ব্রেকিং:
২০৩০ সালের আগেই ম্যালেরিয়া নির্মূল হবে দেশ: স্বাস্থ্যমন্ত্রী আওয়ামী লীগের ক্ষমতার উৎস জনগণ: ওবায়দুল কাদের বাংলাদেশের দুই বোনকে ভারতের যৌনপল্লীতে বিক্রি ব্রাহ্মণবাড়িয়ায় পাওনা টাকা নিয়ে সংঘর্ষ, আহত ৩০ টানা ২৫ বছর ধরে মাজারে রান্না, উদ্দেশ্য খেদমত দোকান খোলা হলো না শাহজাহানের ঢাকার বাতাসের মানের উন্নতি ঘরে কাজে ব্যস্ত মা, পুকুরে ভাসছিল ফারজানা গরু চুরি করতে গিয়ে গণপিটুনিতে যুবক নিহত পর্যটকদের ওপর হামলার ঘটনায় আটক ৩ প্রকাশ্যে মহাসড়কেই বিক্রি হচ্ছিল বিদেশি মদ কুমিল্লায় নির্ধারিত দামে মিলছে না এলপি গ্যাস বিকাশে খোয়া যাওয়া নারীর চিকিৎসার টাকা ফিরিয়ে দিলেন ওসি কুমিল্লার যুবলীগ নেতা জুয়েলের অস্ত্রের লাইসেন্স বাতিল বঙ্গোপসাগরের মৃত ডলফিন ভেসে উঠল মেঘনায় চাঁদপুরে পুকুরের পানিতে ডুবে প্রাণ গেল দুই শিশুর সভাপতির পেটে মাদরাসার ঘর, জলাশয় লিজ দিয়ে মাছচাষ হাতিয়ায় ট্রলারডুবি: চার জেলে জীবিত উদ্ধার, নিখোঁজ ১১ ছাঁটাই আতঙ্কে কুমিল্লা সিটি করপোরেশনের ৭৭৭ কর্মচারী সংবিধান অনুযায়ী জাতীয় নির্বাচন হবে: ওবায়দুল কাদের
  • বুধবার   ১০ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৭ ১৪২৯

  • || ১২ মুহররম ১৪৪৪

ঘরে নিজ নিজ পরকীয়া প্রেমিকের সঙ্গে বউ-শাশুড়িকে ধরলো এলাকাবাসী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৯ জুন ২০২২  

গভীর রাতে প্রেমিকের সঙ্গে বসতঘর থেকে পুত্রবধূ ও শাশুড়িকে আটক করেছে এলাকাবাসী। এরপর তাদেরকে পুলিশে সোপর্দ করা হয়েছে। 

এলাকাবাসীর অভিযোগ, ওই পুত্রবধূ ও শাশুড়ির সঙ্গে এই দুই যুবকের বিবাহবহির্ভূত সম্পর্ক। এ কারণে তারা প্রায়ই ওই বাড়িতে যাতায়াত করতেন। মঙ্গলবার গভীর রাতে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার একটি গ্রামে এ ঘটনা ঘটে।

আটককৃত চারজন বর্তমানে থানায় আছেন বলে জানিয়েছেন তাড়াশ থানার ওসি।

এদিকে বিবাহবহির্ভূত সম্পর্কের কথা স্বীকার করেছেন আটককৃতরা। এখন বিয়ের সিদ্ধান্তও নিয়েছেন বলে জানিয়েছেন আটক পুত্রবধূ এবং তার প্রেমিক। তারা বলেন, আমাদের ১১ বছরের সম্পর্ক। এখন বিয়ে করা ছাড়া কোনো উপায় নেই।

স্থানীয় ইউপি চেয়ারম্যান গানেন্দ্রনাথ বসাক জানান, ঘটনার রাতে ঘরে দুই যুবকের উপস্থিতি টের পেয়ে প্রতিবেশীরা পুত্রবধূ ও শাশুড়িসহ তাদের আটকে রাখেন। পরে বুধবার সকালে তাদের পুলিশে সোপর্দ করেন তারা।

তাড়াশ থানার ওসি শহিদুল ইসলাম দুপুরে বলেন, ছেলের বউ, শাশুড়ি ও তাদের দুই পরকীয়া প্রেমিককে আটক করে থানায় রাখা হয়েছে। ঘটনার বিষয়ে এখনো কেউ অভিযোগ করেনি। দেখছি বিষয়টি নিয়ে কী করা যায়।