ব্রেকিং:
হলি আর্টিজানে নিহতদের প্রতি রাষ্ট্রদূতদের ফুলেল শ্রদ্ধা হলি আর্টিজান হামলা, পরের ৬ বছরে গ্রেফতার ২৪১০ জঙ্গি হলি আর্টিজান হামলা: রক্তের দাগ, বুলেটের ক্ষত রয়েছে স্মৃতিপটে হলি আর্টিজান মামলার অগ্রগতি কতদূর হলি আর্টিজান হামলা ও এদেশের জঙ্গিবাদ হলি আর্টিজানে জঙ্গি হামলার বিভীষিকাময় দিন হলি আর্টিজান মামলা: হাই কোর্টে এখনও শুনানির অপেক্ষা রাস্তার পাশে পড়েছিল কাপড়ে মোড়ানো নবজাতকের মরদেহ বাল্যবিয়ে বন্ধ, খাবার গেলো এতিমখানায় যমজ সন্তান জন্ম দিয়ে বিপাকে রুমা ব্রাহ্মণবাড়িয়ার পরিবর্তে ‘বি-বাড়িয়া’ না লিখার নির্দেশ যেসব পশু কোরবানি করা যাবে ও যাবে না নোয়াখালীতে গৃহপরিচারিকার লাশ উদ্ধার ঈদযাত্রার অগ্রিম ট্রেনের টিকিট পেতে কাউন্টারে ভিড় ঢাকা-মাওয়া-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে টোল আদায় শুরু বিশ্বে একদিনে করোনায় ১৩৮০ জনের মৃত্যু ঈদযাত্রার অগ্রিম ট্রেনের টিকিট বিক্রি শুরু বুয়েটের মেধা তালিকায় এবার আবরার ফাহাদের ছোট ভাই ফাইয়াজ কোরবানির হাটে মানতে হবে যেসব নির্দেশনা ঢাকাসহ যে ৫ জেলার বাইরে যেতে পারবে না রাইডশেয়ারিং মোটরসাইকেল
  • শুক্রবার   ০১ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ১৭ ১৪২৯

  • || ৩০ জ্বিলকদ ১৪৪৩

‘অণ্ডকোষ টিপে’ যুবককে হত্যা, দুই নারী আটক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১২ জুন ২০২২  

ফেনীতে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় শাহ জালাল ফারুক নামের এক অটোরিকশাচালক নিহত হয়েছেন। শনিবার বিকেলে ফেনীর দাগনভূঞা উপজেলার জায়লস্কর ইউনিয়নে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য দুই নারীকে আটক করেছে।

নিহত ফারুক ইউপির খুশিপুর গ্রামের মৃধা বাড়ির হাকিম আলীর ছেলে। দীর্ঘদিন যাবত সিএনজিচালিত অটোরিকশা চালিয়ে সংসার চালাতেন ৩ সন্তানের জনক ফারুক।

জানা গেছে, জায়লস্কর ইউপি চেয়ারম্যান, মৃধা বাড়ির হাকিম আলী ও সাহাব উদ্দিনদের সঙ্গে দীর্ঘদিন ভূমি নিয়ে বিরোধ চলে আসছিলো ফারুকের। শনিবার দুপুরের পর উভয় পক্ষ আত্মীয়-স্বজনদের নিয়ে সমঝোতা বৈঠকে বসেন। সালিশে হঠাৎ উভয় পক্ষের মধ্যে বাগবিতণ্ডা শুরু হয়। এতে ক্ষিপ্ত হয়ে সাহাব উদ্দিনদের পক্ষের কয়েকজন নারী ফারুকের অণ্ডকোষ টিপে ধরলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মো. ইকবাল হোসেন ভূঞা জানান, ফারুককে হাসপাতালে নিয়ে আসার আগেই তিনি মারা গেছেন। তবে তার শরীরে জখমের কোনো দাগ দেখা যায়নি। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পেলেই তার মৃত্যুর কারণ নিশ্চিত বলা যাবে।

দাগনভূঞা থানার ওসি হাসান ইমাম বলেন, অটোরিকশা চালকের মরদেহ ফেনী জেনারেল হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য রাখা হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে এ ঘটনায় সন্দেহভাজন দুই নারীকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে। নিহত ফারুকের পরিবার থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।