ব্রেকিং:
ভ্রমণ পিপাসুদের জন্য নিকলীর বিকল্প বিজয়নগর বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা শান্তিপূর্ণভাবে দুর্গোৎসব সম্পন্ন প্রশংসায় ভাসছেন নোয়াখালী এসপি দল থেকে বিদায় নেওয়ার জন্য আমি প্রস্তুত : শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন বিকেলে কুমিল্লায় চেয়ারম্যানের গাড়িতে গুলি আফ্রিকায় শান্তিরক্ষা মিশনে প্রাণ গেল ব্রাহ্মণবাড়িয়ার জসিমের নভেম্বরের শেষের দিকে জাপান সফর করবেন প্রধানমন্ত্রী টিকার বুস্টার ডোজ পেলেন সাড়ে ৫ কোটির বেশি মানুষ সন্ধ্যার মধ্যে ন্যাশনাল গ্রিড চালু করার চেষ্টা করছি সরকারি সফরে সুইজারল্যান্ড যাচ্ছেন সেনাবাহিনী প্রধান ঢাকায় আসছেন ব্রুনাইয়ের সুলতান মোবাইলের লক খুলতে গিয়েই ধরা পড়ল ডাকাত প্রধানমন্ত্রী দেশে ফিরেছেন সুবর্ণচরে ইউপি সদস্যের বিরুদ্ধে বসতভিটা দখলের অভিযোগ দেশের পথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ৩ মাস বাড়বে না ভোজ্যতেলের দাম টেকনাফ-সেন্টমার্টিন রুটে জাহাজ চলাচল বন্ধ টার্মিনাল ছাড়া মহাসড়কে টোল আদায় করা যাবে না যৌনপল্লী চালান বিজেপি নেতা!
  • শনিবার   ০৮ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ২৩ ১৪২৯

  • || ১১ রবিউল আউয়াল ১৪৪৪

চাঁদপুরে অভিযানে ৪ ডায়াগণস্টিক সেন্টার সিলগালা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২২  

অবশেষে অবৈধ, নিয়মবহির্ভূত এবং সরকারি নির্দেশনা অমান্য করে পরিচালিত ডায়াগণস্টিক সেন্টারের বিরুদ্ধে নড়েচড়ে বসেছে চাঁদপুর সিভিল সার্জন কার্যালয়। অভিযুক্ত এসব প্রতিষ্ঠানের বিরুদ্ধে অভিযান শুরু করেছে জেলার চিকিৎসাসেবা দেখভাল করার সর্বোচ্চা এ বিভাগ।

২২ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে ভ্রাম্যমাণ অভিযান চালিয়ে চাঁদপুর শহরের ৪ ডায়াগণষ্টিক সেন্টারকে সিলগালা করা হয়েছে। সিলগালা করা ডায়াগণস্টিক সেন্টারগুলো হলো,চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের সামনে অবস্থিত গ্রীণ ভিউ ডায়াগণস্টিক,তাকওয়া ডায়াগণস্টিক সেন্টা,মিম ডায়াগনস্টিক সেন্টার এবং ফেমাস ডায়াগণস্টিক সেন্টার।

চাঁদপুরের সিভিল সার্জন ডা.মোহাম্মদ সাহাদাৎ হোসেন নিজেই এ অভিযানের নেতৃত্ব দেন।

তিনি জানান, ডায়াগণস্টিক সেন্টারগুলোর বিরুদ্ধে মানসম্পন্ন টেকনেশিয়ান না থাকা,লাইসেন্স নবায়ন না করা, কাগজপত্র ঠিক না থাকা, এবং চরম অস্বাস্থ্যকর ও অব্যবস্থাপনাসহ নানা অভিযোগ রয়েছে। অভিযান চালিয়ে সে সব অভিযোগের
সত্যতা পাওয়া যায়। যার ফলে ভ্রাম্যমাণ আদালতে ওই ডায়াগণস্টিক সেন্টারগুলো তালা মেরে সিলগালা করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

প্রসঙ্গত,সিলগালা করা ডায়াগণস্টিক সেন্টারগুলো চাঁদপুর সদর হাসপাতালের সম্মুখে গড়ে উঠে। দীর্ঘদিনের অভিযোগ ছিলো সদর হাসপাতালের রোগীদের দালালের মাধ্যমে এসব ডায়াগণস্টিক সেন্টারে নিয়ে যাওয়া হতো এবং পরীক্ষা নিরীক্ষার নামে হয়রানি ও বেশি টাকা আদায় করা হতো।