ব্রেকিং:
ভ্রমণ পিপাসুদের জন্য নিকলীর বিকল্প বিজয়নগর বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা শান্তিপূর্ণভাবে দুর্গোৎসব সম্পন্ন প্রশংসায় ভাসছেন নোয়াখালী এসপি দল থেকে বিদায় নেওয়ার জন্য আমি প্রস্তুত : শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন বিকেলে কুমিল্লায় চেয়ারম্যানের গাড়িতে গুলি আফ্রিকায় শান্তিরক্ষা মিশনে প্রাণ গেল ব্রাহ্মণবাড়িয়ার জসিমের নভেম্বরের শেষের দিকে জাপান সফর করবেন প্রধানমন্ত্রী টিকার বুস্টার ডোজ পেলেন সাড়ে ৫ কোটির বেশি মানুষ সন্ধ্যার মধ্যে ন্যাশনাল গ্রিড চালু করার চেষ্টা করছি সরকারি সফরে সুইজারল্যান্ড যাচ্ছেন সেনাবাহিনী প্রধান ঢাকায় আসছেন ব্রুনাইয়ের সুলতান মোবাইলের লক খুলতে গিয়েই ধরা পড়ল ডাকাত প্রধানমন্ত্রী দেশে ফিরেছেন সুবর্ণচরে ইউপি সদস্যের বিরুদ্ধে বসতভিটা দখলের অভিযোগ দেশের পথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ৩ মাস বাড়বে না ভোজ্যতেলের দাম টেকনাফ-সেন্টমার্টিন রুটে জাহাজ চলাচল বন্ধ টার্মিনাল ছাড়া মহাসড়কে টোল আদায় করা যাবে না যৌনপল্লী চালান বিজেপি নেতা!
  • শনিবার   ০৮ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ২৩ ১৪২৯

  • || ১১ রবিউল আউয়াল ১৪৪৪

‘বাবা নেই, স্বামীও নেই, আল্লাহ আমারেও নিয়ে যাও’

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৬ আগস্ট ২০২২  

বিয়ের এক মাস আগে মারা গেছেন বাবা। পরে ভালোবেসে রিয়াজের সঙ্গে সুখের সংসার বেঁধেছি।  কিন্তু আল্লাহ সেই সুখ কপালে রাখলো না। বাবা নেই, স্বামী নেই এখন আমি কার কাছে যাবো। ‘আল্লাহ আমারেও নিয়ে যাও’ এমন আহাজারি করে বার বার কান্নায় মুর্চা যাচ্ছেন (স্ত্রী) রিয়া। 

ঘটনাটি লক্ষ্মীপুরের। মঙ্গলবার দুপুর ১২টার দিকে কাপড় শুকাতে বাসার ছাদে বাঁশ বাঁধার সময় বিদ্যুৎস্পৃষ্টে মারা যান রিয়াজ হোসেন এক যুবক। রিয়াজ কমলনগর উপজেলার চরকালকিনি ইউপির মতিরহাট এলাকার খোরশেদ আলমের ছেলে। তিনি ঢাকায় একটি টাইলস’র শোরুমে চাকরি করতেন। 

জানা যায়, কাপড় রোদে দেওয়ার জন্য একটি বাঁশ বাঁধতে রিয়াজ বাসার ছাদে উঠে। এ সময় ছাদে থাকা বিদ্যুস্পৃষ্ট হয়ে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে  চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

রহিমা আক্তার রিয়া বলেন, বিয়ের আগে আমার বাবা মারা গেছেন। ভালোবেসে রিয়াজের সঙ্গে সুখের সংসার বেঁধেছি। কিন্তু আল্লাহ সেই সুখ কপালে রাখলো না। বাবা নেই, স্বামী নেই এখন আমি কার কাছে যাবো। ‘আল্লাহ আমারেও নিয়ে যাও’ এসব বলে বার বার কান্নায় মুর্চা যাচ্ছেন (স্ত্রী) রিয়া।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের চিকিৎসক একে আজাদ বলেন, হাসপাতালে আনার আগেই রোগীর মৃত্যু হয়েছে। আমরা মৃত অবস্থায় তাকে পেয়েছি।