ব্রেকিং:
ভ্রমণ পিপাসুদের জন্য নিকলীর বিকল্প বিজয়নগর বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা শান্তিপূর্ণভাবে দুর্গোৎসব সম্পন্ন প্রশংসায় ভাসছেন নোয়াখালী এসপি দল থেকে বিদায় নেওয়ার জন্য আমি প্রস্তুত : শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন বিকেলে কুমিল্লায় চেয়ারম্যানের গাড়িতে গুলি আফ্রিকায় শান্তিরক্ষা মিশনে প্রাণ গেল ব্রাহ্মণবাড়িয়ার জসিমের নভেম্বরের শেষের দিকে জাপান সফর করবেন প্রধানমন্ত্রী টিকার বুস্টার ডোজ পেলেন সাড়ে ৫ কোটির বেশি মানুষ সন্ধ্যার মধ্যে ন্যাশনাল গ্রিড চালু করার চেষ্টা করছি সরকারি সফরে সুইজারল্যান্ড যাচ্ছেন সেনাবাহিনী প্রধান ঢাকায় আসছেন ব্রুনাইয়ের সুলতান মোবাইলের লক খুলতে গিয়েই ধরা পড়ল ডাকাত প্রধানমন্ত্রী দেশে ফিরেছেন সুবর্ণচরে ইউপি সদস্যের বিরুদ্ধে বসতভিটা দখলের অভিযোগ দেশের পথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ৩ মাস বাড়বে না ভোজ্যতেলের দাম টেকনাফ-সেন্টমার্টিন রুটে জাহাজ চলাচল বন্ধ টার্মিনাল ছাড়া মহাসড়কে টোল আদায় করা যাবে না যৌনপল্লী চালান বিজেপি নেতা!
  • শনিবার   ০৮ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ২৩ ১৪২৯

  • || ১১ রবিউল আউয়াল ১৪৪৪

লক্ষ্মীপুরে চোরাই মোটরসাইকেলসহ আটক ২

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২২  

লক্ষ্মীপুরে চুরি হওয়া দুইটি মোটরসাইকেলসহ দুই যুবককে আটক করেছে পুলিশ।

বুধবার দুপুরে তাদের আদালতে হাজির করা হলে বিচারক দুইজনকেই জেলহাজতে পাঠানোর আদেশ দেন। এর আগে, মঙ্গলবার রাত ৮টার দিকে চন্দ্রগঞ্জ থানাধীন দাশেরহাট পশ্চিম বাজার থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- নোয়াখালীর চরজব্বার থানাধীন চরবাটা ইউপির চরমজিব ভূঁইয়ারহাট গ্রামের আবদুর রহমানের ছেলে মো. শাহজাহান এবং একই গ্রামের রুহুল আমিনের ছেলে মো. ওসমান। তারা উভয়ই পার্শ্ববর্তী হাতিয়া উপজেলার পূর্ব নবীপুর গ্রামে বসবাস করে আসছিলেন।

জানা যায়, চোরাই মোটরসাইকেলসহ দুই যুবক দাশেরহাট পশ্চিম বাজারের জনৈক ইউসুফের চায়ের দোকানের সামনে অবস্থান করছিলেন। খবর পেয়ে দাশেরহাট পুলিশ ফাঁড়ির সদস্যরা শাহজাহান ও ওসমানকে আটক করেন। পরে তাদের কাছ থেকে দুইটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মোটরসাইকেল দুইটি চোরাই বলে স্বীকার করেন।

চন্দ্রগঞ্জ থানার ওসি মো. মোসলেহ উদ্দিন বলেন, মোটরসাইকেলসহ আটককৃতরা চিহ্নিত চোর চক্রের সদস্য। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।