ব্রেকিং:
মা ও শিশু কল্যাণ কেন্দ্র থেকে প্রসূতিকে বের করে দিলেন আয়া,অতঃপর . মাদরাসায় বাংলায় সাইনবোর্ড স্থাপনের নির্দেশ সরকার সবার জন্য নিরাপদ পানি, স্যানিটেশন নিশ্চিত করছে দেশে খাদ্য ঘাটতির সম্ভাবনা নেই: খাদ্যমন্ত্রী নতুন স্ন্যাপড্রাগন আসছে এ সপ্তাহেই ১৮ মাসের কাজ শেষ হয়নি ৬২ মাসেও অ্যান্টিবায়োটিক চেনাতে চিহ্ন ব্যবহারের সিদ্ধান্ত সরকারের ফেসবুক পোস্টে ‘হা হা’ দেওয়ায় ব্যাপক ভাঙচুর, পুলিশ মোতায়েন নন-ব্যাংক আর্থিক প্রতিষ্ঠানগুলোকে শৃঙ্খলার মধ্যে আনতে হবে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, গলায় পোড়া দাগ গরু-ছাগলের মাংসে যক্ষ্মার জীবাণু শনাক্ত টানা ২৮ দিন করোনায় মৃত্যুশূন্য দেশ, কমলো শনাক্ত বন্যার্তদের দুঃসময়ে সরকার পাশে রয়েছে: পররাষ্ট্রমন্ত্রী প্রাক্তন স্বামীর হামলায় আহত চিকিৎসক স্ত্রী ডাইনিং বন্ধ, হোটেলে উচ্চমূল্য: বিপাকে কুবি শিক্ষার্থীরা দূষণে বছরে ৯০ লাখ মানুষের প্রাণহানি: গবেষণা ইউক্রেন-রাশিয়া যুদ্ধে ৩৭৫২ বেসামরিক নাগরিকের মৃত্যু ‘শুধু চোর নয়, চোরাই মোবাইল বিক্রেতারাও গ্রেফতার হবে’ কক্সবাজারে অপরিকল্পিত স্থাপনা নির্মাণ নয়: প্রধানমন্ত্রী চরাঞ্চলের জনগণের ক্ষুধা-দারিদ্র্য হ্রাসে প্রকল্প নেয়া হয়েছে
  • বৃহস্পতিবার   ১৯ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪২৯

  • || ১৬ শাওয়াল ১৪৪৩

পরকীয়ার জেরে স্বামীর ‘বিশেষ অঙ্গ’ কেটে নিয়ে পালালেন স্ত্রী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২২  

পরকীয়ার অভিযোগ এনে স্বামীর লিঙ্গ (বিশেষ অঙ্গ) কেটে নিয়ে পালিয়ে গেছেন স্ত্রী। পরে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, তার অবস্থা আশঙ্কাজনক। 

সোমবার গভীর রাতে রংপুরের মিঠাপুকুর উপজেলায় এ ঘটনা ঘটে। 

বিষয়টি নিশ্চিত করে মিঠাপুকুর থানার ওসি মোস্তাফিজার রহমান জানান, মাগুরা জেলার রাহেনা বেগম নামে এক নারীর সঙ্গে মোবাইলে সম্পর্ক গড়ে উঠে ট্রাকের হেলপার রংপুরের মিঠাপুকুর উপজেলার দমদমা শিমুলপাড়া গ্রামের সোলাইমানের। দুই বছর আগে মাগুরা জেলার ওই নারীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সোলাইমান।

বিয়ের এক বছর পর সোলাইমান তার স্ত্রীকে গ্রামের বাড়ি মিঠাপুকুরে নিয়ে এসে বসবাস শুরু করেন। রাহেনা বেগম স্বামী সোলাইমানের পরকীয়া নিয়ে সন্দেহ করতে থাকেন। এ নিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া হতো।

একপর্যায়ে সোমবার রাতের খাওয়া শেষে তারা ঘুমিয়ে পড়েন। গভীর রাতে রাহেনা বেগম তার স্বামী সোলাইমান মিয়ার ‘বিশেষ অঙ্গ’ কেটে নিয়ে পালিয়ে যান। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

মিঠাপুকুর উপজেলার পায়রাবন্দ ইউনিয়নের সদস্য রাজু আহম্মেদ জানান, ওই নারী একটি চিঠি লিখে গিয়েছেন। সেখানে তার সংসার নষ্টের জন্য স্বামী সোলাইমানকে দায়ী করেছেন। সোলাইমানের মোবাইলে একাধিক মেয়ের সঙ্গে কথা বলার বিষয়টি তিনি নিশ্চিত করেন।

ওসি আরো জানান, ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। পলাতক রেহেনা বেগমকে গ্রেফতারে চেষ্টা চলছে।