ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা ২১ বছর ধরে ভেঙে পড়ে আছে সেতু, ভোগান্তিতে লক্ষাধিক মানুষ শিক্ষামন্ত্রীর উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি বাহারের বক্তব্য প্রধানমন্ত্রী দেখছেন গভীর উদ্বেগের সঙ্গে মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

কবিরহাট সালিশে দু’গ্রুপের সংঘর্ষ, ইউপি সদস্যসহ আহত ৬

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২২  

নোয়াখালীর কবিরহাট উপজেলায় গ্রাম্য সালিশী বৈঠকে দুই গ্রুপের সংঘর্ষে ইউপি সদস্যসহ ৬ জন আহত হয়েছেন। এ ঘটনায় স্থানীয় এলাকাবাসী ইমন নামে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

বুধবার রাতে উপজেলার সুন্দলপুর ইউনিয়নের আবদুল্লাহ মিয়ারহাটের প্রাইমারি স্কুল এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ইউপি সদস্যরে নাম আজাদ হোসেন আরজু (৩৬)। তিনি উপজেলার সুন্দলপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য। গুরুতর আহত অবস্থায় তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

কবিরহাট থানার পরিদর্শক (তদন্ত) মো: জয়নাল আবেদীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গত ১৭ জানুয়ারি আবদুল্লাহ মিয়ারহাট বাজারের মাসুম মেম্বারের দোকানে পাশের সদর উপজেলার অশ্বদিয়া ইউনিয়নের রাব্বী নামে এক যুবকের সাথে স্থানীয় আমিন মেম্বারের ছেলে কচিকে ‘তুই’ বলা এবং ইভটিজিংকে কেন্দ্র করে ঝগড়া হয়। এরপর বুধবার রাতে ওই ঘটনাকে কেন্দ্র করে আবদুল্লাহ মিয়ারহাট ও অশ্বদিয়া ইউনিয়নের নেতৃস্থানীয় লোকজন বিষয়টি সমাধান করতে বৈঠকে বসে।

ওই বৈঠকের এক পর্যায়ে সালিশের মধ্যে কথাকাটাকাটি শুরু হলে সালিশের বাইরে দুই পক্ষের মধ্যে মারামারি বেঁধে যায়। এ সময় ইউপি সদস্য আরজু সংঘর্ষ থামাতে গেলে লোহার রড দিয়ে এক যুবক তাকে আহত করে।

পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীন বলেন, এ ঘটনায় স্থানীয় এলাকাবাসী ইমন নামের এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে। আহত ইউপি সদস্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।