ব্রেকিং:
ডিপ্লোমা কোর্সের মেয়াদ নিয়ে আবারও বিতর্ক উত্তরায় প্রাণহানি: প্রধানমন্ত্রীর শোক নোয়াখালীতে জাতীয় শোক দিবস পালিত গাড়ি চালাচ্ছিলেন বরের বাবা, কারোই ফেরা হলো না বাসায় সরানো হলো গার্ডার, ৫ লাশ উদ্ধার টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ফেনী নদীতে জেলেদের জালে ধরা ৭ মণ ইলিশ উপকূলীয় ৭ উপজেলার উন্নয়নে মহাপ্রকল্প আগামী বছর থেকে সপ্তাহে ৫ দিন ক্লাস: শিক্ষামন্ত্রী শোক দিবস উপলক্ষে চাঁদপুরে ৫০ হাফেজকে খাবার দিল পুনাক অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেল স্কুলছাত্রের মাছ ধরতে গিয়ে ট্রাক্টরে আটকে গেল কিশোর জমিতে কাজ করতে গিয়ে বজ্রপাতে কৃষকের মৃত্যু রায়পুরে ছাত্রীকে যৌন হয়রানি, জামায়াত নেতা গ্রেফতার নবীনগরে ভাতিজার ঘুষিতে প্রাণ গেল চাচার সুইস ব্যাংকে তারেকের অ্যাকাউন্টে দেড় হাজার কোটি টাকা মাঠে কাজ করার সময় বজ্রপাত, প্রাণ গেল কৃষকের খালেদার কাল্পনিক জন্মদিন উদযাপন নিয়ে দ্বন্দ্বে বিএনপি প্রবাসীর স্ত্রীকে অচেতন করে নগ্ন ভিডিও ধারণ, গ্রেফতার ২ শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা
  • মঙ্গলবার   ১৬ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ২ ১৪২৯

  • || ১৮ মুহররম ১৪৪৪

অনৈতিক কাজের পর টাকা চাওয়ায় নারীকে খুন করেন জিয়াদ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৪ আগস্ট ২০২২  

বগুড়ার আদমদীঘিতে এক নারীকে শ্বাসরুদ্ধ করে হত্যা মামলায় আবু জিয়াদ ওরফে জিয়াদ মিয়া (৪৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতার জিয়াদ মিয়া উপজেলার কুড়িগ্রাম জেলার চীলমারি থানার পূরব মাচবান্দা গ্রামের মৃত বেলাল হোসেনের ছেলে।

আদমদীঘি থানার ওসি রেজাউল করিম রেজা জানান, গত ২৭ জুলাই উপজেলার নশরতপুর ইউনিয়নের মুরইল বাজারের উত্তরে কোচপুকুরিয়া নামক স্থানে গভীর রাতে মর্জিনা (৩৮) নামে এক নারী খুন হয়। এরপর ২৮ জুলাই নিহতের ছেলে বাদী হয়ে থানায় অজ্ঞাত নামে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

এ ঘটনার পরই তদন্তে নামে পুলিশ। এর প্রেক্ষিতে বুধবার গভীর রাতে মুরইল বাজার এলাকা থেকে আসামি জিয়াদ মিয়ার ভগ্নিপতি সালাউদ্দিনের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। পরে ১৬৪ ধারায় জবানবন্দিতে দোষ স্বীকার করে তিনি বলেন, মর্জিনা ও তার মধ্যে অনৈতিক কাজের পর টাকা চাওয়ায় বিরোধ সৃষ্টি হয়। একপর্যায়ে তাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করে মাঠে ফেলে রেখে যান।

ওসি আরো জানান, বৃহস্পতিবার আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।