ব্রেকিং:
অপু ও বুবলির পর শাকিব খানের সন্তানের পরবর্তী মা কোন নায়িকা ? শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খান এর সন্তান - বুবলি পুরো দেশকে উচ্চগতির ইন্টারনেটের আওতায় আনার উদ্যোগ নেওয়া হয়েছে এইচএসসি পাসে ডিএসসিসিতে চাকরি, আবেদন করুন দ্রুত দ্রুত তওবাকারীদের সম্পর্কে কোরআনে যা বলা হয়েছে ওয়াশিংটন ডিসি পৌঁছেছেন প্রধানমন্ত্রী সৌদি আরবে আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় হাফেজ তাকরিম তৃতীয় রাঙামাটিতে রুপনা চাকমার জন্য ঘর নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর রোহিঙ্গা প্রত্যাবাসনে জাতিসংঘের জোরালো ভূমিকা চান প্রধানমন্ত্রী চাঁদপুরে পুলিশ পরিচয়ে ৩০ হাজার টাকার ইলিশ নিয়ে উধাও প্রতারক সাবিনাদের জন্য প্রস্তুত হচ্ছে ছাদখোলা বাস প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর: সোহাগ আলীর ১০ বছরের কারাদণ্ড নোয়াখালীতে ভিজিএফের দুই ট্রাক চালসহ আটক ৩ নোয়াখালী ভুয়া কোম্পানি খুলে সাড়ে ৭ কোটি টাকা আত্মসাৎ সরকারি কর্মকর্তাদের বিদেশ ভ্রমণ ৪ শর্তে শিথিল জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে নিউইয়র্ক পৌঁছেছেন প্রধানমন্ত্রী গ্যাস বেলুন বিস্ফোরণের ঘটনা খতিয়ে দেখতে আইজিপির নির্দেশ সীমান্তে এখনই সেনা মোতায়েন নিয়ে ভাবছে না সরকার মিয়ানমারের ব্যাপারে সর্বোচ্চ সংযম দেখাচ্ছে বাংলাদেশ:প্রধানমন্ত্রী জাপানের রাষ্ট্রদূতের সঙ্গে বিএনপির সাক্ষাৎ
  • শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১৫ ১৪২৯

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

চাঁদা না দেওয়ায় নবজাতককে ছিনিয়ে নেয়ার হুমকি, ৪ হিজড়া কারাগারে

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৬ আগস্ট ২০২২  

রাজধানীর উত্তরায় চাঁদা না দেওয়ায় নবজাতককে ছিনিয়ে নেয়ার হুমকি দেওয়ার অভিযোগে করা মামলায় গ্রেফতার চার হিজড়াকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

ঢাকা মহানগর হাকিম দেবদাস চন্দ্র অধিকারী তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। মঙ্গলবার উত্তরা পশ্চিম থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখা থেকে এ তথ্য জানা গেছে। 

কারাগারে যাওয়া আসামিরা হলেন- আলো হিজড়া (২৮), শারমীন হিজড়া (২৩), মিম হিজড়া (৩০) ও রুমা হিজড়া (২৫)। 

আদালতের সূত্র মতে, রোববার তাদের আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। 

এর আগে ১৪ আগস্ট সকালে উত্তরা পশ্চিম থানার ৯ নম্বর সেক্টর থেকে তাদের গ্রেফতার করা হয়। 
 
মামলার অভিযোগ সূত্রে জানা যায়, গত ৬ আগস্ট উত্তরার ৯ নম্বর সেক্টরের একটি ভবনে এক ভাড়াটিয়ার একটি কন্যাসন্তান হয়। এর মাস দুয়েক আগে একই ভবনের আরেক ভাড়াটিয়ার একটি কন্যাসন্তান হয়। এরপর রোববার অভিযুক্ত হিজড়ারা এসে দুই নবজাতকের জন্য ২০ হাজার টাকা চাঁদা দাবি করেন। এই চাঁদাকে তারা ‘নবজাতক পাওনা’ বলে দাবি করে। চাঁদা দিতে অপারগতা প্রকাশ করলে তারা নবজাতক নিয়ে যাওয়ার হুমকিও দেয়। এক পর্যায়ে তাদের একজন ৩ হাজার টাকা দেন। কিন্তু বাকিজন টাকা না দিলে তার ঘরের দরজায় লাথি মেরে, ঘরের সামনে চিৎকার করে ভীতিকর পরিস্থিতির সৃষ্টি করে। 

পরে ভুক্তভোগী পুলিশে খবর দিলে ঘটনাস্থল থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে এক পরিবারের কাছ থেকে নেয়া তিন হাজার টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করা হয়।