ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

মতলবে ভোটকেন্দ্রে বিশৃঙ্খলা, মেম্বার প্রার্থীসহ আটক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২১  

চাঁদপুরে মতলব উত্তর ও দক্ষিণ উপজেলার বিভিন্ন ভোটকেন্দ্রে বিশৃঙ্খলার দায়ে এক মেম্বার প্রার্থীসহ ১০ জনকে আটক করেছে পুলিশ। এর আগে সকাল ৮টা থেকে ১৭টি ইউনিয়নে কয়েক স্তরের নিরাপত্তা বলয়ের মধ্য দিয়ে ভোটগ্রহণ শুরু হয়। এসময় কেন্দ্র ও কেন্দ্রগুলোর আশপাশের যেকোনো ধরনের পরিস্থিতি মোকাবেলায় পুলিশের ব্যাপক তৎপরতা দেখা গেছে।

ভোটের পরিবেশে নিরাপত্তাবলয় থাকায় কেন্দ্রগুলোকে ভোটারদের লম্বা লাইন দেখা গেছে। এসময় নতুন ও পুরনো ভোটাররা ভোট দিতে পেরে বেশ উচ্ছ্বসিত। তবে সুলতানাবাদ ইউনিয়নসহ আরো কয়েকটিতে জাল ভোট দেওয়ার চেষ্টা করলে পুলিশ ও কেন্দ্রে নিয়োজিত কর্মকর্তারা কঠোর অবস্থানে যেতে দেখা যায়।

প্রশাসনের পক্ষ থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্বে থাকা ফরিদগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শিউলি হরি জানান, সকাল থেকে এখনো পর্যন্ত সব কেন্দ্রে শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ চলছে। জেলা পুলিশ সুপার মিলন মাহমুদ জানান, ভোটগ্রহণে সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে কয়েক স্তরের নিরাপত্তার মধ্য দিয়ে সবধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে।

তৃতীয় দফার এই নির্বাচনে মতলব উত্তর ও দক্ষিণের ১৭টি ইউনিয়নে ভোটকেন্দ্র হচ্ছে ১৬২টি। এতে চেয়ারম্যান ও সদস্য পদে ৩ শতাধিক প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তবে এই দুই উপজেলার ৫টি ইউনিয়নে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নৌকা প্রতীকের চেয়ারম্যানপ্রার্থী নির্বাচিত হয়েছেন।