ব্রেকিং:
২০৩০ সালের আগেই ম্যালেরিয়া নির্মূল হবে দেশ: স্বাস্থ্যমন্ত্রী আওয়ামী লীগের ক্ষমতার উৎস জনগণ: ওবায়দুল কাদের বাংলাদেশের দুই বোনকে ভারতের যৌনপল্লীতে বিক্রি ব্রাহ্মণবাড়িয়ায় পাওনা টাকা নিয়ে সংঘর্ষ, আহত ৩০ টানা ২৫ বছর ধরে মাজারে রান্না, উদ্দেশ্য খেদমত দোকান খোলা হলো না শাহজাহানের ঢাকার বাতাসের মানের উন্নতি ঘরে কাজে ব্যস্ত মা, পুকুরে ভাসছিল ফারজানা গরু চুরি করতে গিয়ে গণপিটুনিতে যুবক নিহত পর্যটকদের ওপর হামলার ঘটনায় আটক ৩ প্রকাশ্যে মহাসড়কেই বিক্রি হচ্ছিল বিদেশি মদ কুমিল্লায় নির্ধারিত দামে মিলছে না এলপি গ্যাস বিকাশে খোয়া যাওয়া নারীর চিকিৎসার টাকা ফিরিয়ে দিলেন ওসি কুমিল্লার যুবলীগ নেতা জুয়েলের অস্ত্রের লাইসেন্স বাতিল বঙ্গোপসাগরের মৃত ডলফিন ভেসে উঠল মেঘনায় চাঁদপুরে পুকুরের পানিতে ডুবে প্রাণ গেল দুই শিশুর সভাপতির পেটে মাদরাসার ঘর, জলাশয় লিজ দিয়ে মাছচাষ হাতিয়ায় ট্রলারডুবি: চার জেলে জীবিত উদ্ধার, নিখোঁজ ১১ ছাঁটাই আতঙ্কে কুমিল্লা সিটি করপোরেশনের ৭৭৭ কর্মচারী সংবিধান অনুযায়ী জাতীয় নির্বাচন হবে: ওবায়দুল কাদের
  • বুধবার   ১০ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৭ ১৪২৯

  • || ১২ মুহররম ১৪৪৪

মেয়েকে সমকামিতা থেকে ছাড়াতে মায়ের অপহরণ মামলা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৯ জুন ২০২২  

মেয়েকে সমকামিতা থেকে ফেরাতে অপর এক সমকামি ও তার বাবা মায়ের নামে অপহরণ মামলা করেছেন এক মা। অপহরণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে মুজিবনগর থানা পুলিশ।

মামলার আসামি মুজিবনগর উপজেলার গৌরীনগর গ্রামের বাসিন্দা।

বুধবার সকালে মুজিবনগর থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে অপহরণ মামলার আসামি সমকামিতার অভিযোগে তরুণীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেন।

মুজিবনগর থানার ওসি রাসেল মেহেদী জানান, এ উপজেলার গৌরীনগর গ্রামের এক নারী বাদী হয়ে মেয়েকে অপহরণের অভিযোগে একই গ্রামের সমকামী তরুণী, তার বাবা ও মাকে আসামি করে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। 

ওসি মেহেদী রাসেল বলেন, বাদীর মেয়ে ও আসামি ঐ তরুণী দুজন মাঝে মধ্যে হারিয়ে যান। এ নিয়ে এলাকায় তাদের দুজনকে সমকামী হিসেবে জনশ্রুতি তৈরি হয়েছে। এ ঘটনায় মেয়ের মা বাদী হয়ে এ মামলাটি করেন।

মেহেরপুর কোর্ট পরিদর্শক গোলাম মোহাম্মদ জানান, ভিকটিম ও আসামিকে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (২য়) তরিকুল ইসলামের আদালতের নিলে তারা দুজনেই ২২ ধারায় জবানবন্দী দেন। জবানবন্দী শেষে ভিকটিমকে বয়স নির্ধারণের ডাক্তারি পরীক্ষা শেষে বাবা মায়ের হেফাজতে থাকার ও আসামিকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।