ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

প্রেমিকের সঙ্গে দেখা করতে এসে গণধর্ষণের শিকার তরুণী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৩ মে ২০২২  

হবিগঞ্জে প্রেমিকের সঙ্গে দেখা করতে এসে গণধর্ষণের শিকার হয়েছে এক তরুণী। মারাত্মক আহত অবস্থায় ওই তরুণীকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। ধর্ষণের শিকার ওই তরুণী ময়মনসিংহের ধারাকান্দা উপজেলার বাসিন্দা। সে পরিবারের সঙ্গে ঢাকায় বসবাস করতো বলে জানা গেছে। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে চারজনের নাম উল্লেখ করে চুনারুঘাট থানায় একটি মামলা হয়েছে।

নির্যাতনের শিকার ওই তরুণী জানায়, প্রায় ৯ মাস আগে মোবাইল ফোনের রং নাম্বারের মাধ্যমে পরিচয় হয় জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার অলিপুর এলাকার মুদিমালের দোকানদার সাগর মিয়ার সঙ্গে। ফোনের পরিচয়ের সূত্র ধরে দুজনের মধ্যে গড়ে উঠে প্রেমের সম্পর্ক। পরে সময়ে-অসময়ে বিভিন্ন বিষয়াদি নিয়ে তাদের মধ্যে চলতো আলাপ। সম্প্রতি সে তার প্রেমিক সাগর মিয়ার সঙ্গে দেখা করতে হবিগঞ্জ আসে। পরে তাকে অলিপুর এলাকার একটি রুমে আটকে রেখে এবং শাহজী বাজার রাবার বাগানে তার দুই সহযোগীকে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। একপর্যায়ে তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।  

এ ব্যাপারে চুনারুঘাট থানার (ওসি) আলী আশরাফ জানান, গণধর্ষণের অভিযোগে থানায় একটি মামলা হয়েছে। ভুক্তভোগী ওই তরুণী নিজেই মামলাটি করেছে। তাকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে দোষীদের দ্রুত আইনের আওতায় আনা হবে।