ব্রেকিং:
২০৩০ সালের আগেই ম্যালেরিয়া নির্মূল হবে দেশ: স্বাস্থ্যমন্ত্রী আওয়ামী লীগের ক্ষমতার উৎস জনগণ: ওবায়দুল কাদের বাংলাদেশের দুই বোনকে ভারতের যৌনপল্লীতে বিক্রি ব্রাহ্মণবাড়িয়ায় পাওনা টাকা নিয়ে সংঘর্ষ, আহত ৩০ টানা ২৫ বছর ধরে মাজারে রান্না, উদ্দেশ্য খেদমত দোকান খোলা হলো না শাহজাহানের ঢাকার বাতাসের মানের উন্নতি ঘরে কাজে ব্যস্ত মা, পুকুরে ভাসছিল ফারজানা গরু চুরি করতে গিয়ে গণপিটুনিতে যুবক নিহত পর্যটকদের ওপর হামলার ঘটনায় আটক ৩ প্রকাশ্যে মহাসড়কেই বিক্রি হচ্ছিল বিদেশি মদ কুমিল্লায় নির্ধারিত দামে মিলছে না এলপি গ্যাস বিকাশে খোয়া যাওয়া নারীর চিকিৎসার টাকা ফিরিয়ে দিলেন ওসি কুমিল্লার যুবলীগ নেতা জুয়েলের অস্ত্রের লাইসেন্স বাতিল বঙ্গোপসাগরের মৃত ডলফিন ভেসে উঠল মেঘনায় চাঁদপুরে পুকুরের পানিতে ডুবে প্রাণ গেল দুই শিশুর সভাপতির পেটে মাদরাসার ঘর, জলাশয় লিজ দিয়ে মাছচাষ হাতিয়ায় ট্রলারডুবি: চার জেলে জীবিত উদ্ধার, নিখোঁজ ১১ ছাঁটাই আতঙ্কে কুমিল্লা সিটি করপোরেশনের ৭৭৭ কর্মচারী সংবিধান অনুযায়ী জাতীয় নির্বাচন হবে: ওবায়দুল কাদের
  • বুধবার   ১০ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৭ ১৪২৯

  • || ১২ মুহররম ১৪৪৪

ফ্ল্যাট ভাড়া নিয়ে ইয়াবা ব্যবসা, রোহিঙ্গা দম্পতিসহ গ্রেফতার ৩

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৯ জুন ২০২২  

চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থানার পশ্চিম শহীদনগরের জানে আলম টাওয়ারের পাঁচতলার একটি ফ্ল্যাটে অভিযান চালিয়ে রোহিঙ্গা দম্পতিসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা উত্তর বিভাগ।

বুধবার (২৯ জুন) বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (গোয়েন্দা উত্তর বিভাগ) মুহাম্মদ আলী হোসেন। 
 
তিনি জানান, মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে জানে আলম টাওয়ারের ৫০২ নম্বর ফ্ল্যাটে অভিযান চালিয়ে নুর আলম, হাছিনা বেগম ও হাছিনা বেগম মুন্নিকে গ্রেফতার করা হয়। তাদের ফ্ল্যাট থেকে বিভিন্ন ফার্নিচারের নিচে বিশেষ কৌশলে লুকায়িত অবস্থায় ৪ হাজার ৫০০ ইয়াবা, ইয়াবা বিক্রির নগদ ১ লাখ ৫০ হাজার টাকা, বিভিন্ন ব্যাংকের চেকবই, মাদক ব্যবসার টাকায় কেনা ১০টি সোনার চুড়ি, ৬টি সোনার আংটিসহ বিভিন্ন ধরনের সোনার জিনিস জব্দ করা হয়েছে। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, নূর আলম ও তার স্ত্রী হাছিনা বেগম মিয়ানমারের নাগরিক। নূর আলমের বাবা-মা ও ভাই-বোন বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে বসবাস করছেন। তারা মিয়ানমার থেকে অনেক দিন আগেই বাংলাদেশে অবৈধভাবে অনুপ্রবেশ করেন। এরপর দীর্ঘদিন ধরে চট্টগ্রাম শহরের বিভিন্ন স্থানে বসবাসের আড়ালে ইয়াবা ব্যবসা চালিয়ে আসছিলেন। 

পুলিশের এ কর্মকর্তা বলেন, রোহিঙ্গা হলেও নূর আলম ও তার স্ত্রী হাছিনা বেগম মিথ্যা তথ্য দিয়ে বাংলাদেশের এনআইডি কার্ড ও জন্মনিবন্ধন তৈরি করে বাংলাদেশে অবস্থান করছেন। ইয়াবা বিক্রির মাধ্যমে অবৈধ আয় করে সোনা, বিলাসবহুল মোবাইল সেট ও চট্রগ্রাম শহরে সম্পত্তি কিনেছেন। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। গ্রেফতারদের বিরুদ্ধে নগরের বায়েজিদ বোস্তামি থানায় একাধিক মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।