ব্রেকিং:
হলি আর্টিজানে নিহতদের প্রতি রাষ্ট্রদূতদের ফুলেল শ্রদ্ধা হলি আর্টিজান হামলা, পরের ৬ বছরে গ্রেফতার ২৪১০ জঙ্গি হলি আর্টিজান হামলা: রক্তের দাগ, বুলেটের ক্ষত রয়েছে স্মৃতিপটে হলি আর্টিজান মামলার অগ্রগতি কতদূর হলি আর্টিজান হামলা ও এদেশের জঙ্গিবাদ হলি আর্টিজানে জঙ্গি হামলার বিভীষিকাময় দিন হলি আর্টিজান মামলা: হাই কোর্টে এখনও শুনানির অপেক্ষা রাস্তার পাশে পড়েছিল কাপড়ে মোড়ানো নবজাতকের মরদেহ বাল্যবিয়ে বন্ধ, খাবার গেলো এতিমখানায় যমজ সন্তান জন্ম দিয়ে বিপাকে রুমা ব্রাহ্মণবাড়িয়ার পরিবর্তে ‘বি-বাড়িয়া’ না লিখার নির্দেশ যেসব পশু কোরবানি করা যাবে ও যাবে না নোয়াখালীতে গৃহপরিচারিকার লাশ উদ্ধার ঈদযাত্রার অগ্রিম ট্রেনের টিকিট পেতে কাউন্টারে ভিড় ঢাকা-মাওয়া-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে টোল আদায় শুরু বিশ্বে একদিনে করোনায় ১৩৮০ জনের মৃত্যু ঈদযাত্রার অগ্রিম ট্রেনের টিকিট বিক্রি শুরু বুয়েটের মেধা তালিকায় এবার আবরার ফাহাদের ছোট ভাই ফাইয়াজ কোরবানির হাটে মানতে হবে যেসব নির্দেশনা ঢাকাসহ যে ৫ জেলার বাইরে যেতে পারবে না রাইডশেয়ারিং মোটরসাইকেল
  • শুক্রবার   ০১ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ১৭ ১৪২৯

  • || ৩০ জ্বিলকদ ১৪৪৩

ফরিদগঞ্জে মাদকসহ বিভিন্ন মামলার ১০ আসামি গ্রেফতার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৩ জুন ২০২২  

চাঁদপুরের ফরিদগঞ্জে মাদকসহ ৫ আসামি এবং বিভিন্ন মামলার ৫ আসামীসহ মোট ১০ জনকে আটক করে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

২২ জুন বুধবার রাতে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেনের নির্দেশে ওসি (তদন্ত) প্রদীপ মন্ডল এর সহযোগিতায় এস.আই মো. নুরুল ইসলাম, একরামুল হক সোঙ্গীয় ফোর্সসহ উপজেলার গুপ্টি পূর্ব ইউনিয়নের আষ্টা গুচ্ছ গ্রামের মাদক ব্যবসায়ীর বাড়ীতে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মো. আবুল বাসার প্রঃ পলাশ কাজী(৩৫)কে ১ কেজি ১শ’ গ্রাম গাঁজাসহ আটক করে।

আটককৃত মাদ ব্যবসায়ী মো. আবুল বাসার প্রঃ পলাশ কাজী গুপ্টি পূর্ব ইউনিয়নের আষ্টা গুচ্ছ গ্রামের মৃত মো. আঃ মতিন কাজীর ছেলে।

একই দিনে এস.আই মো. রুবেল ফরাজী, মো. জাহাঙ্গীর আলম সঙ্গীয় ফোর্সসহ গোবিন্দপুর দক্ষিন ইউনিয়নের গোয়াল ভাওর টু চরমথুরা পাকা রাস্তার মাথায় অভিযান পরিচালনা করিয়ামাদক ব্যবসায়ী মো. নজরুল ইসলাম প্রকাশ পিন্টু(২২), মো. মাহবুব গাজী(২৮), মোঃ নুরুজ্জামান পলাশ(৩৪), সুমন সরদার(২৬)কে দুইশত গ্রাম গাঁজাসহ গ্রেফতার করেছে।

একই দিনে এস.আই মো. নুরুল ইসলাম সঙ্গীয় ফোর্সের উপজেলার গোবিন্দপুর দক্ষিন ইউনিয়নের হরিনা এলাকায় অভিযান পরিচালনা করে জি-আর মালার আসামী মো. রুবেল হোসেন রাঢ়ী গ্রেফতার করে।
একই দিনে এসআই মো. জামাল হাসেন, মো. সেলিম মিয়া, আবদুল কুদ্দুস সঙ্গীয় ফোর্সসহ ফরিদগঞ্জ দক্ষিন ইউনিয়নের গজারিয়া এলাকায় অভিযান পরিচালনা করে নন-জিআর মামলার মো. বাবু (২৩), মো. ইকবাল হোসেন (২০), মো. বিল্লাল (৫০)কে গ্রেফতার করে। একই সময় এস.আই মো. জাহাঙ্গীর আলম সঙ্গীয় ফোর্সসহ উপজেলার বদরপুর অভিযান পরিচালনা করে সি-আর মামলার আসামী মো. আলমগীর হোসেনকে গ্রেফতার করে।

একই সময় এ.এস.আই মো. ইকবাল হোসেন সঙ্গীয় ফোর্সসহ গোবিন্দপুর উত্তর ইউনিয়নের মধ্য চাঁদপুর এলাকায় অভিযান পরিচান করে জি-আর মামলার আসামী মো. আবুল কালাম বেপারী (৫০)কে গ্রেফতার করেছে।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, ‘১৩শ গ্রাম গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে মাদক আইনে মামলার দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে এবং বিভিন্ন মামলার ৫ আসামিকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।’