ব্রেকিং:
ভ্রমণ পিপাসুদের জন্য নিকলীর বিকল্প বিজয়নগর বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা শান্তিপূর্ণভাবে দুর্গোৎসব সম্পন্ন প্রশংসায় ভাসছেন নোয়াখালী এসপি দল থেকে বিদায় নেওয়ার জন্য আমি প্রস্তুত : শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন বিকেলে কুমিল্লায় চেয়ারম্যানের গাড়িতে গুলি আফ্রিকায় শান্তিরক্ষা মিশনে প্রাণ গেল ব্রাহ্মণবাড়িয়ার জসিমের নভেম্বরের শেষের দিকে জাপান সফর করবেন প্রধানমন্ত্রী টিকার বুস্টার ডোজ পেলেন সাড়ে ৫ কোটির বেশি মানুষ সন্ধ্যার মধ্যে ন্যাশনাল গ্রিড চালু করার চেষ্টা করছি সরকারি সফরে সুইজারল্যান্ড যাচ্ছেন সেনাবাহিনী প্রধান ঢাকায় আসছেন ব্রুনাইয়ের সুলতান মোবাইলের লক খুলতে গিয়েই ধরা পড়ল ডাকাত প্রধানমন্ত্রী দেশে ফিরেছেন সুবর্ণচরে ইউপি সদস্যের বিরুদ্ধে বসতভিটা দখলের অভিযোগ দেশের পথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ৩ মাস বাড়বে না ভোজ্যতেলের দাম টেকনাফ-সেন্টমার্টিন রুটে জাহাজ চলাচল বন্ধ টার্মিনাল ছাড়া মহাসড়কে টোল আদায় করা যাবে না যৌনপল্লী চালান বিজেপি নেতা!
  • শনিবার   ০৮ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ২৩ ১৪২৯

  • || ১১ রবিউল আউয়াল ১৪৪৪

চুরির অপবাদ সহ্য করতে না পেরে যুবকের আত্মহত্যা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৩ আগস্ট ২০২২  

চাঁদপুরে মোবাইল ফোন চুরির অপবাদ সহ্য করতে না পেরে হাসান ছৈয়াল নামে এক যুবক আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার দুপুরে সদরের বিষ্ণুদীর শামছুল হকের গাজী মঞ্জিলে এ ঘটনা ঘটে।

মৃত হাসান ছৈয়াল তরপুরচন্ডী ইউনিয়নের ছৈয়াল বাড়ির শরীফ ছৈয়ালের ছেলে। হাসানের পরিবার বিষ্ণুদীর শামছুল হকের গাজী মঞ্জিলে ভাড়া বাসা নিয়ে বসবাস করতেন। হাসান রাজমিস্ত্রীর সহকারী হিসেবে কাজ করতেন।

হাসানের বাবা শরীফ ছৈয়াল বলেন, মোবাইল চুরির অপবাদে সেলিমসহ কয়েকজন হাসানকে ঘর থেকে ঢেকে নিয়ে মারধর করে এবং বাড়ির সামনের খেঁজুর গাছের সঙ্গে বেঁধে রাখে। পরে হাসানকে আমাদের ঘরের সামনের রুমে আটকে রেখে বাইরে তালা দিয়ে চলে যায়। তার সাড়া শব্দ না পেয়ে পুলিশকে খবর দেওয়া হয়।

তিনি আরো বলেন, আমার ছেলেকে মেরে তারা ফ্যানের সঙ্গে ঝুলিয়ে দিয়েছে। আমি আমার ছেলে হত্যার বিচার চাই।

চাঁদপুর সদর মডেল থানার ওসি মুহাম্মদ আবদুর রশিদ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।