ব্রেকিং:
অপু ও বুবলির পর শাকিব খানের সন্তানের পরবর্তী মা কোন নায়িকা ? শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খান এর সন্তান - বুবলি পুরো দেশকে উচ্চগতির ইন্টারনেটের আওতায় আনার উদ্যোগ নেওয়া হয়েছে এইচএসসি পাসে ডিএসসিসিতে চাকরি, আবেদন করুন দ্রুত দ্রুত তওবাকারীদের সম্পর্কে কোরআনে যা বলা হয়েছে ওয়াশিংটন ডিসি পৌঁছেছেন প্রধানমন্ত্রী সৌদি আরবে আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় হাফেজ তাকরিম তৃতীয় রাঙামাটিতে রুপনা চাকমার জন্য ঘর নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর রোহিঙ্গা প্রত্যাবাসনে জাতিসংঘের জোরালো ভূমিকা চান প্রধানমন্ত্রী চাঁদপুরে পুলিশ পরিচয়ে ৩০ হাজার টাকার ইলিশ নিয়ে উধাও প্রতারক সাবিনাদের জন্য প্রস্তুত হচ্ছে ছাদখোলা বাস প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর: সোহাগ আলীর ১০ বছরের কারাদণ্ড নোয়াখালীতে ভিজিএফের দুই ট্রাক চালসহ আটক ৩ নোয়াখালী ভুয়া কোম্পানি খুলে সাড়ে ৭ কোটি টাকা আত্মসাৎ সরকারি কর্মকর্তাদের বিদেশ ভ্রমণ ৪ শর্তে শিথিল জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে নিউইয়র্ক পৌঁছেছেন প্রধানমন্ত্রী গ্যাস বেলুন বিস্ফোরণের ঘটনা খতিয়ে দেখতে আইজিপির নির্দেশ সীমান্তে এখনই সেনা মোতায়েন নিয়ে ভাবছে না সরকার মিয়ানমারের ব্যাপারে সর্বোচ্চ সংযম দেখাচ্ছে বাংলাদেশ:প্রধানমন্ত্রী জাপানের রাষ্ট্রদূতের সঙ্গে বিএনপির সাক্ষাৎ
  • শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১৫ ১৪২৯

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

রায়পুরে ছাত্রীকে যৌন হয়রানি, জামায়াত নেতা গ্রেফতার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৫ আগস্ট ২০২২  

লক্ষ্মীপুরের রায়পুরে এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে জামায়াত নেতা নিজাম উদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত নিজাম উদ্দিন উপজেলার কেরোয়া ইউনিয়নের মোল্লারহাট গ্রামের মোবারক আলীর ছেলে। তিনি রায়পুর পৌর শহরের মীরগঞ্জ সড়কের পাশে আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ এবং উপজেলা জামায়াতে ইসলামীর সাবেক সেক্রেটারি।

রোববার সকাল ১০টার দিকে ঐ প্রতিষ্ঠান থেকে আটক করে পুলিশে সোপর্দ করেন শিক্ষার্থীদের অভিভাবক ও স্থানীয়রা। পরে দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

জানা যায়, ২০১০ সালে পৌর শহরের মীরগঞ্জ সড়কের পাশে আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ প্রতিষ্ঠা করা হয়। ব্যক্তি মালিকানাধীন প্রতিষ্ঠানটিতে ছেলে ও মেয়েদের পাঠদান করা হয়। প্লে থেকে অষ্টম শ্রেণি পর্যন্ত দেড় শতাধিক শিক্ষার্থী এই প্রতিষ্ঠানে লেখাপড়া করে আসছে। নিজাম উদ্দিন ঐ প্রতিষ্ঠানে শুরু থেকেই অধ্যক্ষ হিসেবে কর্মরত।

নিজাম উদ্দিনের বিরুদ্ধে অভিযোগ, বৃহস্পতিবার সকাল ৯টার দিকে ভুক্তভোগী ছাত্রী তার কয়েকজন সহপাঠী নিয়ে শ্রেণিকক্ষের সামনে সকালের নাস্তা করছিল। এ সময় নিজাম উদ্দিন তার কক্ষে নিয়ে ঐ ছাত্রীকে যৌন হয়রানি করেন। পরে ঐ শিক্ষার্থী বাড়িতে গিয়ে তার মাকে ঘটনাটি জানায়। এর পরিপ্রেক্ষিতে রোববার সকাল ১০টায় শিক্ষাপ্রতিষ্ঠানে গিয়ে জামায়াত নেতা অধ্যক্ষ নিজাম উদ্দিনকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন স্থানীয়রা।

এ ঘটনায় ঐ শিক্ষার্থীর মা রোববার দুপুরে বাদী হয়ে জামায়াত নেতা নিজাম উদ্দিনের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগে মামলা করেন। এ মামলায় নিজাম উদ্দিনকে গ্রেফতার দেখিয়ে একইদিন দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এর আগেও নিজামের বিরুদ্ধে ঐ শিক্ষাপ্রতিষ্ঠানের আরো কয়েকজন শিশুকে একই কৌশলে যৌন হয়রানির অভিযোগ উঠেছিল।

রায়পুর থানার ওসি শিপন বড়ুয়া বলেন, শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগে নিজাম উদ্দিনের বিরুদ্ধে করা মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে কারাগারে পাঠানো হয়েছে।