ব্রেকিং:
টেলিটকে ফাইভ-জির গতি উঠলো সেকেন্ডে ১৫১২ এমবিপিএস ভোটকেন্দ্রে টাকা দিতে মেয়রের জোরাজুরি, নিল না পুলিশ আগামী দুই অধিবেশনের মধ্যে ইসি গঠনের আইন আসছে: আইনমন্ত্রী স্থায়ী কমিটির ভূমিকায় সন্দিহান বিএনপির কর্মীরা দীঘিনালায় ম্যাজিস্ট্রেটের গাড়িতে হামলা, ১৬ জন আহত আজও রাস্তায় শিক্ষার্থীরা, চেক করছে ড্রাইভিং লাইসেন্স ওমিক্রন নিয়ে সতর্ক হওয়া প্রয়োজন: ডব্লিউএইচওর প্রধান বিজ্ঞানী কৃষি ও কৃষকের উন্নয়নে সরকার সচেষ্ট: আইসিটি প্রতিমন্ত্রী খালেদার চিকিৎসা নিয়ে নেতা-চিকিৎসকদের সমন্বয়হীনতায় ক্ষুব্ধ তারেক বৈদেশিক বিনিয়োগে বাংলাদেশের গুরুত্ব দিন দিন বাড়ছে: প্রধানমন্ত্রী জাল ভোট দিতে এসে ধরা, ছয় মাসের জেল ইয়াবা দেখে ফেলায় সহপাঠীকে নৃশংস হত্যা সমুদ্র দূষণে শাস্তি বাড়িয়ে সংসদে বিল পাস পুরুষশূন্য কেন্দ্রে নারীদের দীর্ঘ সারি বাংলাদেশের নারীরা সারাবিশ্বে নিজেদের যোগ্যতার পরিচয় দিচ্ছে আন্তর্জাতিক বাণিজ্য মেলা ১ জানুয়ারি, মিলবে বিআরটিসি বাস সার্ভিস ৮৩ শতাংশ নারীই মনে করেন ‘বউ পেটানো ঠিক’ ঢাকায় বিনিয়োগ শীর্ষ সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দেহব্যবসা করে চালিয়েছেন পড়াশোনা, জিতেছেন সুন্দরী প্রতিযোগিতায় যে কারণে পেছাল আবরার হত্যা মামলার রায়
  • সোমবার   ২৯ নভেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৫ ১৪২৮

  • || ২২ রবিউস সানি ১৪৪৩

কুমিল্লা মুরাদনগরে পুলিশের হাতে চারজন পতিতা ব্যবসায়ী আটক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৫ অক্টোবর ২০২১  

কুমিল্লার মুরাদনগর উপজেলার নিমাইকান্দি একটি দু’তলা বাড়ির ফ্লাট বাসা থেকে পতিতা ব্যবসায়ী বিল্লালসহ চারজনকে আটক করেছেন মুরাদনগর থানা পুলিশ।

শনিবার সন্ধায় তাদের গ্রেফতার করে রবিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। পতিতা ব্যবসায়ী বিল্লাল হোসেন উপজেলা সদরের দক্ষিণ পাড়ার ফরিদ মিয়ার ছেলে।

সে পেশায় একজন কাঠ মিস্ত্রি ও আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের অনুসারী, সোস্যাল মিডিয়ায় স্বেচ্ছাসেবকলীগের একাধিক নেতার সাথে বিল্লালের বিভিন্ন মূহর্তের ছবি পাওয়া যায়।

সূত্রে জানা যায়, পতিতা ব্যবসায়ী বিল্লাল দীর্ঘদিন লিজা নামে আরেক পতিতা ব্যবসায়ীর সাথে মিলে ব্যবসা করে আসছিল। তাদের মধ্যে ভাগ নিয়ে বনাবন্তি না হওয়ায় বিল্লাল উপজেলার জাহাপুর গ্রামের পতিতা রাবেয়া আক্তারকে বেছে নেয়।

দুজনে মিলে উপজেলার আবাসিক এলাকা নগরপাড়, মুরাদনগর, নিমাই কান্দিসহ বিভিন্ন জায়গায় বাসা ভাড়া নিয়ে এই ব্যবসা শুরু করেন। নিমাই কান্দি বাসা ভাড়া নেওয়ার সময় রাবেয়া আক্তার(২০) কে স্ত্রী পরিচয় দিয়ে বাসায় উঠে।

তারপর থেকে ওই বাসায় বিভিন্ন রঙের লোক আসা যাওয়া করতে থাকে। বিষয়টি স্থানীয়দের সন্দেহ হলে শনিবার বিকালে তারা পুলিশকে জানায়।

পরে পুলিশের এসআই বোরহান উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে ওই বাড়ির দু’তলার ফ্লাটে অভিযান চালিয়ে ব্যবসার মূলহোতা বিল্লাল ও রায়েবাসহ মোট চারজনকে আটক করেন। অপর দুইজনের মধ্যে খদ্দর ওয়াসিম সে তিতাস উপজেলার আফজাল কান্দি গ্রামের আব্দুল আজিজের ছেলে ও পতিতা ব্যবসায়ী জুলেখা সে দেবিদ্বার থানা মরিচা গ্রামের মজিবুর রহমান ভ’ইয়ার স্ত্রী।

কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব ও মুরাদনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান আহসানুল আলম সরকার কিশোর বলেন, বিল্লাল স্বেচ্ছাসেবকলীগের কেউ না। আমি যেহেতু জনপ্রিয় নেতা সেহেতু অনেক লোক আমার সাথে ছবি তুলতে পারে। আমি কেউকে আশ্রয় কিংবা প্রশ্রয় দেইনা।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত ওসি মোঃ সাদেকুর রহমান বলেন, শনিবার বিকালে উপজেলার নিমাইকান্দি এলাকা থেকে বিল্লালসহ চারজনকে আটক করা হয়েছে। তারা পতিতা ব্যবসার সাথে জরিত থাকার সত্যতা স্বীকার করেছে।