ব্রেকিং:
আজ থেকে বিপিএলে থাকছে ‘বিকল্প ডিআরএস’ কমিউনিটি ক্লিনিকে আরো বিনিয়োগ প্রয়োজন: পরিকল্পনামন্ত্রী এবার আইপিএলের সব খেলা এক শহরে! মৌসুমী ঝড়ে আফ্রিকার তিনদেশে নিহত ৭০ জুমার দিনে যে আমল করলে ৮০ বছরের গুনাহ মাফ হবে কুমিল্লায় জনপ্রিয় হচ্ছে সমলয় পদ্ধতিতে ধান চাষ প্রতিপক্ষের বিরুদ্ধে কাদের মির্জার ৯ প্রার্থীর অভিযোগ বিশ্বে করোনায় মৃত্যু ছাড়াল সাড়ে ৫৬ লাখ, শনাক্ত সাড়ে ৩৬ কোটি লক্ষ্যমাত্রার ৭ ভাগ আমন সংগ্রহ হয়েছে ফেনীতে নৌকা ঠেকাতে আনারসে ভোট চাইলেন এমপি একরামুল মসজিদের ৭ লাখ টাকা আত্মসাতের অভিযোগে মামলা ব্রাহ্মণবাড়িয়ায় প্লাস্টিকের লেমিনেশন ব্যবহারে নিষেধাজ্ঞা চিলির মাঠে মেসিহীন আর্জেন্টিনার দাপুটে জয় কোম্পানীগঞ্জে এক বস্তা দেশীয় অস্ত্র উদ্ধার প্রাথমিকে অনলাইনে ক্লাসসহ ৬ নির্দেশনা সরকারি ব্যাংকের সব নিয়োগ পরীক্ষা স্থগিত চাঁবিপ্রবির জমি অধিগ্রহণে অনিয়মের খবর ভিত্তিহীন: শিক্ষামন্ত্রী ১৫ বছরের গোপন সম্পর্ক, কথা না রাখায় দেবরের ঘরে অনশনে ভাবি পার্কে প্রেমিককে জুতাপেটা, আটক করে টাকা নিলেন মেম্বার আখাউড়ায় পাঁচ মাদক সেবনকারীর কারাদণ্ড
  • শুক্রবার   ২৮ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১৫ ১৪২৮

  • || ২৩ জমাদিউস সানি ১৪৪৩

টেকনাফে মিলল সাড়ে ১২ কোটি টাকার আইস

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২২  

কক্সবাজারের টেকনাফে আড়াই কেজি আইস উদ্ধার করেছে করেছে কোস্টগার্ড। উদ্ধার করা আইসের আনুমানিক বাজারমূল্য ১২ কোটি ৫০ লাখ টাকা।

শুক্রবার সকালে এ তথ্য নিশ্চিত করে কোস্টগার্ড সদর দফতরের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার আব্দুর রহমান জানান, উপজেলার দরগারছড়া এলাকা থেকে সাড়ে ১২ কোটি টাকার আইস উদ্ধার করা হয়।

এর আগে, ১১ জানুয়ারি টেকনাফে আড়াই কেজি আইস উদ্ধার করে পুলিশ ও বিজিবি। ওই সময় এক রোহিঙ্গা নারীকে আটক করেছে পুলিশ।

টেকনাফের ২ বিজিবি অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার জানান, উপজেলার বাহারছড়া ইউনিয়নের নোয়াখালীপাড়া এলাকায় মেরিন ড্রাইভসংলগ্ন সমুদ্রসৈকতের ঝাউবাগানে পাচারের উদ্দেশ্যে আইসের একটি চালান মজুত রয়েছে- এমন সংবাদে বিজিবির একটি টহলদল সেখানে অভিযান চালায়। অভিযানের একপর্যায়ে টহলদল সেখানে গাছের নিচে একটি প্লাস্টিকের ব্যাগ পেয়ে সেটি তল্লাশি চালিয়ে দুই কেজি ৬৪ গ্রাম আইস উদ্ধার করে।

একই দিন ভোরে পৌরসভার পল্লানপাড়া এলাকার একটি বসতবাড়িতে অভিযান চালিয়ে ৫০০ গ্রাম আইসসহ হাসিনা বেগম নামের একজন রোহিঙ্গা নারীকে আটক করে টেকনাফ মডেল থানা পুলিশ। আটক নারী উখিয়ার বালুখালী ১৮ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের মৃত মো. ফারুকের স্ত্রী।