ব্রেকিং:
নিহতদের পরিবারকে ২ লাখ করে সহায়তা দেবে শ্রম মন্ত্রণালয় নাসিরনগরে বাড়িঘর ভাঙচুর-লুটপাট, বিএনপি নেতা মামুন কারাগারে ঠিকাদারি প্রতিষ্ঠানের গাফিলতিতেই দুর্ঘটনা চাঁদপুরে দোকান থেকে ১৬ লাখ টাকার মোবাইল চুরি বিকট শব্দে ভেঙে পড়ল নির্মাণাধীন বিদ্যালয়ের ছাদ ডিপ্লোমা কোর্সের মেয়াদ নিয়ে আবারও বিতর্ক উত্তরায় প্রাণহানি: প্রধানমন্ত্রীর শোক নোয়াখালীতে জাতীয় শোক দিবস পালিত গাড়ি চালাচ্ছিলেন বরের বাবা, কারোই ফেরা হলো না বাসায় সরানো হলো গার্ডার, ৫ লাশ উদ্ধার টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ফেনী নদীতে জেলেদের জালে ধরা ৭ মণ ইলিশ উপকূলীয় ৭ উপজেলার উন্নয়নে মহাপ্রকল্প আগামী বছর থেকে সপ্তাহে ৫ দিন ক্লাস: শিক্ষামন্ত্রী শোক দিবস উপলক্ষে চাঁদপুরে ৫০ হাফেজকে খাবার দিল পুনাক অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেল স্কুলছাত্রের মাছ ধরতে গিয়ে ট্রাক্টরে আটকে গেল কিশোর জমিতে কাজ করতে গিয়ে বজ্রপাতে কৃষকের মৃত্যু রায়পুরে ছাত্রীকে যৌন হয়রানি, জামায়াত নেতা গ্রেফতার নবীনগরে ভাতিজার ঘুষিতে প্রাণ গেল চাচার
  • মঙ্গলবার   ১৬ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ২ ১৪২৯

  • || ১৮ মুহররম ১৪৪৪

মেয়েকে যৌন নিপীড়নের অভিযোগে বাবা গ্রেফতার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৩ জুলাই ২০২২  

ফেনীর সোনাগাজীতে নিজের ১১ বছরের কন্যাকে যৌন নিপীড়নের মামলায় অটোরিকশা চালক সোয়েব আহম্মদ খানকে (৩১) গ্রেফতার করেছে পুলিশ। শনিবার বিকালে নবাবপুর ইউনিয়নের রঘুনাথপুর বাজার থেকে তাকে গ্রেফতার করে। নবাবপুর ইউনিয়নের মোবারক ঘোনা গ্রামের একরামুল হক লাতু মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। 

সোয়েব নেত্রকোনা জেলার মদন উপজেলার গোবিন্দ শ্রী ইউনিয়নের আবু সাঈদ খান মিলনের ছেলে। সে ফেনীর সোনাগাজীর নবাবপুর ইউনিয়নের মোবারক ঘোনা গ্রামে শ্বশুর বাড়িতে স্ত্রী ও তিন কন্যা সন্তান নিয়ে বসবাস করে।

পুলিশ, তার স্ত্রী জানায়, সোয়েব আহম্মদ খানের সঙ্গে ১২ বছর পূর্বে একরামুল হক লাতু মিয়ার কন্যা শারমিনের বিয়ে হয়। তাদের ঘরে তিন কন্যা সন্তান রয়েছে। গত ২১ জুলাই দুপুরে শারমিন কন্যাকে ঘরে রেখে পাশের বাড়িতে গেলে শরীর টিপে দেয়ার কথা বলে নিজ কন্যাকে যৌন নিপীড়ন চালায়। পরে মা পাশের বাড়ি থেকে ফেরলে কন্যা শিশু বিষয়টি জানালে তিনি স্থানীয় ইউপি সদস্য সোহেলকে অবগত করেন। একপর্যায় বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করা হয়। কিন্তু স্থানীয়ভাবে মীমাংসা না হওয়ায় শারমিন আক্তার বাদী হয়ে স্বামী সোয়েব আহম্মদ খানকে আসামি করে মামলা দায়ের করেন। 

সোনাগাজী মডেল থানার ওসি মুহাম্মদ খালেদ হোসেন দাইয়্যান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ঘটনায় অভিযুক্ত বাবা সোয়েব আহম্মদ খানকে গ্রেফতার করেছে পুলিশ।