ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

রায়পুরে ছাত্রীকে যৌন হয়রানি, জামায়াত নেতা গ্রেফতার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৫ আগস্ট ২০২২  

লক্ষ্মীপুরের রায়পুরে এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে জামায়াত নেতা নিজাম উদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত নিজাম উদ্দিন উপজেলার কেরোয়া ইউনিয়নের মোল্লারহাট গ্রামের মোবারক আলীর ছেলে। তিনি রায়পুর পৌর শহরের মীরগঞ্জ সড়কের পাশে আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ এবং উপজেলা জামায়াতে ইসলামীর সাবেক সেক্রেটারি।

রোববার সকাল ১০টার দিকে ঐ প্রতিষ্ঠান থেকে আটক করে পুলিশে সোপর্দ করেন শিক্ষার্থীদের অভিভাবক ও স্থানীয়রা। পরে দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

জানা যায়, ২০১০ সালে পৌর শহরের মীরগঞ্জ সড়কের পাশে আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ প্রতিষ্ঠা করা হয়। ব্যক্তি মালিকানাধীন প্রতিষ্ঠানটিতে ছেলে ও মেয়েদের পাঠদান করা হয়। প্লে থেকে অষ্টম শ্রেণি পর্যন্ত দেড় শতাধিক শিক্ষার্থী এই প্রতিষ্ঠানে লেখাপড়া করে আসছে। নিজাম উদ্দিন ঐ প্রতিষ্ঠানে শুরু থেকেই অধ্যক্ষ হিসেবে কর্মরত।

নিজাম উদ্দিনের বিরুদ্ধে অভিযোগ, বৃহস্পতিবার সকাল ৯টার দিকে ভুক্তভোগী ছাত্রী তার কয়েকজন সহপাঠী নিয়ে শ্রেণিকক্ষের সামনে সকালের নাস্তা করছিল। এ সময় নিজাম উদ্দিন তার কক্ষে নিয়ে ঐ ছাত্রীকে যৌন হয়রানি করেন। পরে ঐ শিক্ষার্থী বাড়িতে গিয়ে তার মাকে ঘটনাটি জানায়। এর পরিপ্রেক্ষিতে রোববার সকাল ১০টায় শিক্ষাপ্রতিষ্ঠানে গিয়ে জামায়াত নেতা অধ্যক্ষ নিজাম উদ্দিনকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন স্থানীয়রা।

এ ঘটনায় ঐ শিক্ষার্থীর মা রোববার দুপুরে বাদী হয়ে জামায়াত নেতা নিজাম উদ্দিনের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগে মামলা করেন। এ মামলায় নিজাম উদ্দিনকে গ্রেফতার দেখিয়ে একইদিন দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এর আগেও নিজামের বিরুদ্ধে ঐ শিক্ষাপ্রতিষ্ঠানের আরো কয়েকজন শিশুকে একই কৌশলে যৌন হয়রানির অভিযোগ উঠেছিল।

রায়পুর থানার ওসি শিপন বড়ুয়া বলেন, শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগে নিজাম উদ্দিনের বিরুদ্ধে করা মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে কারাগারে পাঠানো হয়েছে।