ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

পর্যটকদের ওপর হামলার ঘটনায় আটক ৩

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ আগস্ট ২০২২  

চট্টগ্রামের পতেঙ্গা সমুদ্র সৈকত এলাকায় পর্যটকদের ওপর হামলার ঘটনায় তিনজনকে আটক করেছে ট্যুরিস্ট পুলিশ। মঙ্গলবার রাতে তাদের আটক করা হয়। এর আগে, সন্ধ্যায় এ ঘটনা ঘটে। 

জানা গেছে, নোয়াখালী থেকে ৩০ জনের একটি দল পতেঙ্গা সমুদ্র সৈকত এলাকায় আসে। তাদের মধ্যে একজন ঘোড়ায় ওঠেন। ওঠার সময় ৫০ টাকার চুক্তি হলেও নামার পর ১০০ টাকা দাবি করেন ঘোড়ার সঙ্গে থাকা যুবক। এ নিয়ে তার সঙ্গে কথা-কাটাকাটি হলে একপর্যায়ে ঘোড়ার মালিকসহ কয়েকজন মিলে পর্যটকদের ওপর হামলা করেন। এতে পাঁচ পর্যটক আহত হন।

আহতরা হলেন- আখতারুজ্জামান বাবু, রিফাত পিয়াস, শাহাদাত হোসেন, মিহির হোসেন ও তানভীর হিরা।

এ বিষয়ে ট্যুরিস্ট পুলিশের এসপি আপেল মাহমুদ বলেন, ভাড়া নিয়ে পর্যটকদের সঙ্গে ঘোড়ার মালিকের বাকবিতণ্ডা হয়। পরে তারা হাতাহাতিতে জড়িয়ে পড়েন। এতে পাঁচ পর্যটক আহত হন। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। তাদের পতেঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।