ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা ২১ বছর ধরে ভেঙে পড়ে আছে সেতু, ভোগান্তিতে লক্ষাধিক মানুষ শিক্ষামন্ত্রীর উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি বাহারের বক্তব্য প্রধানমন্ত্রী দেখছেন গভীর উদ্বেগের সঙ্গে মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

অপহরণের সাড়ে ছয় ঘণ্টা পর রোহিঙ্গা কিশোর উদ্ধার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২২  

কক্সবাজারের টেকনাফের নয়াপাড়া রেজিস্ট্রার ক্যাম্প এলাকা থেকে অপহরণের সাড়ে ছয় ঘণ্টা পর অপহৃত রোহিঙ্গা কিশোর মো. রিদওয়ানকে উদ্ধার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

বৃহস্পতিবার রাতে হ্নীলা ইউপি ঐ ক্যাম্প সংলগ্ন পাহাড়ের ঢাল থেকে তাকে উদ্ধার করা হয়। অপহৃত কিশোর একই ক্যাম্পের ব্লক আই/৪, এফসিএন ২৭১৬৯৬ বাসিন্দা জকির আহমদের ছেলে।

শুক্রবার এ তথ্য নিশ্চিত করেছেন ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) অধিনায়ক এসপি মোহাম্মদ তারিকুল ইসলাম। 

তিনি বলেন, বৃহস্পতিবার বিকেলে নয়াপাড়া রেজিস্ট্রার ক্যাম্পের ব্লক-আই/৪, এফসিএন-২৭১৬৯৬ বাসিন্দা জকির আহমদের ছেলে মো. রিদওয়ানকে অজ্ঞাতনামা দুস্কৃতকারীরা তার ঘর থেকে ডেকে নিয়ে অপহরণ করে নিয়ে যায়। বিষয়টি স্বজনেরা এপিবিএনকে অবহিত করে।

ঘটনার পর থেকে নয়াপাড়া ক্যাম্পের দায়িত্বরত এপিবিএন পুলিশের একটিদল বিভিন্নস্থানে অভিযান পরিচালনা করেন। অভিযানের একপর্যায়ে রাত সাড়ে ৯টার দিকে ক্যাম্পের ব্লক-আই নূরানীপাড়া পাহাড়ের ঢাল থেকে সুস্থ অবস্থায় অপহৃত কিশোরকে উদ্ধার করতে সক্ষম হয়। উদ্ধারকৃত ভিকটিমকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।