ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

নিখোঁজ নয়, আত্মগোপনে ছিলেন রোকসানা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৪ মে ২০২২  

লক্ষ্মীপুরের রামগতিতে অন্তঃসত্ত্বা গৃহবধূ রোকসানা আক্তার ৬ বছরের সন্তানসহ নিখোঁজ হননি। স্বামীর সঙ্গে ঝগড়া করে আত্মগোপনে ছিলেন তিনি। শুক্রবার ভ.ওরে তাকে উদ্ধার করেছে পুলিশ।

রামগতি থানার ওসি মো. আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আগে থেকেই আমাদের ধারণা ছিল- ঐ নারী স্বেচ্ছায় আত্মগোপনে আছেন। বর্তমানে ৬ বছরের সন্তানসহ তিনি পুলিশের হেফাজতে রয়েছেন।

রোকসানা আক্তার ঐ উপজেলার চর রমিজ ইউনিয়নের চর আফজল গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী। তার বাবার বাড়ি নোয়াখালীর সুবর্ণচর এলাকায়।

ওসি আলমগীর বলেন, ঐ নারীর আত্মীয়-স্বজনদের সঙ্গে যোগাযোগ করে তথ্য সংগ্রহ করি। তিনি চট্টগ্রামে এক আত্মীয়ের বাড়িতে আত্মগোপনে আছেন বলে নিশ্চিত হই। বৃহস্পতিবার রাতেই তাকে নিয়ে আসার ব্যবস্থা করি। শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে রামগতির আকবর হাজিরহাট এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়। রাতেই ইউনিয়নের চেয়ারম্যানের মাধ্যমে ঐ গৃহবধূকে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

প্রসঙ্গত, ১০ মে রাতে লক্ষ্মীপুরের রামগতি উপজেলার চর রমিজ ইউনিয়নের চর আফজল গ্রামের আনোয়ার, তার অন্তঃসত্ত্বা স্ত্রী রোকসানা এবং ৬ বছরের ছেলে মেহেদী হাসান একসঙ্গে ঘুমিয়েছিলেন। সকালে ঘুম থেকে উঠে ছেলেসহ রোকসানাকে পাওয়া যায়নি। আশপাশে খুঁজেও তাদের সন্ধান মেলেনি। ঐ সময় ঘরের মাটিতে রক্ত দেখে থানায় খবর দেওয়া হয়।