ব্রেকিং:
হলি আর্টিজানে নিহতদের প্রতি রাষ্ট্রদূতদের ফুলেল শ্রদ্ধা হলি আর্টিজান হামলা, পরের ৬ বছরে গ্রেফতার ২৪১০ জঙ্গি হলি আর্টিজান হামলা: রক্তের দাগ, বুলেটের ক্ষত রয়েছে স্মৃতিপটে হলি আর্টিজান মামলার অগ্রগতি কতদূর হলি আর্টিজান হামলা ও এদেশের জঙ্গিবাদ হলি আর্টিজানে জঙ্গি হামলার বিভীষিকাময় দিন হলি আর্টিজান মামলা: হাই কোর্টে এখনও শুনানির অপেক্ষা রাস্তার পাশে পড়েছিল কাপড়ে মোড়ানো নবজাতকের মরদেহ বাল্যবিয়ে বন্ধ, খাবার গেলো এতিমখানায় যমজ সন্তান জন্ম দিয়ে বিপাকে রুমা ব্রাহ্মণবাড়িয়ার পরিবর্তে ‘বি-বাড়িয়া’ না লিখার নির্দেশ যেসব পশু কোরবানি করা যাবে ও যাবে না নোয়াখালীতে গৃহপরিচারিকার লাশ উদ্ধার ঈদযাত্রার অগ্রিম ট্রেনের টিকিট পেতে কাউন্টারে ভিড় ঢাকা-মাওয়া-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে টোল আদায় শুরু বিশ্বে একদিনে করোনায় ১৩৮০ জনের মৃত্যু ঈদযাত্রার অগ্রিম ট্রেনের টিকিট বিক্রি শুরু বুয়েটের মেধা তালিকায় এবার আবরার ফাহাদের ছোট ভাই ফাইয়াজ কোরবানির হাটে মানতে হবে যেসব নির্দেশনা ঢাকাসহ যে ৫ জেলার বাইরে যেতে পারবে না রাইডশেয়ারিং মোটরসাইকেল
  • শুক্রবার   ০১ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ১৭ ১৪২৯

  • || ৩০ জ্বিলকদ ১৪৪৩

ফুলগাজীতে বন্যার্তদের মাঝে পুলিশের মানবিক উপহার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৩ জুন ২০২২  

ফেনীর ফুলগাজীতে বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ বিতরণ করেছেন ফেনী জেলা পুলিশ। বুধবার (২২ জুন) সকালে ফেনীর ফুলগাজী উপজেলার সদর ইউনিয়নের উত্তর দৌলতপুরসহ বন্যায় ক্ষতিগ্রস্ত গ্রামগুলোর প্রায় ১০০ পরিবারের মধ্যে এই উপহার সামগ্রীগুলো বিতরণ করেন পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন।

তিনি বলেন, ফেনীর জেলা পুলিশ নিয়মিত কাজের বাহিরেও জনগণের সঙ্গে সম্পৃক্ত থাকার জন্য জনগণের উপকার এমন কোনো উদ্যোগ নিয়ে থাকেন। আমি বাঁধ ভাঙার খবর পাওয়ার পরপরই পুলিশের ঊর্ধ্বতন মহলকে জানিয়েছি এবং ফেনী-২ আসনের সংসদ সদস্যকে জানিয়েছি। তিনি আমায় আশ্বস্ত করেছেন এই বিষয়ে তিনি সংসদে পরিকল্পনা মন্ত্রীর সঙ্গে কথা বলবেন। বন্যার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ফুলগাজী থানা পুলিশের পক্ষ থেকে হটলাইন নম্বর চালু করেছি।

তিনি আরো বলেন, আমরা আজকে যে উদ্দেশে ফুলগাজীতে এসেছি এটা হচ্ছে মানুষের পাশে দাঁড়ানো এটা কোনো ত্রাণ নয়। এটা জেলা পুলিশের পক্ষ থেকে মানবিক উপহার।

খাদ্য সহায়তা বিতরণকালে উপস্থিত ছিলেন ফেনী জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) নাদিয়া ফারজানা, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থোয়াই অংপ্রু মারমা, ফুলগাজী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মঈন উদ্দীন, ফুলগাজী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আসাদুজ্জামান প্রমুখ।