ব্রেকিং:
ভ্রমণ পিপাসুদের জন্য নিকলীর বিকল্প বিজয়নগর বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা শান্তিপূর্ণভাবে দুর্গোৎসব সম্পন্ন প্রশংসায় ভাসছেন নোয়াখালী এসপি দল থেকে বিদায় নেওয়ার জন্য আমি প্রস্তুত : শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন বিকেলে কুমিল্লায় চেয়ারম্যানের গাড়িতে গুলি আফ্রিকায় শান্তিরক্ষা মিশনে প্রাণ গেল ব্রাহ্মণবাড়িয়ার জসিমের নভেম্বরের শেষের দিকে জাপান সফর করবেন প্রধানমন্ত্রী টিকার বুস্টার ডোজ পেলেন সাড়ে ৫ কোটির বেশি মানুষ সন্ধ্যার মধ্যে ন্যাশনাল গ্রিড চালু করার চেষ্টা করছি সরকারি সফরে সুইজারল্যান্ড যাচ্ছেন সেনাবাহিনী প্রধান ঢাকায় আসছেন ব্রুনাইয়ের সুলতান মোবাইলের লক খুলতে গিয়েই ধরা পড়ল ডাকাত প্রধানমন্ত্রী দেশে ফিরেছেন সুবর্ণচরে ইউপি সদস্যের বিরুদ্ধে বসতভিটা দখলের অভিযোগ দেশের পথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ৩ মাস বাড়বে না ভোজ্যতেলের দাম টেকনাফ-সেন্টমার্টিন রুটে জাহাজ চলাচল বন্ধ টার্মিনাল ছাড়া মহাসড়কে টোল আদায় করা যাবে না যৌনপল্লী চালান বিজেপি নেতা!
  • শনিবার   ০৮ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ২৩ ১৪২৯

  • || ১১ রবিউল আউয়াল ১৪৪৪

মোবাইল ফোন কেড়ে নেয়ায় সিলিং ফ্যানে ঝুললেন স্ত্রী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩১ আগস্ট ২০২২  

ফেনীতে নুরে জান্নাত নামে এক মাদরাসা শিক্ষিকার লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেলের মর্গে প্রেরণ করেছে। নিহত নুরে জান্নাত ফেনী শহরের তানজিমুল উম্মাহ মহিলা মাদরাসার শিক্ষক ছিলেন। 

স্বামী মাহমুদ হাসানের পৈতৃক বাড়ি চাপাইনবাবগঞ্জ জেলার গোলার হাট উপজেলায়। স্বামী ও স্ত্রী একই মাদরাসায় শিক্ষকতা করতেন এবং মাদরাসার পাশেই ভাড়া বাসায় বসবাস করতেন।  

জানা যায়, তিন বছর আগে তাদের বিয়ে হয়। দুইজন সম্পর্কে মামাতো ফুপাতো ভাই ছিলেন। বিয়ের পর একটা সন্তান হলেও সন্তানটি মারা গেছে। গত কিছুদিন থেকে স্বামী-স্ত্রীর মধ্যে কিছুটা মনোমালিন্য দেখা দেয়। 

নিহতের স্বামীর ভাই হুছাইন আহাম্মদ বলেন, কয়েক দিন আগে গোপনে ভাবী একটি মোবাইল ফোন কিনেছিলেন। ওই ফোনে অন্য একজনের সঙ্গে আড়ালে কথা বলেন। ভাই এ বিষয়টি টের পেয়ে মেনে নিতে পারেননি। এ নিয়ে মঙ্গলবার বিকেলে  তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। ভাই মোবাইল ফোনটা নিজের হেফাজতে নিয়ে যায়। এতেই ভাবী গলায় ওড়না পেঁচিয়ে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেন।  

ফেনী মডেল থানার ওসি মো. নিজাম উদ্দিন এক শিক্ষিকার লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।  ওই শিক্ষকের স্বামীকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেওয়া হয়েছে।