আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মিছিল

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৭ অক্টোবর ২০২২  

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সাবেক চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান এবং জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মনজুর আহমদের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার প্রতিবাদে ৪টি  ইউনিয়নে বৃহস্পতিবার  বিকালে ঝাড়ু মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

ত্যাগী নেতাদের বিরুদ্ধে মিথ্যা মামলা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে কুরুচিপূর্ণ অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদে ঝড় তোলেন নেতাকর্মী ও সাধারণ জনগণ। 
বিক্ষোভ সমাবেশে আ’লীগ নেতৃবৃন্দের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করার দাবী জানান এবং কৃষক লীগের বহিস্কৃত মনির মোল্লা কর্তৃক ফেসবুকে কুরুচিপূর্ণ  অপপ্রচারের বিরুদ্ধে বিচার এবং দ্রুত তাকে বিচারের দাবী জানান। 

সমাবেশে বক্তারা বলেন, কেন্দ্রীয় আ’লীগের একজন নেতা যিনি সাবেক মন্ত্রী তার নির্দেশে ত্যাগী আ’লীগ নেতাদের বিরুদ্ধে যে মিথ্যা মামলা করা হয়েছে তা দ্রুত প্রত্যাহার করতে হবে। তা না হলে আন্দোলন চালিয়ে যাবে। উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান ভালো মনের মানুষ। মতলবে তার যথেষ্ট জনপ্রিয়তা আছে। এমন নেতাদের বিরুদ্ধ একজন রাস্তার মানুষ দিয়ে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দেওয়ায় প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। এসব মিথ্যা মামলা দিয়ে আ’লীগের নেতাকর্মী হুমকি দেওয়া মানে দলের জন্য বিশাল ক্ষতি এবং দলে আন্তকোন্দল সৃষ্টি করা।  বক্তারা কৃষক লীগের বহিস্কৃত মনির হোসেন মোল্লাকে দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।
জাহিরাবাদ ইউপি কমপ্লেক্স চত্তর থেকে যড়যন্ত্রমূলক মিথ্যা মামলার প্রতিবাদে ঝাড়ু মিছিল বের করে লেংটার বাজারসহ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে সানকিভাঙ্গা বেড়িবাঁধে এসে বিক্ষোভ সমাবেশে অংশ গ্রহণ করেন নেতৃবৃন্দ।

জহিরাবাদ ইউনিয়ন আ’লীগের আইন বিষয়ক সম্পাদক ও ইউপির প্যানেল চেয়ারম্যান দেলোয়ার হোসেন মল্লিকের সভাপতিত্বে বক্তব্য দেন, আ’ লীগ নেতা শাখাওয়াত হোসেন মল্লিক, ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কাশেম প্রধান, মহিলা আ’লীগ নেত্রী আনজুমা বেগম, আ’লীগ নেতা আনোয়ার হোসেন মেম্বার, যুবলীগ নেতা আল-আমিন দেওয়ান, ছিটু দেওয়ানসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ’সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

ফতেপুর পূর্ব ইউনিয়নে লুধুয়া সড়কে বৃহস্পতিবার বিকালে প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ সমাবেশ করেন ইউনিয়নের দলীয় নেতৃবৃন্দ। বিক্ষোভ সমাবেশে অংশ গ্রহন করেন আ’লীগ নেতা কামরুজ্জামান, আ’লীগ নেতা ইমান আলী, ওয়ার্ড আ’লীগের সভাপতি মোঃ কামরুজ্জামান সরকার, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ ইলিয়াস প্রধান, সদস্য মুছা দেওয়ান, যুবলীগ নেতা কবির হোসেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা  নাছির উদ্দিন, ইউনিয়ন ছাত্রলীগের নেতা সোহেল রানাসহ নেতৃবৃন্দ।

ষাটনল ইউনিয়নে বেরী বাঁধের উপর কুনো মার্কেটে বৃহস্পতিবার বিকালে দলীয় নেতৃবৃন্দের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও বিক্ষোভ সমাবেশ করেছে। এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আ’লীগ নেতা আমান উল্লাহ, আঃ মালেক মিয়া, সাবেক ছাত্রলীগ নেতা মিজানুর রহমান, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহŸায়ক শাকিল হোসেন, ষাটনল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক কবির বেপারী, ৬নং ওয়ার্ড আ’লীগের সভাপতি বাবুল বেপারী, ইউনিয়ন যুবলীগ নেতা জালাল আহমেদ, ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি মাজহারুল ইসলাম হিমেল, ৬নং ওয়ার্ড যুবলীগের সভাপতি নবীর হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক স্বপন মিয়াসহ নেতৃবৃন্দ। 

সাদুল্লাপুর ইউনিয়ন পরিষদের সামনে সড়কে বৃহস্পতিবার বিকালে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এতে অংশগ্রহন করেন, আ’লীগ নেতা মাহবুবুর রহমান মাসুদ, যুবলীগ নেতা আক্তার হোসেন, যুবলীগ নেতা কামাল শেখ, যুবলীগ নেতা লেলিন খান, যুবলীগ নেতা জিসান আহমেদ, যুবলীগ নেতা আবুবকর সিদ্দিক, উপজেলা শ্রমিকলীগ নেতা সাইদুর রহমান খান টিটু, ছাত্রলীগ নেতা নুর মোহাম্মদ খোকন, আশিকুর রহমান বাবুসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।