ব্রেকিং:
মা ও শিশু কল্যাণ কেন্দ্র থেকে প্রসূতিকে বের করে দিলেন আয়া,অতঃপর . মাদরাসায় বাংলায় সাইনবোর্ড স্থাপনের নির্দেশ সরকার সবার জন্য নিরাপদ পানি, স্যানিটেশন নিশ্চিত করছে দেশে খাদ্য ঘাটতির সম্ভাবনা নেই: খাদ্যমন্ত্রী নতুন স্ন্যাপড্রাগন আসছে এ সপ্তাহেই ১৮ মাসের কাজ শেষ হয়নি ৬২ মাসেও অ্যান্টিবায়োটিক চেনাতে চিহ্ন ব্যবহারের সিদ্ধান্ত সরকারের ফেসবুক পোস্টে ‘হা হা’ দেওয়ায় ব্যাপক ভাঙচুর, পুলিশ মোতায়েন নন-ব্যাংক আর্থিক প্রতিষ্ঠানগুলোকে শৃঙ্খলার মধ্যে আনতে হবে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, গলায় পোড়া দাগ গরু-ছাগলের মাংসে যক্ষ্মার জীবাণু শনাক্ত টানা ২৮ দিন করোনায় মৃত্যুশূন্য দেশ, কমলো শনাক্ত বন্যার্তদের দুঃসময়ে সরকার পাশে রয়েছে: পররাষ্ট্রমন্ত্রী প্রাক্তন স্বামীর হামলায় আহত চিকিৎসক স্ত্রী ডাইনিং বন্ধ, হোটেলে উচ্চমূল্য: বিপাকে কুবি শিক্ষার্থীরা দূষণে বছরে ৯০ লাখ মানুষের প্রাণহানি: গবেষণা ইউক্রেন-রাশিয়া যুদ্ধে ৩৭৫২ বেসামরিক নাগরিকের মৃত্যু ‘শুধু চোর নয়, চোরাই মোবাইল বিক্রেতারাও গ্রেফতার হবে’ কক্সবাজারে অপরিকল্পিত স্থাপনা নির্মাণ নয়: প্রধানমন্ত্রী চরাঞ্চলের জনগণের ক্ষুধা-দারিদ্র্য হ্রাসে প্রকল্প নেয়া হয়েছে
  • বৃহস্পতিবার   ১৯ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪২৯

  • || ১৬ শাওয়াল ১৪৪৩

লক্ষ্মীপুরে শাশুড়ী মেয়ের জামাইর সাথে অনৈতিক অবস্থা ধরা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৪ মে ২০২২  

লক্ষ্মীপুরে শাশুড়ী নিজ মেয়ের জামাইর সাথে অনৈতিক কাজে লিপ্ত অবস্থা ধরা খেলো

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার ৮নং চর কাদিরায় ইউনিয়নের ৬নং ওয়ার্ডের পূর্ব চর কাদিরায় বটতলী বাজার পশ্চিম পাশে মনু ব্যাপারীর নতুন বাড়িতে নিজ মেয়ের জামাইর সাথে অনৈতিক কাজে লিপ্ত অবস্থা হাতে নাতে ধরা খেলো শাশুড়ী।

ঘটনাঘটে ২৫সে অক্টোবর রোজ রবিবার সময় দুপুর ১২: টা

৮নং পূর্ব চর কাদিরায় ইউনিয়নের বটতলী বাজারের পশ্চিম পাশে মনু ব্যাপারীর নতুন বাড়ির জামাল উদ্দিনের স্ত্রী ফাতেমা বেগম নিজ বসত ঘরে এই ঘটনা ঘটে।
স্বামী জামাল উদ্দিন বলেন আমি ঘরে প্রবেশ করে খাটের ওপর আমার স্ত্রী ও মেয়ের জামাই কে অনৈতিক কাজে লিপ্ত অবস্থা দেখে চিৎকারে করে এলাকা বাসী ঘটনা স্হলে আসেন ফাতেমা বেগম ঘটনা শিকার করে আরো বলেন আমার মেয়ের জামাই রুবেল হোসেন আমাকে ভয় দেখিয়ে আমার সাথে মেলা মেশা করে এর আগেও কয়েক বার আমার সাথে মেলা মেশা করছে আমার স্বামী সন্তান কে মেরে পেলার ভয় দেখিয়ে সে আমার সাথে এই সব করছে।

ইউপি সদস্য মোঃ মিজান হোসেন, বাহার হোসেন একথাই
বলেন, গ্রামবাসী আমার কাছে আরো কয়েক বার অভিযোগ করেছেন কিন্তু ফাতেমা বেগম অভিযোগ অস্বীকার করেন আজ তার স্বামী গ্রামবাসী জামাল উদ্দিন তার স্ত্রী ফাতেমা ও রুবেল কে অনৈতিক কাজে লিপ্ত অবস্থা হাতে নাতে ধরে আমাকে খবর দিলে আমি কমলনগর থানায় পুলিশ কে খবর দিয়েছি।

কমলনগর থানার এ এস আই আমির হোসেন মো: মিজান ঘটনা স্হলে আসেন ফাতেমা বেগমের ও তার নিজ মেয়ের জামাই মোঃ রুবেল হোসেন কে আটক করেন।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মুসলেউদ্দিন বলেন, এই বিষয়ে ফাতেমার স্বামী জামাল উদ্দিন নিজেই বাদী হয়ে ধর্ষণ মামলা দায়ের করেন করেছেন মো: রুবেলকে রোজ সোমবারে আদালতে মাধ্যমে কারাগারে পাঠানোর হয়েছে।