ব্রেকিং:
মা ও শিশু কল্যাণ কেন্দ্র থেকে প্রসূতিকে বের করে দিলেন আয়া,অতঃপর . মাদরাসায় বাংলায় সাইনবোর্ড স্থাপনের নির্দেশ সরকার সবার জন্য নিরাপদ পানি, স্যানিটেশন নিশ্চিত করছে দেশে খাদ্য ঘাটতির সম্ভাবনা নেই: খাদ্যমন্ত্রী নতুন স্ন্যাপড্রাগন আসছে এ সপ্তাহেই ১৮ মাসের কাজ শেষ হয়নি ৬২ মাসেও অ্যান্টিবায়োটিক চেনাতে চিহ্ন ব্যবহারের সিদ্ধান্ত সরকারের ফেসবুক পোস্টে ‘হা হা’ দেওয়ায় ব্যাপক ভাঙচুর, পুলিশ মোতায়েন নন-ব্যাংক আর্থিক প্রতিষ্ঠানগুলোকে শৃঙ্খলার মধ্যে আনতে হবে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, গলায় পোড়া দাগ গরু-ছাগলের মাংসে যক্ষ্মার জীবাণু শনাক্ত টানা ২৮ দিন করোনায় মৃত্যুশূন্য দেশ, কমলো শনাক্ত বন্যার্তদের দুঃসময়ে সরকার পাশে রয়েছে: পররাষ্ট্রমন্ত্রী প্রাক্তন স্বামীর হামলায় আহত চিকিৎসক স্ত্রী ডাইনিং বন্ধ, হোটেলে উচ্চমূল্য: বিপাকে কুবি শিক্ষার্থীরা দূষণে বছরে ৯০ লাখ মানুষের প্রাণহানি: গবেষণা ইউক্রেন-রাশিয়া যুদ্ধে ৩৭৫২ বেসামরিক নাগরিকের মৃত্যু ‘শুধু চোর নয়, চোরাই মোবাইল বিক্রেতারাও গ্রেফতার হবে’ কক্সবাজারে অপরিকল্পিত স্থাপনা নির্মাণ নয়: প্রধানমন্ত্রী চরাঞ্চলের জনগণের ক্ষুধা-দারিদ্র্য হ্রাসে প্রকল্প নেয়া হয়েছে
  • বৃহস্পতিবার   ১৯ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪২৯

  • || ১৬ শাওয়াল ১৪৪৩

নিখোঁজ নয়, আত্মগোপনে ছিলেন রোকসানা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৪ মে ২০২২  

লক্ষ্মীপুরের রামগতিতে অন্তঃসত্ত্বা গৃহবধূ রোকসানা আক্তার ৬ বছরের সন্তানসহ নিখোঁজ হননি। স্বামীর সঙ্গে ঝগড়া করে আত্মগোপনে ছিলেন তিনি। শুক্রবার ভ.ওরে তাকে উদ্ধার করেছে পুলিশ।

রামগতি থানার ওসি মো. আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আগে থেকেই আমাদের ধারণা ছিল- ঐ নারী স্বেচ্ছায় আত্মগোপনে আছেন। বর্তমানে ৬ বছরের সন্তানসহ তিনি পুলিশের হেফাজতে রয়েছেন।

রোকসানা আক্তার ঐ উপজেলার চর রমিজ ইউনিয়নের চর আফজল গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী। তার বাবার বাড়ি নোয়াখালীর সুবর্ণচর এলাকায়।

ওসি আলমগীর বলেন, ঐ নারীর আত্মীয়-স্বজনদের সঙ্গে যোগাযোগ করে তথ্য সংগ্রহ করি। তিনি চট্টগ্রামে এক আত্মীয়ের বাড়িতে আত্মগোপনে আছেন বলে নিশ্চিত হই। বৃহস্পতিবার রাতেই তাকে নিয়ে আসার ব্যবস্থা করি। শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে রামগতির আকবর হাজিরহাট এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়। রাতেই ইউনিয়নের চেয়ারম্যানের মাধ্যমে ঐ গৃহবধূকে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

প্রসঙ্গত, ১০ মে রাতে লক্ষ্মীপুরের রামগতি উপজেলার চর রমিজ ইউনিয়নের চর আফজল গ্রামের আনোয়ার, তার অন্তঃসত্ত্বা স্ত্রী রোকসানা এবং ৬ বছরের ছেলে মেহেদী হাসান একসঙ্গে ঘুমিয়েছিলেন। সকালে ঘুম থেকে উঠে ছেলেসহ রোকসানাকে পাওয়া যায়নি। আশপাশে খুঁজেও তাদের সন্ধান মেলেনি। ঐ সময় ঘরের মাটিতে রক্ত দেখে থানায় খবর দেওয়া হয়।