ব্রেকিং:
ডিপ্লোমা কোর্সের মেয়াদ নিয়ে আবারও বিতর্ক উত্তরায় প্রাণহানি: প্রধানমন্ত্রীর শোক নোয়াখালীতে জাতীয় শোক দিবস পালিত গাড়ি চালাচ্ছিলেন বরের বাবা, কারোই ফেরা হলো না বাসায় সরানো হলো গার্ডার, ৫ লাশ উদ্ধার টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ফেনী নদীতে জেলেদের জালে ধরা ৭ মণ ইলিশ উপকূলীয় ৭ উপজেলার উন্নয়নে মহাপ্রকল্প আগামী বছর থেকে সপ্তাহে ৫ দিন ক্লাস: শিক্ষামন্ত্রী শোক দিবস উপলক্ষে চাঁদপুরে ৫০ হাফেজকে খাবার দিল পুনাক অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেল স্কুলছাত্রের মাছ ধরতে গিয়ে ট্রাক্টরে আটকে গেল কিশোর জমিতে কাজ করতে গিয়ে বজ্রপাতে কৃষকের মৃত্যু রায়পুরে ছাত্রীকে যৌন হয়রানি, জামায়াত নেতা গ্রেফতার নবীনগরে ভাতিজার ঘুষিতে প্রাণ গেল চাচার সুইস ব্যাংকে তারেকের অ্যাকাউন্টে দেড় হাজার কোটি টাকা মাঠে কাজ করার সময় বজ্রপাত, প্রাণ গেল কৃষকের খালেদার কাল্পনিক জন্মদিন উদযাপন নিয়ে দ্বন্দ্বে বিএনপি প্রবাসীর স্ত্রীকে অচেতন করে নগ্ন ভিডিও ধারণ, গ্রেফতার ২ শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা
  • মঙ্গলবার   ১৬ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ২ ১৪২৯

  • || ১৮ মুহররম ১৪৪৪

চলন্ত বাসে ডাকাতি-ধর্ষণের ঘটনায় গ্রেফতার আরো ২

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৫ আগস্ট ২০২২  

কুষ্টিয়া থেকে নারায়ণগঞ্জগামী ঈগল এক্সপ্রেসের চলন্ত বাসের নিয়ন্ত্রণ নিয়ে ডাকাতির পর যাত্রীদের জিম্মি করে এক নারী যাত্রীকে দলবেঁধে ধর্ষণের ঘটনায় আরো দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। 

তাদের নামপরিচয় ও কোথা থেকে গ্রেফতার করা হয়েছে তা জানানো হয়নি। রিমান্ডে থাকা ঘটনার মূলহোতা রাজা মিয়ার পাওয়া তথ্য অনুযায়ী তাদের গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

শুক্রবার দুপুরে তাদের সম্পর্কে বিস্তারিত জানাতে সংবাদ সম্মেলন করবে টাঙ্গাইল জেলা পুলিশ। এ নিয়ে ওই ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। 

এর আগে ঘটনার মূলহোতা রাজা মিয়াকে টাঙ্গাইল শহরের নতুন বাস টার্মিনাল এলাকা থেকে বৃহস্পতিবার ভোরে গ্রেফতার করেছিল ডিবি পুলিশ। গত মঙ্গলবার রাতে কুষ্টিয়া থেকে ঈগল পরিবহনের একটি বাস ৩০-৩৫ জন যাত্রী নিয়ে নারায়ণগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসার পথে সেটিতে ডাকাতি ও সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটে। টানা তিন ঘণ্টা যাত্রীদের ওপর অত্যাচার চালানোর পর টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের মধুপুরের রক্তিপাড়া জামে মসজিদ এলাকায় রাস্তার পাশের বালির ঢিবিতে পরিবহনটি উল্টে দিয়ে পালিয়ে যায় ডাকাতরা। খবর পেয়ে বুধবার সকালে মধুপুর থানা পুলিশ তাদের উদ্ধার করে। এ ঘটনায় অজ্ঞাত ১০-১২ জনকে আসামি করে কুষ্টিয়ায় একটি মামলা করা হয়।

ঘটনাটি চাঞ্চল্যের সৃষ্টি করলে আসামিদের ধরতে অভিযানে নামে পুলিশ। এর মধ্যে মূলহোতা রাজা মিয়াকে বৃহস্পতিবার ভোরে টাঙ্গাইল শহরের নতুন বাস টার্মিনাল এলাকা থেকে গ্রেফতার করে ডিবি পুলিশ। পরে জিজ্ঞাসাবাদের জন্য তার ৭ দিনের রিমান্ড চাইলে আদালত পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।