ব্রেকিং:
ভ্রমণ পিপাসুদের জন্য নিকলীর বিকল্প বিজয়নগর বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা শান্তিপূর্ণভাবে দুর্গোৎসব সম্পন্ন প্রশংসায় ভাসছেন নোয়াখালী এসপি দল থেকে বিদায় নেওয়ার জন্য আমি প্রস্তুত : শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন বিকেলে কুমিল্লায় চেয়ারম্যানের গাড়িতে গুলি আফ্রিকায় শান্তিরক্ষা মিশনে প্রাণ গেল ব্রাহ্মণবাড়িয়ার জসিমের নভেম্বরের শেষের দিকে জাপান সফর করবেন প্রধানমন্ত্রী টিকার বুস্টার ডোজ পেলেন সাড়ে ৫ কোটির বেশি মানুষ সন্ধ্যার মধ্যে ন্যাশনাল গ্রিড চালু করার চেষ্টা করছি সরকারি সফরে সুইজারল্যান্ড যাচ্ছেন সেনাবাহিনী প্রধান ঢাকায় আসছেন ব্রুনাইয়ের সুলতান মোবাইলের লক খুলতে গিয়েই ধরা পড়ল ডাকাত প্রধানমন্ত্রী দেশে ফিরেছেন সুবর্ণচরে ইউপি সদস্যের বিরুদ্ধে বসতভিটা দখলের অভিযোগ দেশের পথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ৩ মাস বাড়বে না ভোজ্যতেলের দাম টেকনাফ-সেন্টমার্টিন রুটে জাহাজ চলাচল বন্ধ টার্মিনাল ছাড়া মহাসড়কে টোল আদায় করা যাবে না যৌনপল্লী চালান বিজেপি নেতা!
  • শনিবার   ০৮ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ২৩ ১৪২৯

  • || ১১ রবিউল আউয়াল ১৪৪৪

লুঙ্গি ধরে টান দেয়ায় শ্যালিকাকে মেরে ঝুলিয়ে রাখে নতুন দুলাভাই

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২২  

এবার কুড়িগ্রামের নাগেশ্বরীর রাখানায় খুশি হত্যা ঘটনায় নতুন বর (জেঠাতো বোনের স্বামী) আব্দুল গনিকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ জানায়, দাম্পত্য কলহের জেরে খুশির মা প্রায় মাস তিনেক আগে বাবার বাড়ি মুন্সিগঞ্জে চলে যায়। তার বাবা বাবু ঢাকায় প্লাষ্টিক কারখানায় শ্রমিকের কাজ করার স্বার্থে সেখানে থাকেন। এ কারণে হাফছা আক্তার খুশিসহ তিন বোন বাবুর ছোট বোন শাহিদা বেগমের বাড়িতে থাকতো।

গত ৪ সেপ্টেম্বর খুশির জেঠাতো বোন আঙ্গুয়ারার বিয়ে হয় পাশের গ্রামের আব্দুল গনির সঙ্গে। বাড়িতে ঘর সঙ্কট থাকায় নতুন বর-কনে একই ঘরে থাকায় স্বামী-স্ত্রীর একান্ত ব্যাপার দেখে ফেলে খুশি। এ সময় খুশি দুষ্টুমির ছলে আব্দুল গণির লুঙ্গি ধরে টান দেয়। এতে ক্ষীপ্ত হয়ে খুশিকে শায়েস্তা করার সুযোগ খোঁজে নতুন দুলাভাই গণি।

এদিকে গতকাল রবিবার সকালের দিকে বাড়ি ফাঁকা পেয়ে খুশিকে ঘরে ডেকে নিয়ে বিছানায় ফেলে শ্বাসরোধে হত্যা করে। এবং ঘটনা ভিন্নখাতে নেয়ার জন্য লাশের গলায় ওড়না পেচিয়ে ঘরের বাঁশের ধর্নায় ঝুলিয়ে রেখে ঘর তালাবদ্ধ করে রাখে। পরে আত্মাহত্যার খবর রটালে পুলিশ খবর পেয়ে মরদেহ উদ্ধার করে। এ সময় ঘাতক গণিকে আটক করে পুলিশ। এ ঘটনায় খুশির বাবা বাবু মিয়া বাদী হয়ে নাগেশ্বরী থানায় হত্যা মামলা করেছেন।

এরপর পুলিশের জিজ্ঞাসাবাদে ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে বিস্তারিত জানায় আব্দুল গণি। এ বিষয়ে নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ (ওসি) নবিউল হাসান জানান, আসামি গণি মিয়াকে আদালতে পাঠালে সে আদালতেও স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। মামলার স্বাক্ষী গনির নববধূ আঙ্গুয়ারা এবং শ্বাশুরী আমিনা বেগম আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছে।