ব্রেকিং:
ডিপ্লোমা কোর্সের মেয়াদ নিয়ে আবারও বিতর্ক উত্তরায় প্রাণহানি: প্রধানমন্ত্রীর শোক নোয়াখালীতে জাতীয় শোক দিবস পালিত গাড়ি চালাচ্ছিলেন বরের বাবা, কারোই ফেরা হলো না বাসায় সরানো হলো গার্ডার, ৫ লাশ উদ্ধার টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ফেনী নদীতে জেলেদের জালে ধরা ৭ মণ ইলিশ উপকূলীয় ৭ উপজেলার উন্নয়নে মহাপ্রকল্প আগামী বছর থেকে সপ্তাহে ৫ দিন ক্লাস: শিক্ষামন্ত্রী শোক দিবস উপলক্ষে চাঁদপুরে ৫০ হাফেজকে খাবার দিল পুনাক অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেল স্কুলছাত্রের মাছ ধরতে গিয়ে ট্রাক্টরে আটকে গেল কিশোর জমিতে কাজ করতে গিয়ে বজ্রপাতে কৃষকের মৃত্যু রায়পুরে ছাত্রীকে যৌন হয়রানি, জামায়াত নেতা গ্রেফতার নবীনগরে ভাতিজার ঘুষিতে প্রাণ গেল চাচার সুইস ব্যাংকে তারেকের অ্যাকাউন্টে দেড় হাজার কোটি টাকা মাঠে কাজ করার সময় বজ্রপাত, প্রাণ গেল কৃষকের খালেদার কাল্পনিক জন্মদিন উদযাপন নিয়ে দ্বন্দ্বে বিএনপি প্রবাসীর স্ত্রীকে অচেতন করে নগ্ন ভিডিও ধারণ, গ্রেফতার ২ শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা
  • মঙ্গলবার   ১৬ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ২ ১৪২৯

  • || ১৮ মুহররম ১৪৪৪

চাঁদপুরে মেঘনা নদীতে অভিযান, ২০ মণ চোরাই ডিজেল জব্দ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৪ আগস্ট ২০২২  

চাঁদপুরে মেঘনা নদীতে অভিযান চালিয়ে ২০ মণ চোরাই তেল (ডিজেল) জব্দ করেছে কোস্ট গার্ড। এ সময় একটি ট্রলারসহ দুজন চোরাকারবারিকে আটক করা হয়।

বৃহস্পতিবার (৪ আগস্ট) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর সদর উপজেলার মেঘনা নদীর চর শফরমালী এলাকায় এ বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

আটক ব্যক্তিরা হলেন মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়নের দশআনী গ্রামের ওবায়দুল্লাহ (৪৮) ও মো. সুমন (৩৩)।

কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এতথ্য নিশ্চিত করেছেন।

কোস্ট গার্ড সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর কোস্ট গার্ড স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট মাশহাদ উদ্দিন নাহিয়ানের নেতৃত্বে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে অবৈধভাবে ডিজেল পাচারকালে একটি ইঞ্জিনচালিত ট্রলার থেকে ২০ মণ (৮০০ লিটার) ডিজেলসহ দুজনকে আটক করা হয়। পরে তাদের নামে মামলা দিয়ে চাঁদপুর সদর মডেল থানায় হস্তান্তর করা হয়।