ব্রেকিং:
সুস্থ আছেন হানিফ সংকেত, গুজবে কান না দেয়ার আহ্বান প্রেমে পড়ে ঘর ছেড়ে না পালানোর শপথ শিক্ষার্থীদের ভাসানচরে রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে জাতিসংঘের প্রতিনিধি দল জাতীয় কবি কাজী নজরুলের ১২৩তম জন্মজয়ন্তী আজ ইমরানের লং মার্চ ঠেকাতে পাকিস্তানে ব্যাপক ধরপাকড় ভারতের আট কোম্পানি বাংলাদেশে গম রফতানি করতে আগ্রহী সার্বজনীন পদ্মাসেতুতে ওঠার আগে অপপ্রচারকারীদের ক্ষমা চাওয়া উচিত মহাপরিকল্পনায় সবুজ জ্বালানির প্রসারে বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে এলজিএসপি প্রকল্পে বড় বিনিয়োগ করতে চায় বিশ্বব্যাংক দুই বছরের সাজা এড়াতে পালিয়ে ছিলেন ১১ বছর সংকটের মধ্যেই তেলের দাম আরও বাড়ল শ্রীলংকায় উখিয়ায় ইয়াবাসহ রোহিঙ্গা আটক ঢাবিতে সংঘর্ষের ঘটনায় ছাত্রদলের দুজনসহ আটক ৩ মাঙ্কিপক্স: পোষা প্রাণী থেকে সতর্ক থাকার আহ্বান প্রতারণার অভিযোগ প্রমাণিত হলে ছাত্রত্ব বাতিল হবে: জবি উপাচার্য কিশোরীকে টানা দুই মাস ধর্ষণ, সৎ বাবা গ্রেফতার আসামে প্রবল বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ২৫ হোটেলে বিশেষ মুহূর্তে প্রেমিকসহ স্ত্রী ধরা, দেখতে মানুষের ভিড় পদ্মাসেতু উদ্বোধনে আমন্ত্রণ পাবে বিএনপি: সেতুমন্ত্রী রোহিঙ্গাদের দেখতে ভাসানচরে জাতিসংঘের প্রতিনিধি দল
  • বুধবার   ২৫ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ১১ ১৪২৯

  • || ২২ শাওয়াল ১৪৪৩

আখাউড়ায় পাঁচ মাদক সেবনকারীর কারাদণ্ড

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০২২  

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পাঁচ মাদক সেবনকারীকে এক মাসের কারাদণ্ড ও দুই হাজার টাকা করে জরিমানা  করেছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার বিকেলে আখাউড়া উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাইফুল ইসলাম তাদেরকে এ দণ্ড দেন। 

সাজাপ্রাপ্তরা হলেন পৌরশহরের বাগানবাড়ির মো. সোহেল মিয়া, একই এলাকার শেখ সাগর, সুনামগঞ্জের শ্রীপুর গ্রামের সহিদ মিয়া, নোয়াখালীর মাজদিহির মো. আবুল কালাম ও গাইবান্ধার পলাশবাড়ির মো. আব্দুল বারী।

জানা যায়, ব্রাহ্মণবাড়িয়া জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি দল সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার বিভিন্ন জায়গায় মাদক বিরোধী অভিযান চালিয়ে তাদের আটক করে। পরে বিকেলে ভ্রাম‍্যমাণ আদালতে হাজির করা হয়। ভ্রাম্যমাণ আদালতে তারা দোষ স্বীকার করলে নির্বাহী ম্যাজিস্ট্রেট এ দণ্ডাদেশ দেন। 

আখাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাইফুল ইসলাম বলেন, আটককৃতরা নিজের দোষ স্বীকার করায় প্রত‍্যেককে এক মাসের কারাদণ্ড ও দুই হাজার টাকা করে জরিমানা করা হয়। মাদক বিরোধী অভিযান অব‍্যাহত রয়েছে। যে কোনো মূল্যে মাদক নির্মুল করা হয়।