ব্রেকিং:
ভ্রমণ পিপাসুদের জন্য নিকলীর বিকল্প বিজয়নগর বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা শান্তিপূর্ণভাবে দুর্গোৎসব সম্পন্ন প্রশংসায় ভাসছেন নোয়াখালী এসপি দল থেকে বিদায় নেওয়ার জন্য আমি প্রস্তুত : শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন বিকেলে কুমিল্লায় চেয়ারম্যানের গাড়িতে গুলি আফ্রিকায় শান্তিরক্ষা মিশনে প্রাণ গেল ব্রাহ্মণবাড়িয়ার জসিমের নভেম্বরের শেষের দিকে জাপান সফর করবেন প্রধানমন্ত্রী টিকার বুস্টার ডোজ পেলেন সাড়ে ৫ কোটির বেশি মানুষ সন্ধ্যার মধ্যে ন্যাশনাল গ্রিড চালু করার চেষ্টা করছি সরকারি সফরে সুইজারল্যান্ড যাচ্ছেন সেনাবাহিনী প্রধান ঢাকায় আসছেন ব্রুনাইয়ের সুলতান মোবাইলের লক খুলতে গিয়েই ধরা পড়ল ডাকাত প্রধানমন্ত্রী দেশে ফিরেছেন সুবর্ণচরে ইউপি সদস্যের বিরুদ্ধে বসতভিটা দখলের অভিযোগ দেশের পথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ৩ মাস বাড়বে না ভোজ্যতেলের দাম টেকনাফ-সেন্টমার্টিন রুটে জাহাজ চলাচল বন্ধ টার্মিনাল ছাড়া মহাসড়কে টোল আদায় করা যাবে না যৌনপল্লী চালান বিজেপি নেতা!
  • শনিবার   ০৮ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ২৩ ১৪২৯

  • || ১১ রবিউল আউয়াল ১৪৪৪

ঘুমধুম সীমান্তের এসএসসি পরীক্ষার্থীদের দুটি বাস দিল পুলিশ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২২  

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার তুমব্রু সীমান্তের জিরো পয়েন্ট এলাকায় গোলাবর্ষণের ঘটনায় চলমান মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষার (এসএসসি) ঘুমধুম উচ্চ বিদ্যালয় কেন্দ্রটি বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে চট্টগ্রাম শিক্ষা বোর্ড।শনিবার (১৭ সেপ্টেম্বর) থেকে উখিয়ার কুতুপালং উচ্চ বিদ্যালয় কেন্দ্রে তাদের পরীক্ষা নেওয়া হবে।

ঘুমধুম উচ্চ বিদ্যালয়ের এসএসএসি পরীক্ষার্থীদের নিরাপত্তা সহকারে উখিয়া কুতুপালং উচ্চ বিদ্যালয় কেন্দ্রে আসার জন্য দুটি বাস দিয়েছে উখিয়া থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী। তিনি বলেন, ঘুমধুম উচ্চ বিদ্যালয়ের আশপাশের এলাকায় গোলাবর্ষণের ঘটনা ঘটেছে। ঘুমধুম উচ্চ বিদ্যালয় কেন্দ্রটি পরিবর্তন করে উখিয়ার কুতুপালং উচ্চ বিদ্যালয়ে স্থানান্তরের তাৎক্ষণিক নির্দেশনা দেওয়া হয়। এতে বিপাকে পড়েন সাধারণ শিক্ষার্থীরা। তারা যেন সঠিক সময়ে নিরাপদে পরীক্ষার হলে আসতে পারে, সেজন্য দুটি বাসের ব্যবস্থা করা হয়েছে। 

ঘুমধুম উচ্চ বিদ্যালয় কেন্দ্রের হল সুপার ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক খাইরুল বশর মুঠোফোনে জানিয়েছেন, আমরা রাতেই প্রশাসনের নির্দেশনা পেয়ে কুতুপালং উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এসেছি। পরীক্ষার সার্বিক প্রস্তুতি নেওয়া হয়েছে। আমাদের কেন্দ্রের ৪১৯ জন পরীক্ষার্থী এখানে বাংলা দ্বিতীয় পত্র পরীক্ষায় অংশ নেবে। শিক্ষার্থীদের যাতায়াতের জন্য দুটি বাসের ব্যবস্থা করে দিয়েছে উখিয়া থানা।

বান্দরবানের জেলা প্রশাসক ইয়াসমিন পারভিন তিবরীজি বলেন, দুর্ঘটনা এড়াতে এসএসসি ও সমমানের পরীক্ষার্থীদের কেন্দ্র সরিয়ে কক্সবাজারে স্থানান্তর করা হয়েছে। ঘুমধুম উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থীদের যথা সময়ে কুতুপালং উচ্চ বিদ্যালয়ে উপস্থিত হতে অনুরোধ করা হলো।