ব্রেকিং:
অপু ও বুবলির পর শাকিব খানের সন্তানের পরবর্তী মা কোন নায়িকা ? শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খান এর সন্তান - বুবলি পুরো দেশকে উচ্চগতির ইন্টারনেটের আওতায় আনার উদ্যোগ নেওয়া হয়েছে এইচএসসি পাসে ডিএসসিসিতে চাকরি, আবেদন করুন দ্রুত দ্রুত তওবাকারীদের সম্পর্কে কোরআনে যা বলা হয়েছে ওয়াশিংটন ডিসি পৌঁছেছেন প্রধানমন্ত্রী সৌদি আরবে আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় হাফেজ তাকরিম তৃতীয় রাঙামাটিতে রুপনা চাকমার জন্য ঘর নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর রোহিঙ্গা প্রত্যাবাসনে জাতিসংঘের জোরালো ভূমিকা চান প্রধানমন্ত্রী চাঁদপুরে পুলিশ পরিচয়ে ৩০ হাজার টাকার ইলিশ নিয়ে উধাও প্রতারক সাবিনাদের জন্য প্রস্তুত হচ্ছে ছাদখোলা বাস প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর: সোহাগ আলীর ১০ বছরের কারাদণ্ড নোয়াখালীতে ভিজিএফের দুই ট্রাক চালসহ আটক ৩ নোয়াখালী ভুয়া কোম্পানি খুলে সাড়ে ৭ কোটি টাকা আত্মসাৎ সরকারি কর্মকর্তাদের বিদেশ ভ্রমণ ৪ শর্তে শিথিল জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে নিউইয়র্ক পৌঁছেছেন প্রধানমন্ত্রী গ্যাস বেলুন বিস্ফোরণের ঘটনা খতিয়ে দেখতে আইজিপির নির্দেশ সীমান্তে এখনই সেনা মোতায়েন নিয়ে ভাবছে না সরকার মিয়ানমারের ব্যাপারে সর্বোচ্চ সংযম দেখাচ্ছে বাংলাদেশ:প্রধানমন্ত্রী জাপানের রাষ্ট্রদূতের সঙ্গে বিএনপির সাক্ষাৎ
  • শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১৫ ১৪২৯

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

জমিতে কাজ করতে গিয়ে বজ্রপাতে কৃষকের মৃত্যু

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৫ আগস্ট ২০২২  

কুমিল্লার বরুড়া উপজেলার খোশবাস উত্তর ইউনিয়নের ইলাশপুর গ্রামে বজ্রপাতে মো. সিদ্দিকুর রহমান নামে এক কৃষকের মৃত্যু হয়েছে।

সোমবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। মৃত ৫৭ বছর বয়সী সিদ্দিকুর রহমান ইলাশপুর গ্রামের মোকছেদ আলীর ছেলে।

মৃতের ছোট ভাই নজির মিয়া জানান, সকালে বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে নিজের জমিতে কাজ করতে যান সিদ্দিকুর। সাড়ে ৯টার দিকে হঠাৎ ঝড়ো হাওয়ার সঙ্গে বজ্রপাত হয়। এতে তিনি অজ্ঞান হয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে খোশবাস উত্তর ইউনিয়নের সবুজ ছাতা ক্লিনিকে নেয়। অবস্থার অবনতি হওয়ায় সিদ্দিকুরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান চিকিৎসক। সেখানে নেয়ার পর তিনি মারা যান।

হাসপাতালে আনার আগেই সিদ্দিকুরের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন বরুড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. কামরুল হাসান সোহেল।

বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার মজুমদার বলেন, বিষয়টি শুনেছি। তবে কোনো অভিযোগ না থাকায় দাফনের অনুমতি দেওয়া হয়েছে।