ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

​মুহিবুল্লাহ হত্যা: নিরাপত্তাহীনতায় দিন কাটছে রোহিঙ্গাদের

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৫ অক্টোবর ২০২১  

রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহসহ সাতজনকে হত্যার পর কক্সবাজারের উখিয়া-টেকনাফের রোহিঙ্গা ক্যাম্পে বেড়েছে সন্ত্রাসী তৎপরতা। আতঙ্ক আর নিরাপত্তাহীনতায় দিন কাটাচ্ছে রোহিঙ্গারা।

সম্প্রতি ক্যাম্প পরিদর্শন করেছে পুলিশ সদর দফতরের একটি প্রতিনিধি দল। তাদের কাছেই আতঙ্কের কথা জানিয়েছে রোহিঙ্গারা।

উখিয়ার ১৮ নম্বর ক্যাম্পের দারুল উলুম নাদওয়াতুল ওলামা আল-ইসলামিয়াহ মাদরাসার ইমাম দ্বীন মোহাম্মদ বলেন, ক্যাম্পে আরসা, আল ইয়াকিন, আরএসও, ইসলামি মাহাত-এর মতো সন্ত্রাসী সংগঠনগুলোর তৎপরতা দৃশ্যমান। বাসিন্দারা সবসময় সন্ত্রাসীদের কারণে ভয়ে থাকে। এ কারণে গত কয়েকদিন ধরে ক্যাম্পে থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

ইমাম দ্বীন মোহাম্মদসহ ক্যাম্পের বাসিন্দাদের সঙ্গে কথা বলেন পুলিশ সদর দফতরের প্রতিনিধিরা। এরপর তারা ক্যাম্পের পরিস্থিতি পর্যবেক্ষণ করেন।

পুলিশ সদর দফতরের অপারেশনস বিভাগের অতিরিক্তি ডিআইজি এম খুরশীদ হোসেন বলেন, রোহিঙ্গা ক্যাম্পে তৎপর সন্ত্রাসীদের চিহ্নিত ও গ্রেফতারে আমাদের চেষ্টার কোনো ত্রুটি নেই। একই সঙ্গে ক্যাম্পের পরিবেশ আরো নিরাপদ করতে আমরা কাজ করছি। জনবল বাড়িয়ে রোহিঙ্গা ক্যাম্পের নিরাপত্তা ব্যবস্থা আরো জোরদার করা হবে।